34 C
Kolkata
Friday, May 17, 2024

French League: উল্লাসে মেতে উঠেন নেইমার ও এমবাপ্পে, পিএসজির জয়

Must Read

ফরাসি লিগ ওয়ানের মার্শেই এর বিপক্ষে ০-১ গোলে জয় পেয়েছে পিএসজি। ফরাসি ফরোয়ার্ড কিলিয়ান এমবাপ্পের অ্যাসিস্টে একমাত্র গোলটি করেন নেইমার।

লিগ ওয়ানে এই নিয়ে টানা ২০ ম্যাচে অপরাজিত থাকলো পিএসজি। ইনজুরি কাটিয়ে আজ ঘরের মাঠ পার্ক দেস প্রিন্সেসে পিএসজির শুরুর একাদশে ফিরেছেন লিওনেল মেসি।

 চতুর্থ মিনিটেই এগিয়ে যাওয়ার সুযোগ পেয়েছিল পিএসজি। মেসির নিচু শট ফেরান মার্শেই গোলরক্ষক লোপেজ। এমবাপ্পের ক্রসে বল পেয়ে বক্সের ভেতর থেকে নেয়া আশরাফ হাকিমি শট দারুণ ভাবে ফেরান লোপেজ।

আরও পড়ুন -  বস্তাবন্দি মৃতদেহ

১৯তম মিনিটে ফের আক্রমণে উঠে আসে পিএসজি। এবারও বাধা হয়ে দাঁড়ান লোপেজ। পোস্টের বাঁ প্রান্ত লক্ষ্য করে শট নেন এমবাপ্পে, ঠেকিয়ে দেন সফরকারী দলের গোলরক্ষক। ২৭তম মিনিটে তাদের জালে বল জড়ান নেইমার। তার কাছ থেকে বল পেয়ে সোজা গোলমুখে শট নেন এমবাপ্পে, কিন্তু লোপেজ হাত বাড়িয়ে বল ক্রসবারের উপর দিয়ে বাইরে পাঠিয়ে দেন।

আরও পড়ুন -  Pawandeep-Arunita: গোলাপ ফুল দিয়ে নিজের মনের কথা জানালেন পবনদীপ, ইন্ডিয়ান আইডলের অরুনিতাকে

 ৫২তম মিনিটে তাদের একটি প্রচেষ্টা ব্যর্থ করে দেন পিএসজির গোলরক্ষক জিয়ানলুইজি দুন্নারুম্মা। একটি ভালো সুযোগ নষ্ট করার পর ফের পিএসজির আক্রমণের মুখে পড়ে সফরকারী দল। ৭২তম মিনিটে দলটির কপাল পোড়ে স্যামুয়েল গিগট লাল কার্ড দেখে মাঠ ছাড়লে। নেইমারকে খুব বাজেভাবে ট্যাকল করায় রেফারি লাল কার্ড দেখিয়ে মাঠের বাইরে পাঠিয়ে দেন। ১০ জনের মার্শেই আর ঘুরে দাঁড়াতে পারেনি। ছবিঃ সংগৃহীত।

আরও পড়ুন -  United States: চীনকে নাক না গলানোর হুশিয়ারি যুক্তরাষ্ট্রের, ভারতের সঙ্গে সামরিক মহড়া নিয়ে

Latest News

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা। সোশ্যাল মিডিয়া বর্তমান সময়ে হচ্ছে জাদুকাঠি। যার সহযোগিতায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img