36 C
Kolkata
Thursday, May 2, 2024

ফারেবি ইয়ার পার্ট ৩ তে, অন্তরঙ্গ দৃশ্য রয়েছে ভারতী ঝাঁ এর, ঘুম উড়বে রাতের

অ্যাডাল্ট ওয়েব সিরিজ রিলিজ করে উল্লুতে

Must Read

গ্ল্যামার ইন্ডাস্ট্রিতে এক নতুন সংযোজন হয়েছে ওয়েব সিরিজের। প্রযুক্তির সাথে খাপ খাইয়ে চলতে গিয়ে এখন প্রত্যেকেই ইন্টারনেটের মাধ্যমে বিভিন্ন ওয়েব সিরিজ দেখছেন।

বাংলা, হিন্দি ও অন্যান্য আঞ্চলিক ভাষার বেশ কিছু ওয়েব সিরিজ টেক্কা দেয় বড় বাজেটের সিনেমাকেও।  করোনা পরবর্তী সময় থেকে ডিজিটাল মিডিয়া কদর বুঝে গিয়েছে সাধারণ মানুষ।

এই ডিজিটাল মার্কেটে সবচেয়ে বেশি জনপ্রিয় বেশ কিছু অ্যাডাল্ট ওয়েব সিরিজ। উল্লু, প্রাইম শট এবং কোকু ইত্যাদি জায়গায় প্রায় প্রতিদিন কোনো না কোনো ওয়েব সিরিজ রিলিজ করছে।

আরও পড়ুন -  Dance Video: পরিপূর্ণ নাচ সুন্দরী যুবতীর ‘পানি পানি’ গানে, মেঘলা বৃষ্টির মধ্যেই, ভিডিও দেখুন

যৌনতায় ভরা ওয়েব সিরিজগুলোর জনপ্রিয়তা কিন্তু কম নয়। প্রত্যেকটি ওয়েব সিরিজ প্রায় লাখ লাখ মানুষ দেখেন। এই সমস্ত ওয়েব সিরিজের হট সিন দেখে এই ঠান্ডায় ঘাম দিতে পারে আপনার।

আরও পড়ুন -  Web Series: প্রিয়া গামরে এই আকর্ষণীয় চেহারায় দেখা দিলেন, আগে বন্ধ করুন দরজা তারপর এই ভিডিও দেখবেন

ধারাবাহিকটি একটি দম্পতিকে ঘিরে। ট্রেলারে, আপনি দেখতে পাবেন স্বামী তার স্ত্রী সুগন্ধাকে ‘নিখাত’ নামের একটি মহিলার থেকে দূরে থাকতে বলেছেন। পরে নিখাত এবং সুগন্ধা বন্ধু হয়ে যায়। কিছুদিন পর, একজন লোক প্লটে প্রবেশ করে যে সুগন্ধার স্বামীর ভাই।

 আপনি দেখতে পাবেন তিনি নিখাতের সাহসী চেহারার প্রতি আকৃষ্ট হন কিন্তু টুইস্টে, তিনি তার ভাবী উরফ সুগন্ধার সাথে শারীরিক সম্পর্কে আসেন ট্রেলারের শেষে। আপনি দেখতে পাবেন সুগন্ধা তার স্বামীর কাছে একটি চিঠি নিয়ে তার বাড়ি থেকে চলে যাচ্ছেন। সিরিজে ভারতী ঝা-এর সাহসী চেহারাই চমকে দিয়েছেন সকলকে। এর তৃতীয় পার্ট ইতিমধ্যেই রিলিজ করেছে। আপনি যদি অ্যাডাল্ট ওয়েব সিরিজের ফ্যান হন,‌ তাহলে অবশ্যই এই ওয়েব সিরিজ উল্লুতে দেখতে পারেন।

আরও পড়ুন -  Web Series: অন্ধ যুবকের সাথে শরীরের খিদে মেটালেন এই যুবতী, একদম একলা দেখবেন

Latest News

Weather Forecast: তাপপ্রবাহ! সতর্কতা জেলায় জেলায়, স্বস্তির বৃষ্টি কবে?

Weather Forecast: তাপপ্রবাহ! সতর্কতা জেলায় জেলায়, স্বস্তির বৃষ্টি কবে?   গরমকালের আবহাওয়া: প্রখর রোদ, প্রকৃতির রঙিন রূপ। গ্রীষ্মকাল, বছরের সেই সময় যখন...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img