31 C
Kolkata
Saturday, May 4, 2024

সুপার রোমান্টিক ভিডিও অঞ্জনা সিংয়ের, এই দেখে নিয়ন্ত্রণ হারাচ্ছেন তার নেট ভক্তরা

৯ মিলিয়নের বেশি মানুষ দেখেছেন অঞ্জনা সিংয়ের ভাইরাল ভিডিওটি

Must Read

সুপার রোমান্টিক ভিডিও অঞ্জনা সিংয়ের, এই দেখে নিয়ন্ত্রণ হারাচ্ছেন তার নেট ভক্তরা।

এখনকার সময়ে জমজমাট বিনোদনের অন্যতম মাধ্যম হয়েছে সোশ্যাল মিডিয়া। ফেসবুক, ইনস্টাগ্রাম ও ইউটিউব প্রভৃতি। এখানে আট থেকে আশি সকলেই ব্যবহার করছেন। এরমধ্যে ইউটিউবে বিভিন্ন ধরনের ভিডিওর সম্ভার পাওয়া যায়। ভোজপুরি ইন্ডাস্ট্রির ক্ষেত্রে ইউটিউব একটি বড় ভূমিকা রয়েছে।

আরও পড়ুন -  আলো-অন্ধকারে ছোট স্কার্টে ফ্লান্ট করছেন ভোজপুরি অভিনেত্রী Akshara Singh, ভিডিয়ো ছড়াল ঝড়ের গতিতে

বেশিরভাগ ভোজপুরি মিউজিক ভিডিও বা সিনেমা এই ইউটিউব দুনিয়াতে ভাইরাল হচ্ছে। এখানে এক একটি ভিডিওতে ভিউ ও লাইকের সংখ্যা যদি দেখেন মাথা খারাপ হয়ে যাবার জোগাড়।

কিছুদিন আগেই ভোজপুরি সুপারস্টার রবি কিষান ও অভিনেত্রী অঞ্জনা সিং একটি মিউজিক ভিডিওতে কাজ করেছেন। এই মিউজিক ভিডিও এখন ইন্টারনেট দুনিয়াতে ব্যাপক ভাইরাল। এই হিট অভিনেত্রীর বোল্ড মুভ পছন্দ হয়েছে সবার। রীতিমত ইন্টারনেট দুনিয়াতে হইচই পড়ে গিয়েছে এই মিউজিক ভিডিওর গান ও নাচ দেখে। ভোজপুরি ভিডিওটি এর নাম হল, ‘শলগালে তুম অঙ্গ সাজনা‘। অঞ্জনা সিংয়ের পাশাপাশি রবি কিষানও ব্যাপক পারফর্ম করেছেন এখানে।

আরও পড়ুন -  Best World Cup Goal: বিশ্বকাপের সেরা গোল, রিচার্লিসনের বাইসাইকেল

রবি কিষান এবং অঞ্জনা সিংয়ের আকর্ষণীয় রোম্যান্স সত্যিই মন জয় করার মতন কাজ করেছেন। তাঁদের দুষ্টু–মিষ্টি কেমিস্ট্রি দেখে লজ্জা পেয়ে যাবে। এই গানটি ‘লাভ ওর পলিটিক্স‘ সিনেমার। গানটি ইতিমধ্যেই ইউটিউবে ৯ মিলিয়নের বেশি মানুষ দেখে নিয়েছেন। এতে লাইক এবং কমেন্ট এর বন্যা করে দিয়েছে নেট ভক্তরা।

আরও পড়ুন -  VIDEO: ভক্তরা চমকে গেলেন অ্যাঞ্জেল রাইয়ের নাচ দেখে, বেশরম রং গানে, ভিডিও দেখুন

Latest News

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img