37 C
Kolkata
Sunday, May 19, 2024

CinePrime-এর এই ওয়েব সিরিজ সীমা লঙ্ঘন করেছে সমস্ত লজ্জার, পছন্দ করেছে মানুষ, VIDEO

এই ওয়েব সিরিজ সিনেপ্রাইম অরজিনাল এ প্রকাশ পেয়েছে

Must Read

এখনকার দিনে সিনেমা সিরিয়ালের পাশাপাশি গ্ল্যামার ইন্ডাস্ট্রিতে এক নতুন সংযোজন হয়েছে ওয়েব সিরিজের। প্রযুক্তির সাথে খাপ খাইয়ে চলতে গিয়ে এখন প্রত্যেকেই ইন্টারনেটের মাধ্যমে বিভিন্ন ওয়েব সিরিজ দেখছেন।

 আঞ্চলিক ভাষার বেশ কিছু ওয়েব সিরিজ টেক্কা দেয় বড় বাজেটের সিনেমাকেও। করোনা পরবর্তী সময় থেকে ডিজিটাল মিডিয়া কদর বুঝে গিয়েছে সাধারণ মানুষ।

আরও পড়ুন -  ফারেবি ইয়ার পার্ট ৩ তে, অন্তরঙ্গ দৃশ্য রয়েছে ভারতী ঝাঁ এর, ঘুম উড়বে রাতের

এই ডিজিটাল মার্কেটে সবচেয়ে বেশি জনপ্রিয় বেশ কিছু অ্যাডাল্ট ওয়েব সিরিজ। উল্লু, প্রাইম শট, কোকু ইত্যাদি জায়গায় প্রায় প্রতিদিন কোনো না কোনো ওয়েব সিরিজ রিলিজ করছে। যৌনতায় ভরা ওয়েব সিরিজগুলোর জনপ্রিয়তা ঊর্ধ্বমুখী।

প্রত্যেকটি ওয়েব সিরিজ প্রায় লাখ লাখ মানুষ দেখেন। এক একটি ওয়েব সিরিজে লজ্জার সমস্ত সীমা লঙ্ঘন করা হয়। সম্প্রতি সিনেপ্রাইমে একটি ওয়েব সিরিজ রিলিজ করেছে, তা দেখে রাতের ঘুম উড়ে যাবে।

আরও পড়ুন -  চিরকুট

বিখ্যাত ওটিটি প্ল্যাটফর্ম সিনেপ্রাইমের সর্বশেষ ওয়েব সিরিজ হল, ‘অ্যান্টি কা পিজি’। একটি রোমান্টিক কমেডি ওয়েব সিরিজ। প্রধান চরিত্রে অভিনয় করেছেন ভারতী ঝাঁ। এখানে মুহূর্তে মুহূর্তে রয়েছে অন্তরঙ্গ দৃশ্য।

আরও পড়ুন -  Argentina-Australia: টিকিট শেষ মাত্র ১০ মিনিটেই, আর্জেন্টিনা ও অস্ট্রেলিয়া ম্যাচ

 বেডসিন দেখলে চক্ষু চড়কগাছ হবে আপনারও। গল্পটি আবর্তিত হয়েছে তিনজন মেয়ে ও তিনজন ছেলেকে ঘিরে। যারা একটি পিজিতে অতিথি হিসেবে বসবাস করে। ওয়েব সিরিজটি নাটক, সাসপেন্স ও কামুক আকাঙ্ক্ষার মিশ্রণ যা দর্শকদের রাতের ঘুম কেড়ে নেবে। ওয়েব সিরিজটি ১০ মার্চ রিলিজ করেছিল।

Latest News

পর পুরুষের সাথে সম্পর্ক রং দেওয়ার নাম করে, নির্জনে দেখুন এই শর্ট ফিল্মটি

পর পুরুষের সাথে সম্পর্ক রং দেওয়ার নাম করে, নির্জনে দেখুন এই শর্ট ফিল্মটি।  Short Film টি ১৮+উদ্ধের জন্য। শর্ট ফিল্ম,...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img