30 C
Kolkata
Monday, May 6, 2024

June Malia: তুমুল নাচ বিধায়ক জুন মালিয়ার, কেন ?

Must Read

এভারগ্রিন নায়িকার মধ্যে একজন। অভিনেত্রীকে দেখলে মনে হবেনা সদ্য ৫১’র গণ্ডি মাস কয়েক আগেই পার করেছেন।নতুন দায়িত্ব পেয়েছেন অভিনেত্রী। অভিনয়ের পাশাপাশি ইনি এখন সাধারণ মানুষের বিধায়ক।অভিনেত্রী জুন মালিয়া চলতি বছর বিধানসভা ভোটের প্রাক্কালে তৃণমূলে সরাসরি যোগদান করেন। আর দলে প্রবেশ করতেই ভোটে লড়াই করার টিকিট পান। মেদিনীপুরের হয়ে টিকিটে লড়েছিলেন জুন আর পেয়েছেন সহজ জয়। আপতত মেদিনীপুরের বিধায়ক হিসাবে নিজের দায়িত্ব পালনে ব্যস্ত।

আরও পড়ুন -  তালা ভেঙে এক গৃহস্থবাড়িতে চুরি

বিধায়ক ধরা দিলেন খোশমেজাজে। কিভাবে ভাবছেন তো? আসল ব্যপার হল বর্তমানে বলিউডের নতুন ট্রেন্ডিং গান হল জুগনু। ইনস্টা রিল থেকে শুরু করে ফেসবুক শর্ট সব জায়গাতে এই গানে নাচছেন। বিগত বেশ কিছু সপ্তাহ ধরে এই গানে বুঁদ আট থেকে আশি। কেউ বলছেন, এই গান নাকি অনেকটা আফিমের মতো। একবার শুনলে বারবার শুনতে ইচ্ছে করে। সেলেব থেকে সাধারণ সিগনেচার স্টেপ করে আপলোড করছেন নিজেদের সামাজিক মাধ্যমে। শিল্পা শেট্টি থেকে সিদ্ধার্থ মালহীত্রা কে নেই সেই তালিকায়? এবার জুগনুর হুক স্টেপে আটকা পড়লেন মেদিনীপুরের বিধায়ক তথা টলিউড অভিনেত্রী জুন মালিয়া।

আরও পড়ুন -  উপনির্বাচন তাড়াতাড়ি করতে হবে, নির্বাচন কমিশনে তৃণমূল, কি জানালো নির্বাচন কমিশন ?

অভিনেত্রী নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি ভিডিও শেয়ার করেছেন জুন। সেই ভিডিয়োতেই দেখা যাচ্ছে রবিবার ছুটির দিনে খোলা চুলে নিজের প্রিয় পোষ্য ব্রুনোর সঙ্গে নাচে মেতেছেন তিনি। ব্যাকগ্রাউন্ডে চলছে সেই জনপ্রিয় গান জুগনু। ক্যাপশনে জুন লিখেছেন, “ব্রুনোর সঙ্গে সানডে ফানডে। গানটা ভীষণ ভাল লেগেছে। বাদশা ও নিকিতা রকস”। এই হিট গানে অভিনেত্রীর নাচের অনেকে প্রশংসা করেছেন। নিমেষে ভাইরাল হয় এই নাচের ভিডিও।

আরও পড়ুন -  Pakistan Government: পাকিস্তান সরকার চিন্তা করছে, ইমরানের দল নিষিদ্ধের

প্রায় ১ মাস আগে ‘সাঁঝের বাতি’ ধারাবাহিক থেকে পুরোপুরি বিদায় নিয়েছেন জুন। অন্য নতুন ধারাবাহিকে ফিরে আসার ইচ্ছে রয়েছে তাঁর। পাশাপাশি এই মুহূর্তে তিনি কলকাতা চলচ্চিত্র উৎসব নিয়েও তিনি বেজায় ব্যস্ত। আগামী ৭ জানুয়ারি থেকে শুরু হতে চলেছে কলকাতা চলচ্চিত্র উৎসব।

Latest News

AC নিয়ে ঘুরতে পারবেন যে কোন স্থানে, দুর্দান্ত ডিভাইস লঞ্চ করেছে Sony

AC নিয়ে ঘুরতে পারবেন যে কোন স্থানে, দুর্দান্ত ডিভাইস লঞ্চ করেছে Sony.   গ্রীষ্মকাল, বছরের সেই সময় যখন প্রকৃতি তার পূর্ণ...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img