40 C
Kolkata
Sunday, April 28, 2024

কবিতা ভাবি ব্লাউজ ছাড়াই শাড়ি পড়ে ভক্তদের সামনে, ছবি ভাইরাল

Must Read

প্রযুক্তির সাথে খাপ খাইয়ে চলতে গিয়ে এখন প্রত্যেকেই ইন্টারনেটের মাধ্যমে বিভিন্ন ওয়েব সিরিজ দেখতে পছন্দ করেন।

ডিজিটাল মার্কেটে সবচেয়ে বেশি জনপ্রিয় বেশ কিছু অ্যাডাল্ট ওয়েব সিরিজ। উল্লু, প্রাইম শট, কোকু ইত্যাদি জায়গায় প্রায় প্রতিদিন কোনো না কোনো ওয়েব সিরিজ রিলিজ করে। যৌনতায় ভরা ওয়েব সিরিজগুলোর জনপ্রিয়তা কিন্তু কম নয়।

অ্যাডাল্ট ওয়েব সিরিজ জগতের বেতাজ বাদশা হল কবিতা ভাবি ওয়েব সিরিজ। উল্লুতে এই ওয়েব সিরিজের ৪ টি সিজন রয়েছে যা অত্যন্ত জনপ্রিয়। কবিতা ভাবি ওয়েব সিরিজে অভিনেত্রীর উদ্দাম যৌনদৃশ্য রাতের ঘুম কেড়ে নিয়েছে লাখ লাখ পুরুষ অনুরাগীর।

আরও পড়ুন -  ভাইফোঁটার বাজারে মাছ মাংস শাকসবজির দাম অগ্নি মূল্য

কবিতা ভাবির চরিত্রে অভিনয় করা অভিনেত্রী একটি মাত্র ওয়েব সিরিজ করে এখন ব্যাপক জনপ্রিয়। অভিনেত্রীর নাম কবিতা রাধেশ্যাম। গোটা ওয়েব সিরিজে এই অভিনেত্রী কোন রাখঢাক ছাড়াই মুহূর্তে মুহূর্তে বেডসিনে কাজ করেছেন।

ওয়েব সিরিজের চারটি পার্ট এই ঠাসা পরকীয়া প্রেমকাহিনী থেকে শুরু করে লেসবিয়ান সিনও। তবে প্রত্যেকটি দৃশ্য আপনার রাতের ঘুম উড়িয়ে দিতে পারে।

আরও পড়ুন -  Kavita Bhabhi: ব্লাউজ না পরে, শুধু শাড়িতে বারান্দায় পোজ দিলেন কবিতা ভাবি, সামনে এসেছে এই ছবি

 ‘কবিতা ভাবী’ ওয়েব সিরিজের গল্প আবর্তিত হয় এক বিবাহিত নারীর গল্প। তার সম্পর্ক তৈরির উপায়ও ভিন্ন যাতে সে মানুষকে নির্যাতন করে। তার স্বামী বাইরে থাকেন এবং তিনি প্রতিবেশী এবং অপরিচিতদের সাথে সম্পর্ক গড়ে তোলেন। ভাবির লাস্যময়ী হট সিন দেখেই বোঝা যায় এই ওয়েব সিরিজে অশ্লীলতার সব সীমা লংঘন করেছে। বর্তমানে ওয়েব সিরিজের পাশাপাশি এর একটি মিউজিক ভিডিও ব্যাপক ভাইরাল হচ্ছে। অভিনেত্রী নিজেও সেই মিউজিক ভিডিও ইনস্টাগ্রামে শেয়ার করেছেন।

আরও পড়ুন -  Urfi Javeda: বক্ষযুগল ওড়নার ফাঁকে বেরিয়ে, ফের চর্চায় উরফি

ব্যক্তিগত জীবনেও তিনি বেশ লাস্যময়ী। তার এই ওয়েব সিরিজ লুকের মতোই বোল্ড নিজের ব্যক্তিগত জীবনেও। মাঝে মধ্যেই তিনি নিজের প্রোফাইলে এরকম ছবি শেয়ার করে থাকেন।

সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে তিনি এমন একটি ছবি শেয়ার করেছিলেন যেখানে তাকে দেখা যাচ্ছিল একেবারে ব্লাউজ ছাড়া শাড়ি পরতে। এই ছবিটি দেখে সকলেই কার্যত চমকে গিয়েছিলেন। তার ইনস্টাগ্রামে প্রোফাইলে তার ভক্তদের ঢল দেখে অনেক তারকাই চমকে গিয়েছেন।

Latest News

Video: ঘর বন্ধ, মোনালিসাকে দেখে হৃদয় দিয়ে বসলেন নিরহুয়া, তারপর শুরু উত্তপ্ত রোম্যান্স

Video: ঘর বন্ধ, মোনালিসাকে দেখে হৃদয় দিয়ে বসলেন নিরহুয়া, তারপর শুরু উত্তপ্ত রোম্যান্স।  ভোজপুরী ভিডিও সং। সংস্কৃতি, ঐতিহ্য এবং বিনোদনের এক...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img