33 C
Kolkata
Monday, May 13, 2024

Alia-Ranbir’s Baby: খুশি কাপুর পরিবার, মা হলেন আলিয়া ভাট

Must Read

 আলিয়া ভাট ও রণবীর কাপুরের সন্তান হওয়া নিয়ে তুমুল চর্চা চলছিল মিডিয়াতে। অভিনেত্রী নিজের মা হওয়ার খবর জানানোর পর থেকেই খবরের শিরোনামে ছিলেন।

 এবার সকলের অপেক্ষার অবসান ঘটিয়ে নতুন প্রাণকে পৃথিবীর আলো দেখালেন আলিয়া-রণবীর। কন্যা সন্তানের অভিভাবক হলেন তারা। খুশির আমেজ কাপুর ও ভাট পরিবারে।

আরও পড়ুন -  Ranbir Kapoor: রোমান্টিক হয়ে উঠলেন রণবীর কাপুর এই সুন্দরীর সাথে, আলিয়াকে ছেড়ে, ভিডিও দেখুন

দীর্ঘদিন ধরেই নতুন সদস্যের অপেক্ষায় ছিলেন সকলে। রবিবার ভোরে এইচএন রিলায়েন্স হসপিটালে প্রথম কন্যা সন্তানের জন্ম দিলেন আলিয়া। ৫ মাসের মধ্যে পৃথিবীর আলো দেখল রণবীর-আলিয়ার প্রথম সন্তান।

  সাথে ছিলেন রণবীর কাপুরও। ডেলিভারির আগে ভোর ভোর হাসপাতালে পৌঁছে গিয়েছিলেন তারা। সেই সময় তাদের পাশে ছিলেন নিতু কাপুর, সোনি রাজদান ও শাহীন ভাট।

আরও পড়ুন -  দীপাবলির প্রাক্কালে বাজি বিক্রি রুখতে পুলিশ এবং দমকলের যৌথ অভিযান মালদার হরিশ্চন্দ্রপুর এ

মহেশ ভাটও পৌঁছে যান সেখানে। নাতনি হওয়ার খবর শুনে আনন্দে আত্মহারা হয়ে গিয়েছেন তারা। মিডিয়ার সামনেও সেই খুশি প্রকাশ করেছেন তারা।

দাদু ও ঠাকুমা হিসেবে মহেশ ভাট ও নিতু কাপুরের দায়িত্ব যে আরও অনেকটা বেড়ে গেল। তারা যে খুশির সপ্তমে উঠে গিয়েছেন, তা অবশ্য নিজেদের হবে ভাবেই বুঝিয়ে দিয়েছেন তারা।

 নতুন সদস্যকে নিয়ে তারা সুস্থ থাকুন, এই কামনাই করছেন সকলে। কন্যা সন্তান হওয়ার খবর প্রকাশ্যে আসার পর থেকেই আলিয়া-রণবীরকে শুভেচ্ছাবার্তায় ভরাচ্ছেন।

আরও পড়ুন -  দেশি রোমান্টিক ভিডিও কাজল রাঘওয়ানি ও খেসারি লাল যাদবের, পাগল হলেন ভক্তরা, Bhojpuri Video

Latest News

Web Series: ঘনিষ্ঠ দৃশ্যের এই ৩টি ওয়েব সিরিজ, খুব সাবধান বাচ্চাদের সামনে দেখা যাবে না

Web Series: ঘনিষ্ঠ দৃশ্যের এই ৩টি ওয়েব সিরিজ, খুব সাবধান বাচ্চাদের সামনে দেখা যাবে না।  Web Series গুলি ১৮+উদ্ধের জন্য।...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img