31 C
Kolkata
Wednesday, April 24, 2024

Horoscope: আজ ৩০শে নভেম্বর, রাশিফল দেখুন

Must Read

আজ ৩০শে নভেম্বর (১১ই অগ্রহায়ণ) মঙ্গলবার রাশিফল।

মেষ (ARIES): আজ সাধারণ মানুষের উপকারের জন্য কাজ করবেন। জনসেবায় সারাদিন ব্যস্ত থাকবেন। মন দিয়ে কাজ করুন। পাশাপাশি নিজের খেয়াল রাখবেন।

বৃষ (TAURUS): আজ আপনার স্ত্রীর সাথে দাম্পত্য কলোহ হতে পারে। মাথা ঠান্ডা রাখার চেষ্টা করুন। স্ত্রীর সাথে সব ঝগড়া ঝামেলা মিটিয়ে নিন। ঝগড়াতে ক্ষতি হতে পারে।

মিথুন (GEMINI):  আপনি কোনো কারণে মানসিক আঘাত পেতে পারেন। অপূর্ণতা আপনার মনে হতাশা সৃষ্টি করবে। পরিবারের সঙ্গে বেশি করে  সময় দিন।

আরও পড়ুন -  Horoscope: আজ ৩১শে ডিসেম্বর (১৫ই পৌষ) শুক্রবার রাশিফল দেখুন

কর্কট (CANCER):  আপনার পৈতৃক সম্পত্তি থেকে লাভ হবেন।  নাম ডাক হবে। যশ প্রতিপত্তি বাড়বে।   মনে হিংসে রাখবেন না। দিনটি বেশ ভালোই।

সিংহ (LEO): আজ ভালো কাজের জন্য প্রবীণ মানুষের কাছ থেকে আশীর্বাদ পাবেন। ইতিবাচক ভাবনা চিন্তা করুন। দিনটি বেশ ভালোই যাবে।

কন্যা (VIRGO):  আজ পরিবার অথবা পাড়ার মানুষের সঙ্গে অকারণ কলহে জড়িয়ে পড়তে পারেন। মন বিচলিত থাকার দরুন কাজে ব্যাঘাত হবে। প্রিয়জন বিয়োগের সম্ভবনা আছে।

আরও পড়ুন -  Horoscope: আজ ২৩শে নভেম্বর, রাশিফল দেখুন

তুলা (LIBRA): আজ আপনি অম্ল সমস্যার ভুগতে পারেন। তেল মশলা যুক্ত খাবার খাবেন না। কম তেল দেওয়া পাতলা ঝোল খাবেন। রোজ নিয়ম করে যোগাভ্যাস করুন।

বৃশ্চিক (SCORPIO): আজ আপনার জন্য দিনটি বেশ ভালো। কাজের জায়গায় উপস্থিত বুদ্ধির জন্য সম্মান পেতে পারেন। মন দিয়ে কাজ করুন। আয় বৃদ্ধি হতে পারে।

ধনু (SAGITTARIUS): আজ আপনার কোনো বড় ক্ষতির সম্ভাবনা হতে পারে।। দেখে শুনে কাজ কর্ম করুন। বিপদে মাথা ঠান্ডা রাখার চেষ্টা করুন। দিনটি খুব একটা ভালো নয়।

আরও পড়ুন -  Swastika Mukherjee: ব্লাউজ ছাড়াই শাড়িতে মোহময়ী স্বস্তিকা, মুগ্ধ নেটিজেনরা !

মকর (CAPRICORN): আজ আপনার জন্য দিনটি বেশ ভালো। অন্যের উপকার করলে মন শান্তি পাবেন।   দেখে শুনে বন্ধু নির্বাচন করতে হবে। মন দিয়ে কাজ কর্ম করুন।

কুম্ভ (AQUARIUS):  আপনার জন্য শুভ সংবাদ আসতে পারে। নতুন চাকরির খোঁজ হবে। বিয়ের সমন্ধ আসতে পারে। দিনটি বেশ ভালোই যাবে।

মীন (PISCES):  আপনি সৎ কাজে টাকা পয়সা খরচ করতে পারেন। ভালো কাজের জন্য প্রশংসিত হবেন।   দিনটি বেশ ভালোই যাবে।

Latest News

এই গরমে আমের উপকারিতা কি?

এই গরমে আমের উপকারিতা কি? আমের উপকারিতা: আমরা জানি আম "ফলের রাজা" হিসেবে পরিচিত। এটি একটি সুস্বাদু এবং পুষ্টিকর ফল যা...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img