38 C
Kolkata
Friday, May 17, 2024

VIDEO: অঞ্জনা সিং যে ভাবে রোমান্স করলেন বন্ধ ঘরে বিশ্বাস হচ্ছে না, ভিডিও দেখে নিন

Must Read

ফাটাফাটি সম্প্রতি নেটদুনিয়ায় একটি ভোজপুরি গান ভাইরাল হয়েছে। এখানে গানে দেখা গিয়েছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির দারুন এক জনপ্রিয় জুটির। ভাইরাল হওয়া গানে অঞ্জনা সিং এবং রবি কিষানকে দেখা যাচ্ছে।

দুজনেই ভোজপুরি ইন্ডাস্ট্রির দুই প্রথম সারির তারকা। ভিডিওতে তাদের রোমান্স রীতিমতো উষ্ণতা খুব বাড়িয়ে দিয়েছে এই গরমে আরও, তা বলাই বাহুল্য। সম্প্রতি একটি জনপ্রিয় ভোজপুরি ইউটিউব চ্যানেলের মাধ্যমে এই ভিডিওটি শেয়ার করা হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়। ভিউজ এখন দাঁড়িয়েছে কোটিতে। কি এমন আছে এই গানে?

আরও পড়ুন -  মেট্রো সংখ্যা বাড়ছে কলকাতায়, স্বাভাবিক হচ্ছে মেট্রো পরিষেবা

অঞ্জনা সিং ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয়, লাস্যময়ী এবং সুন্দরী প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে একজন। ভীষণভাবে জনপ্রিয় সেখানকার দর্শকদের কাছে। সম্প্রতি ‘লাগালে তু আঙ্গ সাজনা’ গানের তালেই পর্দায় রবি কিষানের সাথে বন্ধ ঘরে, কখনো বাথরুমেই চূড়ান্ত ভাবে গভীর ঘনিষ্ঠ হতে দেখা গিয়েছে দুইজনকে। তাদের এই ঘনিষ্ঠ দৃশ্য যে দর্শকরাও বারবার দেখছেন আর তাড়িয়ে তাড়িয়েই উপভোগ করেছেন, এটা বলার দরকার নেই।ভিডিওতে গদগদ প্রেমের দৃশ্যেই দেখা গিয়েছে তাদের।

আরও পড়ুন -  প্রেমের দৃশ্য, অভিনেত্রীকে চুম্বন করলেন দীনেশ লাল যাদব, তুমুল ভাইরাল, Video Watch

‘এসআরকে মিউজিক’ নামের জনপ্রিয় ইউটিউব চ্যানেল থেকে ৭ বছর আগে অনস্ক্রিন এই তারকা জুটির এই জনপ্রিয় ভিডিওটি শেয়ার করে নেওয়া হয়েছিল। এখন সেই ঝলক ১ কোটিওর বেশি মানুষের সামনে চলে গিয়েছে। উল্লেখ্য, গানটি জনপ্রিয় ভোজপুরি ছবি ‘লাভ ও রাজনীতি’র। গানের কথা ও সুর দিয়েছিলেন অ্যাডি সিং।এই ৭ বছর আগেকার ঝলক আবার ভাইরাল হতেই ভোজপুরি দর্শকদের অধিকাংশের মাঝে নতুন করে চর্চিত হচ্ছেন এই অনস্ক্রিন তারকা জুটি। একবার দেখে আসতে পারেন।

আরও পড়ুন -  VIRAL: বোল্ড আউট নেটজনতা, রবি কিসান ও অঞ্জনা সিং এর কিলার এক্সপ্রেশনে, ভিডিও দেখুন

Latest News

Dance Video: বৃদ্ধার অপূর্ব নাচ হিন্দি গানের সাথে, চোখে রয়েছে কালো চশমা, চারিদিকে হচ্ছে প্রশংসা

Dance Video: বৃদ্ধার অপূর্ব নাচ হিন্দি গানের সাথে, চোখে রয়েছে কালো চশমা, চারিদিকে হচ্ছে প্রশংসা।  তা হলে এটা সত্যি হলো...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img