28 C
Kolkata
Tuesday, May 7, 2024

IPL 2023: সাকিব আল হাসান নাম সরিয়ে নিতে বাধ্য হচ্ছেন IPL থেকে, এই কারণে

Must Read

শেষ পর্যন্ত সমস্ত জল্পনা সত্যি হতে চলেছে। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের কঠিন সিদ্ধান্তের কারণে আইপিএল ২০২৩-এ আর দেখা যাবে না বিশ্বের অন্যতম সেরা অলরাউন্ডার সাকিব আল হাসানকে।

অফিসিয়াল ভাবে এই তথ্য প্রকাশ্যে না এলেও ধারণা করা হচ্ছে, কলকাতা নাইট রাইডার্সের বিশেষ অনুরোধে আইপিএল থেকে নিজের নাম সরিয়ে নিতে রাজি হয়েছেন সাকিব আল হাসান।

জানিয়ে রাখি, আইপিএলের নিলাম থেকে ১ কোটি টাকা ব্যয় করে সাকিব আল হাসান ও ৬০ লক্ষ টাকা ব্যয় করে লিটন কুমার দাসকে কিনেছিল কলকাতা নাইট রাইডার্স। বাংলাদেশের বিপক্ষে আয়ারল্যান্ডের আন্তর্জাতিক ম্যাচ থাকার দরুন এই দুই তারকা ক্রিকেটারকে আইপিএল খেলার ছাড়পত্র দিতে নারাজ বোর্ড সভাপতি নাজমুল হাসান পাপন।

আরও পড়ুন -  IPL: ফিরছেন সাকিব, আইপিএলে

আয়ারল্যান্ডের বিপক্ষে টেস্ট সিরিজ শেষ করে যত দিনে সাকিব আল হাসান কলকাতা শিবিরে যোগদান করবেন, ততদিনে দুটি গুরুত্বপূর্ণ ম্যাচ খেলে ফেলবে কেকেআর। জানা যাচ্ছে, বাংলাদেশী ক্রিকেটারা আইপিএলে যোগদান করেন, তবুও বেশি দিন নিজের দলের হয়ে মাঠে নামতে পারবেন না তারা। কারণ আগামী মাসের প্রথম সপ্তাহে আবারও আন্তর্জাতিক সিরিজ খেলার জন্য দেশে ফিরতে হবে।

আরও পড়ুন -  Gold Price Today: পয়লা বৈশাখে সোনার গায়ে হাত দেওয়া যাবে, আজ কলকাতায় দরদাম কি?

পরিস্থিতির দিকে তাকিয়ে কলকাতা নাইট রাইডার্স চাইছে, অন্তত পুরো আইপিএলের আসরে উপলব্ধ থাকবেন এমন একজন ক্রিকেটারকে দলে নিতে। সে ক্ষেত্রে তারা সাকিব আল হাসানের কাছে বিশেষ অনুরোধ করেছে, যেন তিনি আইপিএলের আসর থেকে নিজের নাম তুলে নেন। সেক্ষেত্রে পুরো আসরের জন্য একজন বিদেশী ক্রিকেটারকে দলে নিতে পারবে।

আরও পড়ুন -  Devlina Kumar: গৌরবকে সঙ্গী করে মাকে বরণ করে, সিঁদূর খেললেন Devlina

ধারণা করা হচ্ছে, সাকিব আল হাসানের উপর যখন এই প্রতিবন্ধকতা লেগেছে তখন সেই তালিকায় যুক্ত হবে লিটন কুমার দাসের নাম। বিভিন্ন মহলে গুঞ্জন উঠতে শুরু করেছে, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের কঠিন সিদ্ধান্তের কারণে আগামী দিনে বাংলাদেশ ক্রিকেটারদের বহিষ্কার করতে পারে ফ্রাঞ্চাইজিরা।

ফাইল ছবি

Latest News

গরম থেকে একটু শান্তি পেতে দিঘা-দার্জিলিং যাওয়ার জন্য ট্রেন দিল রেল!

গরম থেকে একটু শান্তি পেতে দিঘা-দার্জিলিং যাওয়ার জন্য ট্রেন দিল রেল! এই তাপপ্রবাহ থেকে একটু শান্তি পেতে এবার রেল দিলো...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img