39 C
Kolkata
Friday, May 3, 2024

রণবীর-শ্রদ্ধার নতুন ছবি, মুক্তি পাচ্ছে না ৮’ই মার্চ, কারণ জানুন

Must Read

বেশ কয়েকটি ছবি রয়েছে মুক্তির অপেক্ষায়। সেগুলির মধ্যে অন্যতম লাভ রঞ্জন পরিচালিত ‘তু ঝুঠি ম্যা মাক্কার’।

ছবিতে জুটি হিসেবে দেখা যাবে রণবীর কাপুর এবং শ্রদ্ধা কাপুরকে। ৮’ই মার্চ বড়পর্দায় মুক্তি পাওয়ার কথা ছিল। একটি বড় কারণে ছবি নির্মাতারা পাল্টেছেন ছবি মুক্তির দিন। সেই প্রসঙ্গেই তথ্য প্রদান করা হয়েছে এই নিবন্ধের সূত্র ধরে।

আরও পড়ুন -  Alia-Ranbir’s Baby: খুশি কাপুর পরিবার, মা হলেন আলিয়া ভাট

লাভ রঞ্জন পরিচালিত এই ছবির ট্রেলার মুক্তি পেয়েছে আগেই। ছবির ট্রেলার দেখার পর থেকেই দর্শকদের মাঝে এই ছবি নিয়ে উন্মাদনা শুরু। ট্রেলার দেখেই ছবিটি দেখার জন্য উচ্ছ্বসিত অধিকাংশ দর্শকমহল।

অপেক্ষায় রয়েছেন রণবীর এবং শ্রদ্ধার অনুরাগীরাও। কিন্তু হঠাৎ করেই ছবি মুক্তির দিন বদলে দিয়েছেন ছবি নির্মাতারা। হঠাৎ কেন এই বদল? কবেই বা মুক্তি পেতে চলেছে এই ছবি? চলুন।

আরও পড়ুন -  Ranbir Kapoor: রণবীর কাপুর অন্য মহিলার সঙ্গে ঘনিষ্ঠ মুহূর্ত, আলিয়া জানে !

চলতি মাসেই হোলি। হোলি ভারতের অন্যতম জনপ্রিয় রঙের উৎসব। হোলিতে কিংবা দোল উৎসবে সকল মানুষ রঙের জাদুতে সেজে ওঠেন। সেই হোলির ছুটিকে কাজে লাগাতেই ৮’ই মার্চের পরিবর্তে ৭’ই মার্চ প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে লাভ রঞ্জন পরিচালিত ‘তু ঝুঠি ম্যা মাক্কার’।

আরও পড়ুন -  মা হওয়ার পরে হতাশা হলে কি করবেন ? পড়ুন

এই তথ্য প্রকাশ্যে আসার পর থেকেই খুশিতে ভেসেছে অপেক্ষায় থাকা দর্শকরাও। আবারো লাভার বয় হিসেবেই পর্দায় দেখা যাবে রণবীর কাপুরকে, যা ট্রেলারেই স্পষ্ট হয়েছে।

Latest News

Dance Video: রূপসী যুবতীর অন্তর্বাস পরেই সাহসী নাচ, এখন ঝড়ের বেগে ভাইরাল ভিডিও

Dance Video: রূপসী যুবতীর অন্তর্বাস পরেই সাহসী নাচ, এখন ঝড়ের বেগে ভাইরাল ভিডিও। এই নতুন প্রজন্মের সামনে সোশ্যাল মিডিয়া হচ্ছে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img