32 C
Kolkata
Saturday, May 18, 2024

ডাটা এন্ট্রি সহ বিভিন্ন পদে চাকরি 2024-BECIL, ভালো বেতন, আবেদন করে ফেলুন

Must Read

ডাটা এন্ট্রি সহ বিভিন্ন পদে চাকরি 2024 BECIL, ভালো বেতন,আবেদন করে ফেলুন। 

নানান পদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত করেছে BECIL. Broadcast Engineering Consultants India Limited থেকে নিয়োগ করা হচ্ছে এই সমস্ত পদে চুক্তিভিত্তিক ভাবে। আবেদন করতে পারবেন রাজ্যের সকল যোগ্য ছেলে-মেয়ে প্রার্থীরা। আরও বিস্তারিত জানতে প্রতিবেদনটি ভালো করে পড়ুন।

নিয়োগ করা হচ্ছে BECIL এর তরফ থেকে Audio – Video Technician, Front Desk Executive, MDP Room Keeping Executive, Catering Service Executive, Account Assistant এবং Data Entry Operator এই সব পদে।

আরও পড়ুন -  French League: উল্লাসে মেতে উঠেন নেইমার ও এমবাপ্পে, পিএসজির জয়

উপরে উল্লেখিত সমস্ত পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা কি? আবেদন করার জন্য প্রার্থীদের বয়স কি? আর মাসিক বেতন কত টাকা? এবার দেখুন।

Data Entry Operator-পদে আবেদন করার জন্য প্রার্থীদের বয়স থাকতে হবে সর্বনিম্ন 21 বছর থেকে সর্বোচ্চ 30 বছর বয়সের মধ্যে। বাকি সমস্ত পদে আবেদন করার জন্য প্রার্থীদের বয়স থাকতে হবে সর্বোচ্চ 35 বছর বয়সের মধ্যে।

চাকরি প্রার্থীদের প্রতি মাসে বেতন দেওয়া হবে 21 হাজার 632 টাকা। আর এই পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা উল্লেখ করা হয়েছে Graduate হতে হবে। সাথে 3 বছরের কাজের অভিজ্ঞতা চাই।

আরও পড়ুন -  ঊর্ধ্বমুখী রান্নার গ্যাস

Account Assistant-পদে কর্মরত চাকরি প্রার্থীদের প্রতি মাসে বেতন হবে 35 হাজার টাকা। এই পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা উল্লেখ করা হয়েছে Master Degree থাকতে হবে Commerce এ। সাথে কিছু কাজের অভিজ্ঞতা দরকার। বিস্তারিত অফিসিয়াল নোটিফিকেশন থেকে দেখে নিন।

Audio – Video Technician-এই পদে কর্মরত চাকরি প্রার্থীদের প্রতি মাসে বেতন রয়েছে 23 হাজার 790 টাকা। যে সমস্ত পদে নিয়োগ করা হবে, সেখানে মাসিক বেতন থাকবে 21 হাজার 632 টাকা। এই সমস্ত পদে পদ ভিত্তিক আলাদা আলাদা শিক্ষাগত যোগ্যতা চাওয়া হয়েছে। আরও বিস্তারিত দেখে নিন অফিসিয়াল ওয়েবসাইট থেকে।

আরও পড়ুন -  Four Firearms: চারটি আগ্নেয়াস্ত্র ও 34 রাউন্ড কার্তুজ সহ দুইজন দুষ্কৃতীকে গ্রেফতার

উপরের উল্লেখিত এই সকল পদে আবেদন করতে হবে অনলাইনে। তার জন্য www.becil.com এর অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে দেখুন। অনলাইনে আবেদন করতে হবে 08/05/2024 তারিখের মধ্যে।

Latest News

Post Office Scheme: সুরক্ষায় দুর্দান্ত লাভজনক এই স্কিম পড়ুন, রোজ ১৮ টাকা রাখলে পাবেন ৩ লক্ষ টাকা, শিশু সুরক্ষায় লাভজনক স্কিমটি

Post Office Scheme: সুরক্ষায় দুর্দান্ত লাভজনক এই স্কিম পড়ুন, রোজ ১৮ টাকা রাখলে পাবেন ৩ লক্ষ টাকা, শিশু সুরক্ষায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img