23 C
Kolkata
Friday, May 10, 2024

পুরুষ ভক্তরা ঘায়েল, বন্ধ ঘরে এই অভিনেত্রীর সাথেই রাত কাটালেন পবন সিং, VIDEO

Must Read

একটি ভোজপুরি গান ভীষণরকম ভাইরাল হয়েছে সম্প্রতি নেটদুনিয়ায়। গানে দেখা মিলেছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির এক জনপ্রিয় জুটির। ভাইরাল হওয়া গানে প্রিয়াঙ্কা সিং‌ এবং পবন সিংকে দেখা যাচ্ছে।

দুজনেই ভোজপুরি ইন্ডাস্ট্রির অন্যতম দুই প্রথম সারির তারকা। ভিডিওতে তাদের রোমান্স রীতিমতো উষ্ণতা ছড়িয়েছে। সম্প্রতি একটি জনপ্রিয় ভোজপুরি ইউটিউব চ্যানেলের মাধ্যমে এই ভিডিওটি শেয়ার করা হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়, ভিউজ এই মুহূর্তে কোটিতে কথা বলছে।

আরও পড়ুন -  Beautiful Hair: ঝলমলে চুল পেতে, বিশেষ টিপস

প্রিয়াঙ্কা সিং ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয়, সুন্দরী, প্রথম সারির অভিনেত্রী। ভীষণভাবে জনপ্রিয় সেখানকার দর্শকদের মাঝে। সম্প্রতি ‘প্যার কহিলে পালাঙ্গ পে’ এই গানের তালেই পর্দায় বন্ধ দরজার ওপাশে অভিনেতার সাথে চুটিয়ে রোমান্স করেছেন অভিনেত্রী।

আরও পড়ুন -  লোভ সামলাতে পারলেন না পবন সিং খাটে মণিকে দেখে, বাঁধ ভাঙ্গা রোম্যান্স VIDEO

একসাথে কাটিয়েছেন রাতও। তাদের এই ঘনিষ্ঠ দৃশ্য যে দর্শকরাও বেশ তাড়িয়ে তাড়িয়েই উপভোগ করেছেন।  ভিডিওতে একেবারে গদগদ প্রেমের দৃশ্যেই দেখা মিলেছে তাদের। গোটা ভিডিওটি দেখলেই স্পষ্ট হবে। 

‘রাফতার হিটস্’ নামের জনপ্রিয় ভোজপুরি ইউটিউব চ্যানেল থেকে ৯ মাস আগে সোশ্যাল মিডিয়ার পাতায় পবন সিং এবং প্রিয়াঙ্কা সিংয়ের এই ভিডিওটি শেয়ার করে নেওয়া হয়েছিল। ৪৫ লাখেরও বেশি মানুষের কাছে পৌঁছে গিয়েছে তাদের এই নাচের ভিডিওটি।

আরও পড়ুন -  তুমুল বৃষ্টিতে পবন সিং এবং মোনালিসা সব কিছু ভেঙে দিয়ে গভীর রোম্যান্সে মাতলেন, এই সাহসী ভিডিও রইল

জনপ্রিয়, হিট কোন একটি ভোজপুরি ছবিরই গান এটি। উল্লেখ্য, গানটি খুব সম্ভবত গেয়েছিলেন পবন সিং এবং প্রিয়াঙ্কা সিং। নিজেদের পুরনো ছবির পুনরায় ভাইরাল হওয়া গানের ভিডিওর সূত্র ধরেই ভোজপুরি দর্শকদের একাংশের মাঝে আবারো চর্চার আলোয় রয়েছেন।

Latest News

Web Series: এই ওয়েব সিরিজে রয়েছে উত্তেজনা পরিপূর্ণ, একদম বাচ্চাদের সামনে দেখা যাবে না

Web Series: এই ওয়েব সিরিজে রয়েছে উত্তেজনা পরিপূর্ণ, একদম বাচ্চাদের সামনে দেখা যাবে না।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img