31 C
Kolkata
Friday, April 26, 2024

Argentina-Australia: টিকিট শেষ মাত্র ১০ মিনিটেই, আর্জেন্টিনা ও অস্ট্রেলিয়া ম্যাচ

Must Read

আকাশী-নীল জার্সিধারীরা সোনালী ট্রফি উঁচিয়ে ধরার মাধ্যমে সেই উৎসাহ-উদ্দীপনার পূর্ণতা পেয়েছে। মেসিদের ম্যাচে আরও আগ্রহ বেড়েছে দর্শকদের। সরাসরি বিশ্বচ্যাম্পিয়নদের খেলা দেখতে এবার জোয়ার এসে ভীড়েছে এশিয়ায়।

আগামী ১৫ জুন বেইজিংয়ে অস্ট্রেলিয়ার বিপক্ষে প্রীতি ম্যাচ খেলবে আর্জেন্টিনা। আকাশচুম্বী দাম নিয়ে শুরুতে সমালোচনা চললেও, প্রথম দফায় ছাড়ার মাত্র ১০ মিনিটের শেষ ম্যাচের টিকিট।

আরও পড়ুন -  IPL 2023: চাঞ্চল্যকর টুইট করলেন জাদেজা উত্তপ্ত বাক্য বিনিময়ের পর ধোনির সঙ্গে, ‘কর্মফল তোমাকে ভুগতেই হবে’

প্রথম পর্যায়ে ঠিক কী পরিমাণ টিকিট ছাড়া হয়েছে নির্দিষ্ট করে বলেনি আর্জেন্টাইন সংবাদমাধ্যম টিওয়াইসি স্পোর্টস। বেইজিংয়ে এ ম্যাচের টিকিটের সর্বনিম্ন মূল্য ৮২ মার্কিন ডলার।

সবচেয়ে দামি টিকিটের দাম ৬৭৫ ডলার। এই দামের টিকিটও সব বিক্রি হয়ে গেলো।

বেইজিংয়ে আর্জেন্টিনা ও অস্ট্রেলিয়া ম্যাচের টিকিট হস্তান্তরযোগ্য নয়। টিকিটের সঙ্গে ক্রেতার ফটো আইডিও সংযুক্ত করা হয়েছে। এরপরও চীনের জনপ্রিয় সামাজিক যোগাযোগমাধ্যম ‘উইচ্যাটে’ সবচেয়ে বেশি দামের টিকিট কেনার প্রস্তাব উঠেছে। আগামী বৃহস্পতিবার দ্বিতীয় দফায় এই ম্যাচের টিকিট ছাড়া হবে।

আরও পড়ুন -  Qatar World Cup: বিশ্বকাপ দল ঘোষণা আর্জেন্টিনার

এশিয়া সফরে পূর্ণ শক্তির দল নিয়েই যাবে আর্জেন্টিনা। কিন্তু এই দল থেকে বাদ পড়েছেন লাওতারো মার্তিনেজ এবং পাওলো দিবালা। চীনে আর্জেন্টিনার বিশাল সমর্থক গোষ্ঠী আছে। বেইজিংয়ে অস্ট্রেলিয়ার বিপক্ষে ম্যাচটির পর ১৯ জুন এশিয়া সফরের দ্বিতীয় ম্যাচটি আর্জেন্টিনা খেলবে ইন্দোনেশিয়ার বিপক্ষে।

আরও পড়ুন -  বিয়ের এক মাসেই মা হচ্ছেন !!!

বেইজিং মেসি, দি মারিয়াদের স্মৃতিকাতর করবেই। ২০০৮ সালের অলিম্পিকে আর্জেন্টিনা অনূর্ধ্ব ২৩ দলের হয়ে তারা জিতেছিলেন ফুটবলের সোনার পদক। ফাইনালে নাইজেরিয়াকে ১-০ গোলে হারিয়েছিল আর্জেন্টিনা। মেসিরা ফাইনালে উঠেছিলেন চিরপ্রতিদ্বন্দ্বী ব্রাজিলকে ৩-০ গোলে উড়িয়ে দিয়ে। সেমিতে জোড়া গোল মেসির ছিল।

ছবিঃ সংগৃহীত

Latest News

Short Flim: এই কাণ্ড ঘটালেন যুবতী, একলা দেখবেন শর্ট ফিল্মটি

Short Flim: এই কাণ্ড ঘটালেন যুবতী, একলা দেখবেন শর্ট ফিল্মটি। Short Flim টি ১৮+উদ্ধের জন্য তৈরি করা হয়েছে। শর্ট ফিল্ম,...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img