41 C
Kolkata
Saturday, April 20, 2024

দরিদ্র যুবক কে এই সময়ে চাকরি দিলেন সোনু সুদ, দরিদ্র যুবকটি পায়ে পড়ে প্রনাম করলেন

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   কোভিড – 19 এর সময় সাধারণ মানুষের এতটা কাছাকাছি এসে গিয়েছিলেন সোনু সুদ, সত্যি ভাবা যায়না। কখনো পরিযায়ী শ্রমিকদের যাতায়াতের ব্যবস্থা কখনো বা লকডাউন এর সময় পেট ভরে খাওয়ানো সমস্ত কিছুতেই একজন মানুষের নাম উঠে এসেছে তিনি।

হিন্দি সিনেমার পাশাপাশি তেলেগু, তামিল চলচ্চিত্রে তিনি অভিনয় করেছেন। কয়েকটি কন্নড় এবং পাঞ্জাবি ছবিতে অভিনয় করার সুযোগ পেয়েছেন। হ্যাপি নিউ ইয়ার, দাবাং, আশিক বানায়া আপনে ইত্যাদি চলচ্চিত্রে তাকে অভিনয় করতে দেখা গেছে। অন্ধ্রপ্রদেশের বাসিন্দারা সোনু সুদ এর ছবিতে দুধ ঢেলে তাকে সম্মান জানানোর চেষ্টা করেছেন। কারণ হিসেবে জানা গেছে, কুরনুল নেলোরে অক্সিজেন প্লান্ট বসিয়েছেন। তবে এমন দুধ ঢালার ছবি দেখে আপ্লুত হয়েছেন তিনি। আবার তিনি একথা জানিয়েছেন, দুধ নষ্ট না করতে, সংরক্ষণ করতে কোন গরীব মানুষের কাজে লাগতে পারে। বিনোদনের জগতে যে সমস্ত হিরোরা সাধারণ মানুষের মনে জয় করেছিলেন, সেই সমস্ত হিরোরা কিন্তু আসল জায়গায় একেবারে জিরো হয়ে গেছেন। মাথাচাড়া দিয়ে উঠেছেন সেই অর্থে হিরো না হওয়া সোনু সুদ। সোনু সুদের এই উদার মানসিকতা প্রত্যেকের মনে জায়গা করে নিয়েছে। প্রতিদিনই নানান রকম সমাজসেবামূলক কাজ কর্মের জন্য সংবাদপত্র টিভি চ্যানেলের শিরোনামে থাকেন সোনু সুদ। বর্তমানে দেখা গেছে, দিল্লিতে একটি যুবককে চাকরি করে দিচ্ছেন তিনি আর যুবকটি সোনু সুদের পা ধরে কান্নায় ভেঙ্গে পড়ছেন। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট হওয়ার সাথে সাথেই রীতিমতন ভাইরাল হয়ে গেছে প্রশংসায়।

আরও পড়ুন -  Titanic: সম্পূর্ণ টাইটানিক জলের নিচে, দেখা গেল প্রথমবার

Latest News

Ananya Das: ভিলেন মেঘা নায়িকার থেকেও বেশি সুন্দরী, বোতাম খোলা শার্টের ফাঁকে অন্তর্বাস দেখিয়ে ভাইরাল

Ananya Das: ভিলেন মেঘা নায়িকার থেকেও বেশি সুন্দরী, বোতাম খোলা শার্টের ফাঁকে অন্তর্বাস দেখিয়ে ভাইরাল।  বাংলা টেলিভিশন সিরিয়াল: এক ঝলক। বাংলা...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img