33 C
Kolkata
Friday, March 29, 2024

কেশরী লাল যাদব হোলির মেজাজে বৌদির সাথেই, ভাইরাল ভিডিও

Must Read

সম্প্রতি ভোজপুরি গান ভীষণরকম ভাইরাল হয়েছে। গানে দেখা মিলেছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির দুই জনপ্রিয় তারকার। ভাইরাল হওয়া গানে অন্তরা সিং প্রিয়াঙ্কা এবং কেশরী লাল যাদবকে দেখা গিয়েছে।

 দুজনেই ভোজপুরি ইন্ডাস্ট্রির অন্যতম দুই প্রথম সারির তারকা। পর্দায় বৌদি এবং দেওরের চরিত্রেই দেখা মিলেছে। হোলির আগেই হোলির মেজাজ এই দুই তারকা। সম্প্রতি একটি জনপ্রিয় ভোজপুরি ইউটিউব চ্যানেলের মাধ্যমেই এই ভিডিওটি শেয়ার করা হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়।

আরও পড়ুন -  Potatoes: লোভনীয় স্বাদের জিলাপি, আলুর

অন্তরা সিং প্রিয়াঙ্কা ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয়, সুন্দরী এবং প্রথম সারির অভিনেত্রী। তিনি ভীষণভাবে জনপ্রিয় সেখানকার দর্শকদের মাঝে। সম্প্রতি ‘ভাতিজা কে মাই রাঙ্গাই’এর তালেই পর্দায় দেখা মিলেছে এই দুই তারকার।

আরও পড়ুন -  পৌরসভা নির্বাচনের আগে বিজেপিতে ভাঙ্গন

ভিডিওতে একেবারেই হোলির মেজাজেই ছিলেন কেশরী লাল যাদব। সাথে ছিলেন তার সঙ্গীরাও। উল্লেখ্য,গানের তালে নাচতেও দেখা গিয়েছে তাদের। তাদের সেই হোলির দৃশ্যই তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করেছেন দর্শকরাও।

সাম্প্রতিক ভাইরাল হওয়া ভিডিওটি ‘অন্নপূর্ণা ফিল্মস্’ নামের ইউটিউব চ্যানেল থেকে চারদিন আগে শেয়ার করে নেওয়া হয়েছে। বর্তমানে এই ভিডিওটি পৌঁছে গিয়েছে ৩০ লাখের মানুষের কাছে।

আরও পড়ুন -  বিব্রত হয়েছেন অভিনেত্রী মালাইকা, ৬ বার উপস মোমেন্টের জন্য, ভাইরাল ছবি ইন্টারনেটে

উল্লেখ্য, গানটি গেয়েছেন স্বয়ং কেশরী লাল যাদব এবং অন্তরা সিং প্রিয়াঙ্কা। এই গানের কথা দিয়েছেন অখিলেশ কাশ্যপ। সুর দিয়েছেন ভিকি ভক্স। আপাতত, এই গানের সূত্র ধরেই ভোজপুরি দর্শকদের একাংশের মাঝে পুনরায় চর্চিত এই দুই ভোজপুরি তারকা।

Latest News

Weather Forecast: প্রবল দুর্যোগ জেলায় জেলায় শনিবার থেকে, আজ শুক্রবার কেমন থাকবে আবহাওয়া

প্রবল দুর্যোগ জেলায় জেলায় শনিবার থেকে। মার্চের শেষে শীত উধাও হয়েছে এই বাংলা থেকে। কিন্তু ফেব্রুয়ারির মাঝামাঝি সময়ে থেকে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img