31 C
Kolkata
Sunday, May 19, 2024

Dance Video: আবার ভাইরাল রানী চ্যাটার্জী, সাদা স্লিভলেস পোশাকে কুল ( Kool ) স্টাইলে নাচ দেখিয়ে, একা একা দেখবেন

বর্তমানে হিন্দি ও বাংলা সিনেমার সমান ভোজপুরি সিনেমা বেশ জনপ্রিয়তা পেয়ে চলেছে প্রতিনিয়ত। ভোজপুরি অভিনেতা ও অভিনেত্রীরা তারা নিজেদের মতন করেই নিজেরা মানুষের কাছে পৌঁছে গিয়েছে বিভিন্ন উপায়ে।

Must Read

Dance Video: আবার ভাইরাল রানী চ্যাটার্জী, সাদা স্লিভলেস পোশাকে কুল ( Kool ) স্টাইলে নাচ দেখিয়ে, একা একা দেখবেন। 

ভোজপুরী ভিডিও সং।

ভোজপুরী ভিডিও সং: সংস্কৃতি, ঐতিহ্য এবং বিনোদনের এক অমূল্য মেলবন্ধন।

ভোজপুরী ভিডিও সং শুধু গান বা বিনোদনের মাধ্যম নয়, এটি ভোজপুরী সংস্কৃতি ও ঐতিহ্যের載體। এই গানগুলি গ্রামীণ জীবনের চিত্র তুলে ধরে, দুঃখ, আনন্দ, উৎসব, এবং আরও অনেক কিছুকে প্রকাশ করে।

ভোজপুরী ভিডিও সং-এর প্রভাব:

ভোজপুরী ভিডিও সং-এর ভোজপুরী সমাজে ব্যাপক প্রভাব রয়েছে। এই গানগুলি মানুষকে বিনোদন প্রদান করে, সংস্কৃতি ধরে রাখতে সাহায্য করে এবং সামাজিক বার্তা প্রচার করে।

ভোজপুরী ভিডিও সং উপভোগ করার জন্য কিছু টিপস:

YouTube চ্যানেলগুলি অনুসরণ করুন: আপনি যদি ভোজপুরী ভিডিও সং পছন্দ করেন, তাহলে জনপ্রিয় YouTube চ্যানেলগুলি অনুসরণ করুন যা নতুন গান আপলোড করে।

আরও পড়ুন -  China Telecom: চায়না টেলিকমের লাইসেন্স বাতিল করে দিয়েছে যুক্তরাষ্ট্র

ভোজপুরী সঙ্গীত অ্যাপ ব্যবহার করুন: আপনার ফোনে ভোজপুরী সঙ্গীত অ্যাপ ডাউনলোড করুন যাতে আপনি যেকোনো সময় আপনার প্রিয় গানগুলি শুনতে পারেন।

ভোজপুরী অনুষ্ঠানে যোগ দিন: আপনার এলাকায় যদি কোন ভোজপুরী সাংস্কৃতিক অনুষ্ঠান হয় তবে অবশ্যই অংশগ্রহণ করুন। এটি ভোজপুরী সঙ্গীত এবং নৃত্যের আসল অভিজ্ঞতা পেতে একটি দুর্দান্ত উপায়।

আপনি যদি ভোজপুরী সংস্কৃতি সম্পর্কে আরও জানতে চান বা কেবল কিছু ভাল সঙ্গীত উপভোগ করতে চান, তাহলে ভোজপুরী ভিডিও সংগুলি অবশ্যই দেখুন।

ভোজপুরি অভিনেতা ও অভিনেত্রীরা তারা একেবারে নিজেদের মতন করেই মানুষের কাছে পৌঁছে গিয়েছে বিভিন্ন উপায়ে। অসাধারণ নাচ, অসাধারণ গানের গলা দিয়ে মানুষের মন জয় করেছেন। সাধারণ মানুষ সারা দিনের পর খাটাখাটনি করে যখন বাড়ি ফেরেন ক্লান্তি হয়ে, ঠিক সেই সময়ে বিনোদনমূলক এই নাচ ও গানগুলো মানুষের ক্লান্তি ভাব দূর করে।

আরও পড়ুন -  মর্মান্তিক পথ দূর্ঘটনায় মৃত্যু হলো এক মহিলার

খুব সাধারণ ঘটনাগুলো গল্পগুলোর সাথে ভোজপুরি গান ও নাচ মানুষের মনের গেঁথে যায় খুব সহজে। ভোজপুরি অভিনেতাদের মধ্যে যেমন আছেন নিরাহুয়া, খেসারি লাল এবং পবন সিং। আবার অপরদিকে অভিনেত্রীরা যেমন মোনালিসা এবং আম্রপালী দুবে এরাও যথেষ্ট জনপ্রিয়তা পেয়েছেন।

সম্প্রতি যে নায়িকাকে দেখতে পাওয়া গেছে, তিনি হলেন রানী চ্যাটার্জি। এই অভিনেত্রী শুধুমাত্র এখানকার সিনেমায় অভিনয় করেছেন, এমনটা নয়, এর মধ্যে ওয়েব সিরিজেও নাম তুলেছেন।

তার একটি অসাধারণ ওয়েব সিরিজ রিলিজ করেছে নাম মাস্তরাম। অনেকেই পছন্দ করেছেন। অসাধারণ এই ওয়েব সিরিজে অভিনয় করেছেন রানী চ্যাটার্জি। ভোজপুরি সিনেমাতেই বেশি দেখা যায়। এখানে তিনি খুব সাহসীর দৃশ্য অভিনয় করেছেন। সেই দেখে প্রত্যেকেই উত্তেজিত হয়ে পড়েছেন।

আরও পড়ুন -  Iran: ইরান, ‘নৈতিকতা পুলিশ’ বিলুপ্ত করল

ওয়েব সিরিজের এক দৃশ্য দেখুন।

সম্প্রতি ইন্সটাগ্রাম এর মাধ্যমেও রানি চ্যাটার্জিকে অসাধারণ দেখতে লেগেছে। সেখানে তার পরনে রয়েছে খুব সুন্দর সাদা রংয়ের স্লিভলেস পোশাক। ‘চোরি চোরি চুপকে চুপকে’ এই গানের সাথে তার এই অসাধারণ কায়দা বা ভঙ্গিমা দিয়ে নাচ সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। প্রায় ৭৭২০ জন নাচটিকে খুব পছন্দ করেছেন। আর প্রায় ২৩৬ জন কমেন্ট দিয়ে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন।


ট্যাগঃ
নাচ-রানী, সোশ্যাল মিডিয়া

Latest News

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন।  ভোজপুরী সিনেমা: এক...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img