28 C
Kolkata
Sunday, May 19, 2024

Web Series: জামাই মিটিয়ে দিলেন শাশুড়ির গোপন চাহিদা, সিরিজের সব দৃশ্য রয়েছে সাহসিকতার চরম সাহস

আগের সময়ে যখন নিষিদ্ধ সিনেমা টেলিভিশনে গভীর রাতে দেখানো হতো, তখন সকলে ঘুমিয়ে পড়তো।

Must Read

Web Series: জামাই মিটিয়ে দিলেন শাশুড়ির গোপন চাহিদা, সিরিজের সব দৃশ্য রয়েছে সাহসিকতার চরম সাহস। 

Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব সিরিজ! আজকের দিনে এই শব্দটি আমাদের কাছে কতটা পরিচিত, কতটা প্রিয়, তা বলা বাহুল্য। টেলিভিশনের ধারাবাহিকতার বন্ধন ছাড়িয়ে, ইন্টারনেটের মাধ্যমে, ঘরে বসেই যে অফুরন্ত বিনোদন পেয়ে যাচ্ছি, তার নামই ওয়েব সিরিজ।

কি এই ওয়েব সিরিজ?

সহজ ভাষায় বলতে গেলে, একাধিক পর্বের একটি গল্প, যা ইন্টারনেটের মাধ্যমে প্রচারিত হয়, তাকেই ওয়েব সিরিজ বলা হয়। টেলিভিশনের ধারাবাহিকতার মতোই, এখানেও একটি নির্দিষ্ট কাহিনী থাকে, যা একাধিক পর্বে বিভক্ত থাকে।

কোথায় দেখবেন ওয়েব সিরিজ?

বিভিন্ন OTT (Over-The-Top) প্ল্যাটফর্মে ওয়েব সিরিজ দেখার সুযোগ এরকম অনেক প্ল্যাটফর্মে প্রচুর ওয়েব সিরিজ আপলোড করা থাকে।

কেন ওয়েব সিরিজ এত জনপ্রিয়?

ওয়েব সিরিজে বিভিন্ন ধরনের বিষয়বস্তু দেখা যায়। রোম্যান্স, থ্রিলার, কমেডি, অ্যাকশন, ডকুমেন্টারি – সব ধরনের গল্পই ওয়েব সিরিজে উপভোগ করা যায়।

আরও পড়ুন -  ২২শে প্রকাশিত হবে এ বছরের উচ্চ মাধ্যমিক পরীক্ষার ফল, কি ভাবে জানা যাবে ? দেখুন

টেলিভিশনের ধারাবাহিকতার মতো সেন্সরশিপের বন্ধন ওয়েব সিরিজে তেমন নেই। ফলে, নির্মাতারা তাদের সৃজনশীলতার পূর্ণ ব্যবহার করতে পারেন।

টেলিভিশনের নির্দিষ্ট সময়সূচীতে আটকে থাকার দরকার নেই। যেকোনো সময়, যেকোনো স্থানে, ইচ্ছামতো ওয়েব সিরিজ দেখার সুযোগ রয়েছে।

ওয়েব সিরিজ – বিনোদনের নতুন নেশা।

টেলিভিশনের ধারাবাহিকতার বিকল্প হিসেবে, ওয়েব সিরিজ দিন দিন জনপ্রিয় হয়ে উঠছে। বিষয়বস্তুর বৈচিত্র্য, স্বাধীনতা, এবং বিনোদনের নতুন দিগন্ত উন্মোচন করে ওয়েব সিরিজ জয় করে নিচ্ছে দর্শকদের মন।

আপনিও যদি এখনো ওয়েব সিরিজের জগতে প্রবেশ না করে থাকেন, তাহলে দেরি কেন? আজই শুরু করুন, এবং উপভোগ করুন বিনোদনের নতুন নেশা!

করোনার সময় থেকে পৃথিবী ঘরের মধ্যে বন্দি ছিলেন। হয়েছিল। সেই সময়ে শুরু হলো মানুষের বিনোদনের জন্য ওয়েব প্ল্যাটফর্মকেগুলিকে। নানান ওয়েব মিডিয়াতে বহু সিরিজ রিলিজ করেছিলো। এখনও সেই অভ্যাস রয়ে গেছে। যতই সিনেমা হলে গিয়ে সিনেমা দেখা হোক না কেন,বাড়িতে বসে সিরিজ দেখার মজা আলাদা। সেইটা দর্শকরা ইতিমধ্যেই বুঝে নিয়েছেন।

আরও পড়ুন -  শীতলা মায়ের বাৎসরিক উৎসবের সূচনা করলেন মন্ত্রী অরূপ রায়

কিন্তু এই ওয়েব সিরিজগুলো সবার সামনে দেখা যাবে না একদম। অবশ্যই আপনার প্রাইভেসি মেনে। এই রকম ওয়েব সিরিজ গুলোকে দেখার জন্য আরও আকর্ষণীয় করা হচ্ছে যাতে দর্শকরা ওয়েব সিরিজগুলো বেশি করে দেখেন।

এখানে মাত্রা অতিরিক্ত শরীরী খেলা দেখানো হয়। সেইগুলো বড়দের সামনে অথবা ছোটদের সামনে কোনো মতেই দেখতে পারবেন না। সম্প্রতি বোল্ড ওয়েব সিরিজ নিয়ে চর্চা হচ্ছে খুব। নানান ওয়েব প্ল্যাটফর্ম যেমন উল্লু, প্রাইম শর্টস, সিনে প্রাইম এবং taak তে শারীরিক সম্পর্ককে কেন্দ্র করে বহু গল্প নিয়ে সিরিজ রিলিজ করা হচ্ছে।

আবার এইগুলি দর্শক দেখে খুব আনন্দ পান। সেই কারণে এই আনন্দকে ধরে রাখতে ওয়েব সিরিজগুলো শুরু করেছে।

আরও পড়ুন -  Durga Pujo: পরিযায়ী মায়ের ভাবনা নিয়ে ‘ভাগের মা’

এই বর্তমান প্রজন্ম তাদের প্রত্যেকের হাতেই অ্যান্ড্রয়েড ফোন রয়েছে। অতিরিক্ত ব্যস্তময় জীবনে টেলিভিশনের সিনেমা দেখার সময় নেই, সেই সময় রাতে মুঠোফোন দিয়ে সেই সমস্যার সমাধান করে নিচ্ছে। বর্তমান প্রজন্ম বহু অংশে ঝুঁকছে এই মুঠোফোনের মাধ্যমে OTT প্ল্যাটফর্মে ঘোরাঘুরি। কিন্তু এই সিরিজগুলো দেখতে গেলে প্রাইভেসি মেইনটেইন করে নিতে হবে।

বেশ কিছুদিন আগে উল্লু প্লাটফর্মে দারুণ একটি ওয়েব সিরিজের ট্রেলার রিলিজ করেছে।এখন পর্যন্ত প্রায় লক্ষ মানুষ দেখে নিয়েছেন। অসাধারণ এই ওয়েব সিরিজটির নাম দামাদ জি। এখানে দেখা যাচ্ছে, শাশুড়ির সাথে অন্তরঙ্গ ঘনিষ্ঠ মুহূর্তে ধরা দিয়েছেন জামাই।

এই ভিডিওটি মানুষ বারবার দেখছেন। দেখছেন এই জন্য প্রত্যেকটা মুহূর্তে আছে অন্তরঙ্গ দৃশ্য। মনে রাখবেন এই ভিডিওটি দেখলে আপনাকে প্রাইভেসি মেইনটেইন করে নিতে হবে সবার প্রথম।

ট্যাগঃ

দামাদ-জি

Latest News

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন।  ভোজপুরী সিনেমা: এক...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img