24 C
Kolkata
Tuesday, May 7, 2024

মেট্রো সংখ্যা বাড়ছে কলকাতায়, স্বাভাবিক হচ্ছে মেট্রো পরিষেবা

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ  আজ থেকে কলকাতার মেট্রোর সংখ্যা বাড়ছে। কলকাতার মেট্রো কর্তৃপক্ষের তরফ থেকে জানানো হচ্ছে, এবার সোমবার থেকে শুক্রবার পর্যন্ত দৈনিক ২২০ টি করে মেট্রো চলবে। এখনো পর্যন্ত রবিবার দিন মেট্রো চালানো কোনভাবেই হচ্ছে না, শনিবার শুধুমাত্র জরুরী কাজের সঙ্গে যুক্ত মানুষেরা মেট্রো পরিষেবা ব্যবহার করতে পারবেন।

আরও পড়ুন -  Horoscope: আজ ২রা সেপ্টেম্বর, রাশিফল পড়ুন

শুধু তাই নয় এগিয়ে আনা হয়েছে প্রথম মেট্রো সময়। এবার থেকে দক্ষিনেশ্বর থেকে কবি সুভাষগামী প্রথম মেট্রো ছাড়বে সকাল সাড়ে সাতটায়। দমদম থেকে দক্ষিণেশ্বর এর উদ্দেশ্যে প্রথম মেট্রো ছাড়বে সকাল সাড়ে সাতটায়। দমদম থেকে কবি সুভাষগামী প্রথম মেট্রো ছাড়বে সকাল সাড়ে সাতটায়।

আরও পড়ুন -  Kolkata Metro: এবার নীল দুনিয়ায় প্রবেশ গঙ্গার নীচে মাছেদের ঘোরাফেরা, মেট্রো সফরে নানান অভিজ্ঞতা হবে যাত্রীদের!

শেষ মেট্রোর ক্ষেত্রে সময়টা পাল্টাচ্ছে। দক্ষিনেশ্বর থেকে কবি সুভাষগামি শেষ মেট্রো ছাড়বে সন্ধ্যা ৭ টা ৪৮ মিনিটে। কবি সুভাষ থেকে দক্ষিণেশ্বরের শেষ মেট্রো ছাড়বে রাত ৮ টায়। দমদম থেকে কবি সুভাষগামী শেষ মেট্রো ছাড়বে রাত ৮ টায়।

আরও পড়ুন -  নয়া পালক কলকাতা মেট্রোর মুকুটে, ঝাঁ চকচকে নতুন ডালিয়ান রেক, পরিষেবা চালু হলো

কলকাতার মেট্রো তরফ থেকে জানিয়ে দেওয়া হয়েছে, এবারের সোমবার থেকে শুক্রবার সকালে ও সন্ধ্যায় অফিস টাইমে মাত্র ৬ মিনিট অন্তর করে আপনারা মেট্রো পেয়ে যাবেন। মেট্রো পরিষেবা ধীরে ধীরে স্বাভাবিক হচ্ছে। এই কারণেই কলকাতা মেট্রো তরফ থেকে টাইমিং বৃদ্ধি করা হলো।

Latest News

গরম থেকে একটু শান্তি পেতে দিঘা-দার্জিলিং যাওয়ার জন্য ট্রেন দিল রেল!

গরম থেকে একটু শান্তি পেতে দিঘা-দার্জিলিং যাওয়ার জন্য ট্রেন দিল রেল! এই তাপপ্রবাহ থেকে একটু শান্তি পেতে এবার রেল দিলো...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img