40 C
Kolkata
Monday, May 20, 2024

KKR: অঙ্কটা মিলে গেলেই প্লে অফে কেকেআর, কি ভাবে?

Must Read

KKR: অঙ্কটা মিলে গেলেই প্লে অফে কেকেআর, কি ভাবে?

মোট ৫৭টি ম্যাচ সম্পন্ন হয়েছে বুধবার পর্যন্ত ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ ২০২৪। এখনও পর্যন্ত এই মরশুমের প্রথম প্লে-অফের দলের নাম চূড়ান্ত হয়নি। ভক্তরা প্রথম প্লে অফ দলের জন্য অপেক্ষায় রয়েছেন।

এখন পয়েন্ট টেবিলে শীর্ষে রয়েছে কলকাতা নাইট রাইডার্স (কেকেআর) এবং দ্বিতীয় স্থানে রয়েছে রাজস্থান রয়্যালস (আরআর)। ১১টি ম্যাচ খেলেছে দুই দল। এর মধ্যে ৮টিতেই জয় পেয়েছে। এই হিসেবে দুই দলেরই পয়েন্ট এখন সমান অর্থাৎ ১৬।

আরও পড়ুন -  Twitter: ইলন মাস্ক, টুইটারের পরিচালনা পর্ষদে যোগ দিচ্ছেন না

কলকাতা নাইট রাইডার্সকে তাদের পরের ম্যাচ আগামী ১১ মে মুম্বাই ইন্ডিয়ান্সের (এমআই) বিরুদ্ধে খেলতে হবে। এই ম্যাচটি কেকেআর তাদের ঘরের মাঠ কলকাতার ইডেন গার্ডেন্সে খেলবে। প্লে অফ পর্বে যাওয়ার খুব কাছে রয়েছে নাইট ব্রিগেড। মুম্বইকে হারিয়ে প্লে অফের অংক আরো সহজ করবে।

আরও পড়ুন -  ১০-১৫ রান কম করেছিঃ সাকিব আল হাসান

কেকেআর যদি এই ম্যাচ জিতে যায়, ১৮ পয়েন্ট নিয়ে তারা প্লে অফে তাদের জায়গা নিশ্চিত করে নেবে। এবার এই মরসুমের প্রথম দল হিসাবে পরের পর্বে যাওয়ার ছাড়পত্র অর্জন করে নেবে। তার একদিন পরেই ১২ মে রাজস্থান রয়্যালস তাদের ১২তম ম্যাচ খেলবে।

আরও পড়ুন -  IPL: পুরো আইপিএল কিনে নিল রতন টাটা

চিপকে মহেন্দ্র সিং ধোনির দল চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে ম্যাচ সহজ নয়। চেন্নাইয়ের ঘরের মাঠে রাজস্থানের পক্ষে এই ম্যাচ জেতা একটু কঠিন রয়েছে। যদি এই ম্যাচ জিতে কেকেআরের পর দ্বিতীয় দল হিসেবে প্লে অফে চলে যাবে রাজস্থান রাজস্থান রয়্যালস।

ট্যাগঃ

আইপিএল, আইপিএল 2024, আইপিএল 2024 প্লেঅফ, কেকেআর, কেকেআর প্লেঅফস সমীকরণ, কলকাতা নাইট রাইডার্স

Latest News

Web Series: বোল্ড ওয়েব সিরিজ রিলিজ হলো, এই দৃশ্য দেখলে চোখ বন্ধ রাখতে হবে

Web Series: বোল্ড ওয়েব সিরিজ রিলিজ হলো, এই দৃশ্য দেখলে চোখ বন্ধ রাখতে হবে। Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img