37 C
Kolkata
Saturday, May 4, 2024

চুল খোলা, সরু কোমর, উঁচু নিতম্বে লাস্যময়ী শাহরুখ কন্যা সুহানা, শেয়ার করলেন গৌরী

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   সুহানা খান (suhana khan) বলিউডের স্টারকিডদের মধ্যে অন্যতম।পড়াশোনার পাশাপাশি ইদানিং নিজেকে গ্রুম করাও শুরু করেছেন। এর আগে সুহানা নিজেই নিজের বিভিন্ন ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করতেন। এবার তাঁর ছবি শেয়ার করলেন তাঁর মা গৌরী খান (gauri khan)।

গৌরীর শেয়ার করা ছবিতে সুহানা বসে রয়েছেন একটি সুইমিং পুলের ধারে। পরনে রয়েছে ডেনিম শর্টস ও সাদা রঙের ট‍্যাঙ্ক টপ। হাতে কোকাকোলার ক্যান নিয়ে আনমনা হয়ে বসে রয়েছেন সুহানা। ইতিমধ্যেই সুহানার ছবি নিয়ে নেটিজেনদের মধ্যে তৈরি হয়েছে মতবিরোধ। অনেকে বলছেন, সুহানা সার্জারি করিয়ে সুন্দর হয়েছেন। অনেকে আবার এই মতের তীব্র বিরোধিতা করে লিখেছেন, সুহানা তাঁর মায়ের মতোই সুন্দরী। অনেকে আবার বলতে শুরু করেছেন, সুহানা শাহরুখের মতো দেখতে। নিউ ইয়র্কে ফিল্ম মেকিং নিয়ে পড়াশোনা করছেন সুহানা। গত বছর লকডাউনের সময় সুহানা ভারতে তাঁর পরিবারের সঙ্গে ছিলেন। সেই সময় তাঁর ছবির কমেন্ট বক্সে গায়ের রঙ নিয়ে তাঁকে ট্রোল করা শুরু হয়। সেই সময় সুহানার পাশে দাঁড়িয়েছিলেন শাহরুখ খান (shahrukh khan)। শাহরুখের ইচ্ছা অনুযায়ী সুহানা ফিল্ম মেকিং নিয়ে পড়াশোনা করছেন। কারণ শাহরুখ মনে করেন, পড়াশোনা না করে, সঠিক না জেনে ইন্ডাস্ট্রিতে আসা উচিত নয়।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

ভারতে থাকাকালীন সুহানা অ্যাসিড আক্রান্তদের জন্য কাজ করেছেন। পড়াশোনা শেষ করে ভারতে ফিরে এসে বলিউডে কাজ করার পাশাপাশি আবারও সমাজসেবামূলক কাজ শুরু করবে বলে জানা গেছে ।

আরও পড়ুন -  দরিদ্র যুবক কে এই সময়ে চাকরি দিলেন সোনু সুদ, দরিদ্র যুবকটি পায়ে পড়ে প্রনাম করলেন

Latest News

T20 World Cup 2024: নামেই রাখা হয়েছে বিশ্বকাপ স্কোয়াডে, তারকা ক্রিকেটারদের

T20 World Cup 2024: নামেই রাখা হয়েছে বিশ্বকাপ স্কোয়াডে, তারকা ক্রিকেটারদের।  ভারতীয় দল নির্বাচন করা হয়েছে ২০২৪ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপে।...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img