30 C
Kolkata
Sunday, May 5, 2024

১০-১৫ রান কম করেছিঃ সাকিব আল হাসান

Must Read

আফগানিস্তানের বিপক্ষে ৭ উইকেটে হেরে এবারের এশিয়া কাপের যাত্রা শুরু করেছে সাকিব আল হাসানের  বাংলাদেশ দল।

ম্যাচ শেষে পুরস্কার বিতরণে টাইগার অধিনায়ক সাকিব আল হাসান বলেছেন, প্রথম ৭-৮ ওভারে ৪ উইকেট হারিয়ে ফেললে সবসময়ই কাজটা কঠিন। আমি মনে করি আমরা ১০-১৫ রান কম করেছি। আমার মতে, বোলাররা অসাধারণ বোলিং করেছে। ’ তবে শেষ দিকে আফগানিস্তানের দুই ব্যাটার শেষ দিকে যেভাবে জ্বলে উঠেছিলেন তাতে করে মনে হয় না আরও ১০-১৫ রান করলে বাংলাদেশের জয়ের সম্ভাবনা খুব একটা বেশি থাকতো।

আরও পড়ুন -  IPL 2023: সাকিব আল হাসান নাম সরিয়ে নিতে বাধ্য হচ্ছেন IPL থেকে, এই কারণে

 ম্যাচে প্রথমে ব্যাট করতে নেমে ৭ উইকেট হারিয়ে ১২৭ রান তোলে টাইগাররা। ছোট পুঁজি নিয়েও ম্যাচ ১৮ ওভার পর্যন্ত টেনেছে বাংলাদেশ। তবে নাজিবউল্লাহ জাদরান এবং ইব্রাহিম জাদরানের শেষের ঝড়ে সব স্বপ্ন উড়ে যায় বাংলাদেশের।

আরও পড়ুন -  June Malia: তুমুল নাচ বিধায়ক জুন মালিয়ার, কেন ?

আফগানিস্তানের প্রশংসা করে সাকিব বলেন, প্রথম ১৫ ওভারে আমরা ভালোভাবেই ম্যাচে ছিলাম। শেষ ৫-৬ ওভারে তারা ম্যাচটা আমাদের থেকে ছিনিয়ে নিয়েছে। কৃতিত্ব অবশ্যই আফগানিস্তানের, তারা খুব ভালো খেলেছে।

১৭ বলে ৪৩ রানের ঝড়ো ইনিংস খেলা নাজিবউল্লাহর ব্যাপারে সাকিব বলেছেন, আমরা জানি নাজিবউল্লাহ একজন ভয়ঙ্কর খেলোয়াড়। শেষ ৬ ওভারে তাদের ৬০ রান দরকার ছিলো। এমন উইকেটে আমরা ভেবেছিলাম ম্যাচটি আমাদের হাতে আছে। কিন্তু কৃতিত্ব তাদেরই, যেভাবে ব্যাটিং করেছে।

আরও পড়ুন -  Nirab-Mithila: ট্রেলার প্রকাশ প্রথম সিনেমার জুটি, নিরব-মিথিলা

 মোসাদ্দেকের ব্যাটিংয়ের প্রশংসা করে সাকিব বলেন, ব্যাটারদের আমরা এটিই আশা করে থাকি। টি-টোয়েন্টিতে যে-ই শুরু পাবে, তাকে নিশ্চিত করতে হবে যে পুরো ইনিংস খেলতে পারে। মোসাদ্দেক আমাদের হয়ে কাজটা করেছে। দুর্ভাগ্যবশত এটি যথেষ্ট ছিল না। আমাদের আরও কিছু কন্ট্রিবিউশন প্রয়োজন ছিল, যা পাইনি।

Latest News

সেই আমি আমার মতো

সেই আমি আমার মতো।  আমার স্বপ্ন জ্বলে। চিরকাল পালন করি, আমি স্বপ্ন দেখি। চিরকাল পালন করি,আমি স্বপ্ন দেখি, মনের কথা বলে, কবিতা...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img