34 C
Kolkata
Wednesday, April 24, 2024

পবন সিং-এর চুম্বন পাতলা কোমরে কাজল রাঘওয়ানির, অভিনেত্রী উপভোগ করলেন, VIDEO দেখুন

Must Read

মাঝেই চর্চার কেন্দ্রবিন্দুতে আসছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি। বিভিন্ন ভোজপুরি সিনেমার গানের ভিডিও বা ডায়লগ মাঝে মাঝে সুপারহিট হয়ে যায় সোশ্যাল মিডিয়ার দুনিয়াতে।

ইউটিউবের ট্রেন্ডিং তালিকায় দেখা যায় বিভিন্ন ভোজপুরি সিনেমার গান বা ভিডিও। ভোজপুরি ইন্ডাস্ট্রিতে একাধিক অভিনেত্রী তাঁদের দুর্দান্ত পারফরম্যান্স দেখিয়ে রাতের ঘুম কেড়ে নেয় নেটিজেনদের। এই ভোজপুরি ইন্ডাস্ট্রিতে ব্যাপক জনপ্রিয়তা রয়েছে সুপারস্টার পবন সিংয়ের।

আরও পড়ুন -  ছোট পোশাক পরতে রাজি না হওয়াতে, বলিউডের নায়িকা হতে পারেনি, বিস্ফোরক স্বপ্না চৌধুরী

ভোজপুরি অভিনেত্রীদের মধ্যে বেশ জনপ্রিয় হলেন কাজল রাঘওয়ানি। সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয় থাকেন। মাঝে মাঝেই তিনি বিভিন্ন ছবি পোস্ট করে নেটদুনিয়ায় ভাইরাল হয়।

তাঁর লাস্যময়ী এক্সপ্রেশনে কাবু হয়ে যান লাখ লাখ নেটবাসী। সম্প্রতি ইউটিউবে তার একটি রোমান্টিক মিউজিক ভিডিও রিলিজ করেছে যা চোখের পলকে ব্যাপক ভাইরাল হয়ে গেছে। এই মিউজিক ভিডিওতে কাজল রাঘওয়ানির সাথে স্ক্রিন ভাগ করে নিয়েছেন ভোজপুরি সুপারস্টার পবন সিং।

আরও পড়ুন -  Nirhua-Amarapali Video: আম্ভ্রপালি দুবে এই জিনিস দেখালেন, নীরাহুয়াকে, অভিনেতা ঘামতে শুরু করল

 ভাইরাল হওয়া ভিডিওতে কাজল রাখবানির সাথে অন্তরঙ্গ রোমান্স করতে দেখা গিয়েছে পবন সিংকে। ‘মাজা লেলা তানি তানি’ গানটি আবারও ইউটিউবে ট্রেন্ড করছে।

 মিউজিক ভিডিওতে তারকা জুটির রোমান্স এবং কেমিস্ট্রি মন জয় করে নিয়েছে ফ্যানদের। এই গানটি গেয়েছেন পবন সিং ও রাধা রাউত। গানটির কথা লিখেছেন রজনীশ চৌধুরী, সঙ্গীত দিয়েছেন ছোটু রাউত।

আরও পড়ুন -  মেসির হাতে বিশ্বকাপ

ইউটিউবে আসতেই এই গানটি ব্যাপক ভাইরাল হয়ে গেছে। ইতিমধ্যেই ১৫ লাখ মানুষ এই ভিডিওটি দেখেছেন।

Latest News

কথা দিয়েছিলো ফিরে আসবে!

কথা দিয়েছিলো ফিরে আসবে! সূর্য ডুবে গেল পশ্চিম আকাশে, তারা জ্বলে উঠেছে রাতের আকাশে। চাঁদের আলোয় ঝিকিমিকি করে পৃথিবী, কিন্তু তোমার অভাব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img