35 C
Kolkata
Monday, April 29, 2024

Dance Video: লাস্যময়ী কায়দায় ব্যাপক নাচ বৌদির বাড়ির ছাদে শাড়ি পরে, ভাইরাল হলো ভিডিও

Must Read

এখনকার সময়ে বিনোদনের অন্যতম মাধ্যম হয়েছে সোশ্যাল মিডিয়া। এই ডিজিটাল দুনিয়াতে আট থেকে আশি সকলের হাতে এখন এসে গেছে মোবাইল ফোন সাথে সুলভে ইন্টারনেট পরিষেবার সুবিধা।

প্রতিদিনের জীবনে বিজ্ঞানের অগ্রগতির সাথে পাল্লা দিতে প্রত্যেককেই এই মোবাইল ফোন ব্যবহার করছেন। দারুন কর্মব্যস্ত জীবনের মাঝে টিভি বা রেডিওতে সময় নেই বলা চলে। শুধু পকেট থেকে স্মার্টফোন বার করে এক ক্লিকে কেল্লাফতে সোশ্যাল মিডিয়ার দুনিয়ায় বিচরণ।

আরও পড়ুন -  Janhvi Kapoor: জাহ্নবী অনুশীলন চালিয়ে যাচ্ছেন হেলমেট পরে, ক্রিকেট মাঠে, কেন?

সোশ্যাল মিডিয়াতে বিভিন্ন ধরনের ভিডিও বা ছবি পোষ্ট হয়। সোশ্যাল মিডিয়ার হাত ধরে চোখের পলকে বিশ্বের যেকোন প্রান্তে একটি ভিডিও কয়েক মুহূর্তে ছড়িয়ে পড়ছে। তাই তো অনেকেই নিজেদের প্রতিভা প্রদর্শনের জন্য ভিডিও বানিয়ে সোশ্যাল মিডিয়ার বাড়িতে পোস্ট করে দিলেই হয়ে গেলো।

আরও পড়ুন -  Rituparna Sengupta: হট লুকে তাক লাগালেন ‘সুইট - ১৮' ঋতুপর্ণা সেনগুপ্ত!

এই সময়ে নতুন ট্রেন্ড শর্ট ভিডিও বানানো। মাত্র ৩০ সেকেন্ডের ভিডিওতে নিজের প্রতিভা নিয়ে যেমন- নাচ, গান অথবা অভিনয় করে সোশ্যাল মিডিয়ার হাত ধরে পরিচিতি পেয়ে যাচ্ছে। সম্প্রতি এমনই এক ভিডিও ব্যাপক ভাইরাল হয়েছে।

ভাইরাল ভিডিওতে দেখা গিয়েছে এক বৌদির ড্যান্স ভিডিও। তিনি বাড়ির ছাদে ইরোটিক কায়দায় শাড়ি পরে হিন্দি গানের তালে তুমুল নাচ করেছেন। তাঁর বোল্ড ড্যান্স দেখে রাতের ঘুম নেই। এখানে বৌদিকে সবুজ শাড়ি পরে নাইয়ো নাইয়ো গানে তুমুল নাচ করতে দেখা যাচ্ছে। তাঁর এই নাচ মন জয় করে নিয়েছে মানুষের মাঝে। এই ভিডিওটি কেএনযে বিটস ড্যান্স চ্যানেলে পোস্ট করা হতেছে। ভিডিওটি ২৫ হাজারের বেশি মানুষ দেখে ফেলেছেন।

আরও পড়ুন -  Dance Video: কাজল রাঘওয়ানি রোমান্টিক হলেন খেসারি লাল যাদবের সঙ্গে, একলা দেখলে আনন্দ পাবেন

Latest News

Urvashi Rautela: ঊর্বশী রাউতেলার ‘গোল্ড ব্র্যালেট’ Look উত্তেজনা ছড়ালেন ইন্টারনেট দুনিয়ায়, অভিনেত্রীর সর্বশেষ ছবি দেখে নিন

Urvashi Rautela: ঊর্বশী রাউতেলার ‘গোল্ড ব্র্যালেট’ Look উত্তেজনা ছড়ালেন ইন্টারনেট দুনিয়ায়, অভিনেত্রীর সর্বশেষ ছবি দেখে নিন।  এই অভিনেত্রী ঊর্বশী রাউতেলা...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img