38 C
Kolkata
Saturday, May 18, 2024

Video: সুগভীর নাভি দেখিয়ে ভরা মঞ্চে ঝড় সৃষ্টি করলেন সুন্দরী যুবতী

Must Read

Video: সুগভীর নাভি দেখিয়ে ভরা মঞ্চে ঝড় সৃষ্টি করলেন সুন্দরী যুবতী। 

হরিয়ানভি নাচ:

হরিয়ানা, ভারতের উত্তরের একটি রাজ্য, তার সমৃদ্ধ সংস্কৃতি ও ঐতিহ্যের জন্য বিখ্যাত। এই ঐতিহ্যের মধ্যে অন্যতম উজ্জ্বল অংশ হল হরিয়ানভি নাচ, যা দ্রুত তাল, উচ্ছ্বল শরীরী ভঙ্গি এবং আকর্ষণীয় পোশাকের জন্য পরিচিত।

ইতিহাস ও ঐতিহ্য:

হরিয়ানভি নাচের উৎপত্তি হরিয়ানার গ্রামাঞ্চলে। প্রাচীনকালে, এই নাচগুলি উৎসব, বিবাহ এবং অন্যান্য আনন্দের অনুষ্ঠানে পরিবেশিত হত। সময়ের সাথে সাথে, এই নাচগুলি আরও জনপ্রিয় হয়ে ওঠে এবং মঞ্চে এবং টেলিভিশনেও প্রদর্শিত হতে লাগে।

বৈশিষ্ট্য:

দ্রুত তাল: হরিয়ানভি নাচ দ্রুত তালে পরিবেশিত হয়, যা সাধারণত ঢোল এবং বাঁশির বাদ্যযন্ত্র দ্বারা তৈরি হয়।

উচ্ছ্বল শরীরী ভঙ্গি: এই নাচগুলি তীব্র শরীরী ভঙ্গি এবং দ্রুত পা ও হাতের গতি দ্বারা চিহ্নিত করা হয়। নৃত্যশিল্পীরা প্রায়শই ঘোরে, লাফিয়ে এবং জটিল প্যাটার্ন তৈরি করে।

আরও পড়ুন -  মাত্র ৫০ সেকেন্ডে বলে দিতে পারে ১৭টি রাজ্যের রাজধানীর নাম, গিনেজ বুক অফ ওয়ার্ল্ড এ জায়গা করে নিলো

আকর্ষণীয় পোশাক: হরিয়ানভি নৃত্যশিল্পীরা উজ্জ্বল রঙের, ঝলমলে পোশাক পরেন যা প্রায়শই গয়না দিয়ে সজ্জিত থাকে। মহিলারা সাধারণত লম্বা, প্রবাহমান স্কার্ট এবং ঝিলিমিলি ব্লাউজ পরেন, যখন পুরুষরা ঢিলেঢালা পাজামা এবং কুর্তা পরেন।

জনপ্রিয় শিল্পী:

হরিয়ানভি নাচের জগতে বেশ কয়েকজন জনপ্রিয় শিল্পী রয়েছেন, যার মধ্যে রয়েছেন:

Sapna Chaudhary: তিনি হরিয়ানভি নাচের রানী হিসেবে পরিচিত এবং তাঁর উচ্ছ্বল পারফরম্যান্সের জন্য বিখ্যাত।

Sunita Baby: তিনি আরেকজন জনপ্রিয় নৃত্যশিল্পী যিনি তাঁর মসৃণ নৃত্যশৈলী এবং মুখের অভিব্যক্তির জন্য পরিচিত।

Gori Nagori: তিনি তাঁর বিতর্কিত পোশাক এবং নাচের জন্য পরিচিত, যা প্রায়শই যৌনতাপূর্ণ বলে মনে করা হয়।

সামাজিক প্রভাব:

হরিয়ানভি নাচ কেবল একটি মনোরঞ্জন নয়, এটি সামাজিক বার্তাও বহন করে।

এই নতুন প্রজন্মের সামনে সোশ্যাল মিডিয়া এখন জাদুকাঠি। যার মাধ্যমে বিভিন্ন ধরনের প্রতিভার সকলের সামনে সহজে তুলে ধরা যায়। আবার পুরনো প্রজন্মের মানুষদের ধ্যান ধারণা এই মুঠোফোনই হচ্ছে এই নতুন প্রজন্মের উচ্ছন্নে যাবার প্রধান কারণ।

আরও পড়ুন -  Sadio Mane: রোনালদো ও মানে জুটি হলেন, দেখা যাবে আল নাসরে

কিন্তু আপনি একটু ভাবনা চিন্তা করে দেখেন, এই মুঠোফোনের সাহায্যেও বাড়িতে বসে সৎপথে রোজগার হয়। আবার নিজের প্রতিভাকেও প্রকাশ করতে লাগে খুব অল্প সময়।

বর্তমানে বাড়ির গৃহবধুরা এই ভাবেই নিজেদের প্রতিভাকে প্রকাশ করছেন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে।
সোশ্যাল মিডিয়ায় অনেক ধরনের জিনিস ভাইরাল হয়। কিন্তু আগের সময়ে অতো সহজ ছিল না। বর্তমানে এই রকমের অনুষ্ঠানগুলো সামনাসামনি দেখার পরেও, বাড়িতে বসে আয়েশ করে অতি সহজে youtube এর মাধ্যমে দেখা যায়।

সোশ্যাল মিডিয়ার বিভিন্ন মাধ্যম রয়েছে যেমন ইনস্টাগ্রাম, ফেসবুক ও youtube এর মাধ্যমে ভিডিওগুলো ঘরে ঘরে পৌঁছে যাচ্ছে। আগে আমরা দেখেছি রানাঘাটে রানু মণ্ডল। বাদাম বাদাম গানে বিখ্যাত হওয়া বাদাম কাকু প্রত্যেকেই এইভাবেই মানুষের সামনে চলে গিয়েছিলেন।

আরও পড়ুন -  Weather Update: ভারী বৃষ্টি দক্ষিণের কয়েকটি জেলাতে, সপ্তাহের শুরুতেই

যদি আপনিও চান আপনার প্রতিভাকে সবার কাছে ছড়িয়ে দেবেন, তাহলে সোশ্যাল মিডিয়াকে ব্যবহার করে দেখুন ফল পাবেন। সম্প্রতি অসাধারণ একটি নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ার ভাইরাল। হরিয়ানভি গানের সাথে দুর্দান্ত নাচ দেখিয়ে সোশ্যাল মিডিয়ায় দ্বারা ঝড়ের গতিতে মানুষের কাছে পৌঁছে গিয়েছে।

এখানে দেখতে পাওয়া গেছে, অতি স্বল্প পোশাকে স্টেজের মধ্যে উদ্দাম নাচ করলেন যুবতী। যুবতীর ওই অসাধারণ নাচ সোশ্যাল মিডিয়ায় দেওয়ার সঙ্গে সঙ্গেই ঝড়ের গতিতে ভাইরাল হয়ে গেলো।

তিনি স্বল্প পোশাকে এরকম উদ্দাম নাচলেন, তা তো সহজেই মানুষের কাছে যাবেই। দেশী হরিয়ানভি নামক ইউটিউব চ্যানেলের মাধ্যমে ভিডিওটি লক্ষ লক্ষ মানুষের কাছে পৌঁছে গিয়েছে। তিনি ঘন নীল রঙের পোশাকের ওপরে সুন্দর জরির কাজ করা ঘাগড়া পড়েছেন। দর্শকরা দারুণ পছন্দ করেছেন এই নাচ।

ট্যাগঃ
হরিয়ানভি-নৃত্য, নাচ

Latest News

Web Series: পুত্রবধূ বাড়িতে একলা থাকায় সম্পর্কে জড়ালেন শ্বশুর, এই ভিডিওটি একদম একলা দেখবেন

Web Series: পুত্রবধূ বাড়িতে একলা থাকায় সম্পর্কে জড়ালেন শ্বশুর, এই ভিডিওটি একদম একলা দেখবেন।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img