37 C
Kolkata
Sunday, May 5, 2024

Australia-Denmark: শেষ ষোলোতে অস্ট্রেলিয়া, ডেনমার্ককে হারিয়ে

Must Read

ডেনমার্ককে, গত ইউরোতে তাদের পারফরম্যান্স নজর কেড়েছিল সবার। আশা ছিল বিশ্বকাপেও তেমন কিছুর। প্রত্যাশা মেটাতে পারলো না। অস্ট্রেলিয়ার কাছে গ্রুপ পর্বের শেষ ম্যাচ হেরে বিদায় নিশ্চিত হয়েছে।

বুধবার আল জানুব স্টেডিয়ামে গ্রুপ ‘ডি’ এর ম্যাচে ডেনমার্ককে ১-০ গোলে হারিয়েছে অস্ট্রেলিয়া। একমাত্র গোলটি করেছেন ল্যাকি। দ্বিতীয়বার বিশ্বকাপের শেষ ষোলোতে পৌঁছেছে অস্ট্রেলিয়া।

আরও পড়ুন -  Official Poster Of Qatar World Cup: অফিসিয়াল পোস্টার সামনে আসলো কাতার বিশ্বকাপের

ডেনমার্কের বিপক্ষে মাঠে নামার আগে অস্ট্রেলিয়ার জন্য সমীকরণ ছিল সহজ। ড্র করলেই তারা পৌঁছে যেত শেষ ষোলোতে। ৫৮ মিনিটে ফ্রান্সের বিপক্ষে গোল দেয়ার পর জয়ের বিকল্প ছিল না তাদের।

আরও পড়ুন -  ব্রাজিল-আর্জেন্টিনার সুপার ক্ল্যাসিকো, সেই ম্যাচ মাঠে গড়াবে আবার

দুই মিনিটেই সরিয়ে দেয় অস্ট্রেলিয়া। অনেকটা একক নৈপুন্যে গোল করেন ল্যাকি। নিজেদের অর্ধ থেকে বল পাওয়ার পর ডিফেন্ডার মেহিলেকে বোকা বানিয়ে বল জালে জড়ান।

বাকি ত্রিশ মিনিট রক্ষণে ব্যস্ত থেকে দলের জয় নিশ্চিত করে অস্ট্রেলিয়া। প্রথমার্ধে ডেনমার্ক বেশ কয়েকটি সুযোগ পেলেও কাজে লাগাতে পারেনি। সুযোগ নষ্টের মাশুল দিয়ে বিদায় নিতে হলো বিশ্বকাপ থেকে।

আরও পড়ুন -  Messi Mother: বিশ্বকাপ জিতবে লিও, ঈশ্বর নিষ্ঠুর ননঃ মেসির মা

ছবিঃ সংগৃহীত।

Latest News

Gold Price Today: বড়সড় পরিবর্তন সোনার দামে, আজ ছুটির দিনে বাজার দেখে স্বস্তিতে ক্রেতারা

Gold Price Today: বড়সড় পরিবর্তন সোনার দামে, আজ ছুটির দিনে বাজার দেখে স্বস্তিতে ক্রেতারা।  ভারতবর্ষে সোনার ব্যবহার: ঐতিহ্য ও আধুনিকতার এক...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img