40 C
Kolkata
Sunday, April 28, 2024

Four Firearms: চারটি আগ্নেয়াস্ত্র ও 34 রাউন্ড কার্তুজ সহ দুইজন দুষ্কৃতীকে গ্রেফতার

Must Read

নিজস্ব সংবাদদাতা, বীরভূমঃ   গোপন সূত্রে খবর পেয়ে বীরভূম জেলা পুলিশের তরফ থেকে মঙ্গলবার দুপুরে চারটি আগ্নেয়াস্ত্র ও 34 রাউন্ড কার্তুজ সহ দুইজন দুষ্কৃতীকে গ্রেফতার করা হয়। এই দুজনের বাড়ি পূর্ব বর্ধমানের কেতুগ্রাম, এদের নাম ফুলবাবু এবং মিলন খান।

আরও পড়ুন -  Fuel Oil: জ্বালানি তেলের দাম, উল্লেখযোগ্য হারে বেড়েছে

তাদের কাছ থেকে উদ্ধার হয় একটি কারবাইন ,একটি নাইন এমএম, একটি ৭ এমএম এবং একটি ওয়ান শাটার ও ৩৮ রাউন্ড কার্তুজ। ঘটনা প্রসঙ্গ বীরভূম জেলা পুলিশ সুপার নগেন্দ্র নাথ ত্রিপাঠী জানান, গত ২৭ এপ্রিল কীর্ণাহার থানার সংশ্লিষ্ট এলাকা থেকে দুই দুষ্কৃতীকে ৫৭ রাউন্ড কার্তুজ সহ ধরা হয়েছিল জানানো হয়।এরপর তাদের জিজ্ঞাসাবাদ করার পর এই দুইজন দুষ্কৃতীর নাম সামনে উঠে আসে। বিশেষ সূত্রে খবর মিলেছিল তারা আগ্নেয়াস্ত্র নিয়ে বীরভূমের নানুর থেকে বর্ধমানের মঙ্গলকোটে যাওয়ার পরিকল্পনা করছিল, এরপর নানুর এবং কীর্ণাহার থানার পুলিশ বিশেষ অভিযান চালিয়ে এই দুজন দুষ্কৃতীকে ধরে ফেলে, এরা বাইকে করে রীতিমত আগ্নেয়াস্ত্র গুলি নিয়ে যাচ্ছিল,নানুর থানার পালিতপুর এলাকা থেকে দুই দুষ্কৃতীকে গ্রেফতার করা হয়।

আরও পড়ুন -  বড় ধরনের সাফল্য পেল বীরভূম জেলা পুলিশ, সরস্বতী পুজোর দিনেই

Latest News

Short Film: শরীরের খেলা হাঁটুর বয়সী যুবতীর সাথে, তুমুল ঝড়ের গতিতে ভাইরালের পথে এই শর্ট ফিল্ম

Short Film: শরীরের খেলা হাঁটুর বয়সী যুবতীর সাথে, তুমুল ঝড়ের গতিতে ভাইরালের পথে এই শর্ট ফিল্ম।  Short Film টি ১৮+উদ্ধের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img