28 C
Kolkata
Monday, May 27, 2024

‘পাঠান’এর গানে উদ্দাম নাচ যুবতীর, কলকাতার নিউ মার্কেটে, লোকের সামনেই, VIRAL VIDEO

Must Read

সোশ্যাল মিডিয়াকে হাতিয়ার বানিয়েই নিজের প্রতিভাকে হাজার হাজার মানুষের সামনে তুলে ধরছেন। বর্তমান যুগে সোশ্যাল মিডিয়ায় কোনোকিছুই ভাইরাল হতে বিশেষ সময় লাগে না। আর যদি কোন প্রতিভাবান মানুষ তার নিজের প্রতিভাকে পৌঁছে দিতে চান সকলের কাছে।

এক্ষেত্রে ইনস্টাগ্রাম অন্যতম জনপ্রিয় একটি মাধ্যম।

কেউ নিজের গান, কেউবা নাচ, কেউ আঁকা বা আবৃত্তির ভিডিও শেয়ার করে থাকেন সোশ্যাল মিডিয়ার পাতায়। নিজের শিল্পীসত্তাকে প্রকাশ করতে আগ্রহী থাকেন এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। সম্প্রতি তেমনি সহেলী রুদ্র নিজের নাচের প্রতিভাকে কাজে লাগিয়ে পৌঁছে গিয়েছেন বহু মানুষের কাছে। পরিচিত হয়েছেন নেটিজেনদের একাংশের মধ্যেও। তার নাচ দেখতে পছন্দ করেন অনেকেই।

আরও পড়ুন -  Debika Mukherjee: ‘ছোট বউ’ দেবিকা মুখার্জী, কাকে দায়ী করলেন? নিজের ব্যর্থতার জন্য

শেয়ার করা কোন ভিডিওই নজর এড়ায় না নেটনাগরিকদের। সোশ্যাল মিডিয়া বর্তমান প্রজন্মের কাছে উপার্জনের অন্যতম মাধ্যম হয়ে উঠেছে।

সহেলী রুদ্র নামটা বেশ পরিচিত বর্তমান প্রজন্মের কাছে। সোশ্যাল মিডিয়ার পাতায় রিল বানানোর মাধ্যমেই পরিচিত হয়েছেন তিনি। প্রায়ই নিজের বানানো একাধিক রিল ভিডিও শেয়ার করে থাকেন। সম্প্রতি কালো ডেনিম ও ক্রপ শার্টে ‘ পাঠান ‘ এর গানে নিউ মার্কেটেই তুমুল নাচ এই যুবতীর। ‘বেশারাম রাঙ্গ’ এর তালেই  নাচ সহেলীর।

 লোকের মাঝে নাচতে দেখে অবাক হয়ে গিয়েছিলেন ঐখানে উপস্থিত প্রায় সকলেই। কারোর কারোর তো মাথায় হাত তাকে নাচতে দেখে। পাবলিক রিয়্যাকশন দেখে বেশ মজাই পেয়েছেন সোহেলী। উল্লেখ্য,‌ খুব শীঘ্রই দীর্ঘ প্রতীক্ষিত ‘ পাঠান ‘ বড়পর্দায় মুক্তি পেতে চলেছে। শাহরুখ খান ও দীপিকা পাডুকোন অভিনীত এই ছবি ২০২৩’ এর জানুয়ারিতে।

আরও পড়ুন -  Viral: উন্মুক্ত নাভি, দুর্দান্ত ভঙ্গিতে পেট দুলিয়ে ‘বেলি ডান্স’, ভিডিও দেখুন

Latest News

Short Film: বাড়ি একদম ফাঁকা, সেই সময়ে কাজের মেয়ের সাথে এই রকম কুকর্ম করলেন বাড়ির মালিক, ভিডিও ভাইরাল

Short Film: বাড়ি একদম ফাঁকা, সেই সময়ে কাজের মেয়ের সাথে এই রকম কুকর্ম করলেন বাড়ির মালিক, ভিডিও ভাইরাল।  Short Film...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img