26 C
Kolkata
Tuesday, May 21, 2024

Pawandeep-Arunita: গোলাপ ফুল দিয়ে নিজের মনের কথা জানালেন পবনদীপ, ইন্ডিয়ান আইডলের অরুনিতাকে

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ    নিজের সুরেলা কন্ঠ দিয়ে সকলের প্রিয় হয়ে উঠেছেন। এখন দুজনকে কে না চেনে। দীর্ঘ ৮ মাসের লড়াইতে ইন্ডিয়ান আইডলের ১২’র বিজেতা হয়ে গিয়েছেন পবনদীপ আর দ্বিতীয় স্থান পেয়েছেন বাংলার মেয়ে অরুণিতা কাঞ্জিলাল। শো শেষ হয়ে গিয়েছে বেশ অনেকদিন। কিন্তু তাও জুটি বেঁধে দুজনকে একসঙ্গে দেখা যাচ্ছে। আর দিন যত যাচ্ছে দুজনের কেমিস্ট্রি পেজ থ্রিয়ের হট টপিক হয়ে উঠেছে।

ইন্ডিয়ান আইডলের শুরু থেকেই পবনদীপ-অরুণিতার প্রেম কাহিনি বার বার তুলে ধরেছেন চ্যালেন কর্তৃপক্ষ। তবে অনেকেই মনে করেন এটা শোয়ের টিআরপি বাড়ানোর জন্য এই পদক্ষেপ নিয়েছিলেন চ্যানেল কর্তৃপক্ষ। অবশ্য এই শো শেষের পর পবনদীপ-অরুণিতাও জানিয়েছেন, তাঁরা কেবলই ভালো বন্ধু। তবে শোনা যাচ্ছে, এই দুই প্রতিভাবান গায়ক গায়িকা নাকি শোয়ের শেষেও চুপিচুপি একে অপরকে ডেট করছেন।

আরও পড়ুন -  Female Hygiene: কী ভাবে হাইজিন মেইনটেন করবেন ? ফিমেল হাইজিন

নিজেদের ভালো বন্ধুত্ব বজায় রাখতে এই দুই প্রতিযোগী মুম্বইতে একসঙ্গে পাকাপাকি প্রতিবেশী হিসেবে থাকার প্ল্যান করেছেন। ইতিমধ্যে এই জুটির অনুগামীরা ভালোবেসে এদের নতুন নামকরণ করেছেন। নাম দিয়েছেন অরুদীপ। অরুনিতা আর পবনদীপকে একসাথে ফের দেখা গেল। সোশ্যাল মিডিয়াতে এদের প্রায়শই একসাথে দেখা যায়। তবে অন্যভাবে। অবশেষে নিজের প্রিয় মানুষকে মনের কথা জানালেন পবনদীপ রাজন? অন্তত ইনস্টাগ্রামের চোখ রাখলে এমনটাই দেখা যাচ্ছে। সম্প্রতি একটি ছবি বেশ ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, পবদীপ পরনে ছিল কালো রংয়ের জ্যাকেট। অরুনিতার পরনে রয়েছে কালো রংয়ের টপ এবং সাদা রঙের প্যান্ট চুলে রয়েছে খেজুর বিনুনি। একদৃষ্টিতে হাসিমুখে পবনদীপের চোখে চোখ রেখে তাকিয়ে রয়েছেন তার দিকে। পবনদীপ হাঁটু গেড়ে বসে প্রিয় অরুণতিকে লাল গোলাপ দিয়ে নিজের প্রেম নিবেদন করেছেন।

ওদিকে অরুনিতাও হাত বাড়িয়ে গোলাপ নিয়ে পবনদীপের প্রেমের প্রস্তাব মেনে নিলেন। এ ছবির ক্যাপশনে লিখেছেন, ‘দিল তো পাগল হে…. দিল দিবানা হে.’। এরপরই অনুগামীরা ভালোবাসায় ভরিয়ে দিলেন।

আরও পড়ুন -  বাবা-মায়ের অনুপস্থিতিতে বাড়ির শোয়ার ঘর থেকে দশম শ্রেণীর এক ছাত্রীর রহস্যজনক মৃতদেহ উদ্ধার

Latest News

Web Series: বিছানায় নিয়ে এসে বোনের প্রেমিকার সঙ্গে রোমান্স করলেন যুবতী, হট দৃশ্যে দিয়ে তৈরি এই ওয়েব সিরিজটি

Web Series: বিছানায় নিয়ে এসে বোনের প্রেমিকার সঙ্গে রোমান্স করলেন যুবতী, হট দৃশ্যে দিয়ে তৈরি এই ওয়েব সিরিজটি।  Web Series...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img