31 C
Kolkata
Friday, May 17, 2024

Sadio Mane: রোনালদো ও মানে জুটি হলেন, দেখা যাবে আল নাসরে

Must Read

সাদিও মানের বায়ার্ন মিউনিখ অধ্যায় বিতর্কিত একটি মৌসুম কাটিয়েই শেষ হলো। সৌদি আরবের প্রো লিগের ক্লাব আল নাসরে যোগ দিয়েছেন। ফরোয়ার্ড সেখানে সতীর্থ হিসেবে পাচ্ছেন ক্রিস্তিয়ানো রোনালদোকে।

মঙ্গলবার রাতে সামাজিক যোগাযোগ মাধ্যমে মানেকে দলভুক্ত করার বিষয়টি নিশ্চিত করেছে আল নাসর। তিনি খেলবেন ১০ নম্বর জার্সি পরে। কী পরিমাণ অর্থের বিনিময়ে, কত বছরের জন্য চুক্তি হয়েছে তা জানায়নি ক্লাবটি।

আরও পড়ুন -  Portugal-Switzerland: পর্তুগালের সম্ভাব্য একাদশ, সুইজারল্যান্ডের বিপক্ষে

আন্তর্জাতিক গণমাধ্যমের খবর অনুসারে, মানের জন্য ৩ কোটি ৪০ লাখ পাউন্ড পরিশোধ করতে হয়েছে আল নাসরকে। চুক্তি হয়েছে চার বছরের জন্য।

মানের সৌদিতে পাড়ি জমানোর গুঞ্জন চলছিল।গত মৌসুমের পারফরম্যান্স সন্তুষ্ট করতে পারেনি জার্মান বুন্দেসলিগার চ্যাম্পিয়নদের। বায়ার্নের প্রধান নির্বাহী কর্মকর্তা ইয়ান-ক্রিস্টিয়ান ড্রেসেন জানিয়েছিলেন, ক্লাবটির প্রত্যাশা পূরণ করতে পারেননি মানে। আল নাসরের সঙ্গে ৩১ বছর বয়সী তারকার চুক্তি সম্পন্ন হওয়ার কয়েক ঘণ্টা আগে বায়ার্নের কোচ টমাস টুখেল এমন কিছু ঘটতে যাওয়ার জোরালো ইঙ্গিত দিয়েছিলেন। তিনি বলেছিলেন, মানের বায়ার্ন ছাড়ার সিদ্ধান্তই হবে সেরা সমাধান।

আরও পড়ুন -  ৪০০ মিলিয়ন ভক্তের মাইলফলক স্পর্শ করলেন, ক্রিশ্চিয়ানো রোনালদো

ইংলিশ প্রিমিয়ার লিগের ক্লাব লিভারপুল থেকে ২০২২-২৩ মৌসুমের শুরুতে বায়ার্নে যোগ দেন মানে। কিন্তু বায়ার্ন ছেড়ে স্প্যানিশ ক্লাব বার্সেলোনায় পাড়ি জমানো রবার্ত লেভানদভস্কির শূন্যস্থান পূরণ করতে পারেননি তিনি। সব প্রতিযোগিতা মিলিয়ে ৩৮ ম্যাচে মাত্র ১২ গোল করেন মানে। সঙ্গে অ্যাসিস্ট ছিল আটটি।

আরও পড়ুন -  Cristiano Ronaldo: শেষ হয়ে গেল বিশ্বকাপ জয় স্বপ্নটাঃ ক্রিস্তিয়ানো রোনালদো

মাঠের পারফরম্যান্সের সাথে মাঠের বাইরেও ঝামেলায় জড়ান মানে। ড্রেসিং রুমে বায়ার্নের আরেক তারকা লেরয় সানের সঙ্গে ঝগড়া হয়েছিলো। গড়িয়েছিল হাতাহাতি পর্যন্ত। সানের মুখে ঘুষি মারায় ক্লাব কর্তৃক এক ম্যাচের নিষেধাজ্ঞাও পেয়েছিলেন মানে।

ছবিঃ সংগৃহীত।

Latest News

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা। সোশ্যাল মিডিয়া বর্তমান সময়ে হচ্ছে জাদুকাঠি। যার সহযোগিতায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img