27 C
Kolkata
Monday, May 13, 2024

Video: ঘর বন্ধ, মোনালিসাকে দেখে হৃদয় দিয়ে বসলেন নিরহুয়া, তারপর শুরু উত্তপ্ত রোম্যান্স

Must Read

Video: ঘর বন্ধ, মোনালিসাকে দেখে হৃদয় দিয়ে বসলেন নিরহুয়া, তারপর শুরু উত্তপ্ত রোম্যান্স। 

ভোজপুরী ভিডিও সং।

সংস্কৃতি, ঐতিহ্য এবং বিনোদনের এক অমূল্য মেলবন্ধন।

ভোজপুরী ভিডিও সং শুধু গান বা বিনোদনের মাধ্যম নয়, এটি ভোজপুরী সংস্কৃতি ও ঐতিহ্যের এই গানগুলি গ্রামীণ জীবনের চিত্র তুলে ধরে। এখানে প্রেম, দুঃখ, আনন্দ, উৎসব, এবং আরও অনেক কিছুকে প্রকাশ করে।

ভোজপুরী ভিডিও সং-এর ইতিহাস বেশ পুরনো। ৮০-এর দশকে, অডিও ক্যাসেটের মাধ্যমে এই গানগুলি জনপ্রিয়তা লাভ শুরু করে। ৯০-এর দশকে, টেলিভিশনের আগমনের সাথে সাথে ভিডিও সং জনপ্রিয়তার শীর্ষে পৌঁছে যায়। আজকের দিনে, ইন্টারনেট এবং YouTube-এর মাধ্যমে এই গানগুলি বিশ্বব্যাপী ভোজপুরী ভাষাভাষীদের কাছে পৌঁছে যাচ্ছে।

ভোজপুরী ভিডিও সং বিভিন্ন বিষয়বস্তু নিয়ে তৈরি করা হয়। এর মধ্যে রয়েছে:

প্রেম: ভোজপুরী ভিডিও সং-এ প্রেমের গান সবচেয়ে জনপ্রিয়।
দুঃখ: বিচ্ছেদ, হতাশা, এবং অন্যান্য দুঃখের বিষয়গুলিও এই গানগুলিতে প্রকাশ পায়।
উৎসব: হোলি উপলক্ষেও ভোজপুরী ভিডিও সং তৈরি করা হয়।
সামাজিক বার্তা: কিছু শিল্পী সামাজিক বার্তা প্রচারের জন্য ভোজপুরী ভিডিও সং ব্যবহার করেন।

ভোজপুরী ভিডিও সং-এর প্রভাব:

ভোজপুরী ভিডিও সং-এর ভোজপুরী সমাজে ব্যাপক প্রভাব রয়েছে। এই গানগুলি মানুষকে বিনোদন প্রদান করে, সংস্কৃতি ধরে রাখতে সাহায্য করে এবং সামাজিক বার্তা প্রচার করে।

আরও পড়ুন -  Bhojpuri Video: সাহসী দৃশ্য-এ ধরা দিলেন পুনম দুবে এবং যশ কুমার, মেটালেন দর্শকদের সব রকম দাবী

ভোজপুরী ভিডিও সং উপভোগ করার জন্য কিছু টিপস:

YouTube চ্যানেলগুলি অনুসরণ করুন। আপনি যদি ভোজপুরী ভিডিও সং পছন্দ করেন, তাহলে জনপ্রিয় YouTube চ্যানেলগুলি অনুসরণ করুন।

উপসংহার:

ভোজপুরী ভিডিও সং ভারতীয় সংস্কৃতির একটি সমৃদ্ধ এবং গুরুত্বপূর্ণ অংশ। এই গানগুলি বিনোদন, সংস্কৃতি সংরক্ষণ এবং সামাজিক বার্তা প্রচারের জন্য একটি শক্তিশালী মাধ্যম হিসেবে কাজ করে। আপনি যদি ভোজপুরী সংস্কৃতি সম্পর্কে আরও জানতে চান বা কেবল কিছু ভাল সঙ্গীত উপভোগ করতে চান, তাহলে ভোজপুরী ভিডিও সংগুলি অবশ্যই দেখুন।

বাংলা এবং হিন্দি গানের সাথে এই ভোজপুরি গানও বেশ জনপ্রিয়তা রয়েছে। এর সাথে ভোজপুরি সিনেমাও জনপ্রিয়তার একেবারে শীর্ষে রয়েছে। সারাদিন কাজকর্ম করার পরে যখন মানুষের একটা ক্লান্ত ভাব আসে সেই সময়ে মুঠোফোনটা বার করে youtube চ্যানেলের মাধ্যমে এই ধরনের গানগুলো মানুষ দেখে খুব আনন্দ পান।

সোশ্যাল মিডিয়ায় অনেক কিছুই ভাইরাল হচ্ছে। বর্তমানে এই ধরনের অনুষ্ঠানগুলো সামনাসামনি দেখার পরেও কারো যদি ইচ্ছা হয়, বাড়িতে বসে একটু আয়েশ করে অতি সহজে তা youtube এর মাধ্যমে দেখতে পান।

আরও পড়ুন -  লিপলক কিস করলেন রবি কিষান মোনালিসাকে, ১৪ বছরের ছোট অভিনেত্রীর সাথে এই ভাবে, সমস্ত লজ্জার সীমা অতিক্রম

দীনেশ লাল যাদব ওরফে নিরাহুয়া অন্যতম ভোজপুরী অভিনেতা। শুধুমাত্র যে ভোজপুরী দর্শকরাই তাঁর ভক্ত তা কিন্তু নয়। এর কারণ ইউটিউবে সেই সব ভিডিও গান আসলে তা পৌঁছে যায় বিশ্বের নানান প্রান্তে।

শুধুমাত্র বিহার, ঝাড়খন্ড, উত্তরপ্রদেশ বা ছত্রিশগড় নয় সারা দেশে বিদেশে ছড়িয়ে আছে তার ভক্তরা। এই ভোজপুরী সিনেমার দুনিয়ায় সুপারস্টার দীনেশ লাল যাদব এর সিনেমা বা ভিডিও ইউটিউবে আসলে তা লক্ষ লক্ষ মানুষের কাছে পৌঁছে যায়।

এই ভিডিওগুলি জনপ্রিয়তার শিখরে পৌঁছে যায় এক মুহূর্তে। শুধুমাত্র নতুন গান এর ভিডিও নয়, বহু একাধিক পুরনো গানও সোশ্যাল মিডিয়াতে অত্যন্ত জনপ্রিয় হয়। ভোজপুরী সিনেমার দুনিয়ায় যদি তিনি থাকেন, তার যে কোন গান সুপার-ডুপার হিট হবেই। এনার মত তারকা এই ভোজপুরি সিনেমার দুনিয়ায় খুব একটা দেখা যায় না।

তার প্রত্যেকটি গান ইউটিউবে একেবারে সুপার-ডুপার হিট। তার সেই অসাধারণ রোমান্টিক সং দেখুন।

দীনেশ লাল যাদবের সাথে আম্রপালি দুবের একটা মাখো মাখো কেমিস্ট্রি প্রথম থেকেই রয়েছে। তারা দুজনে রোমান্সে মাতামাতি করেন, তখনই দর্শকরা সেই রোমান্স চেটেপুটে গ্রহণ করেন। তাদের জুটির কোনরকম ফ্লপ মুভি এখনও পর্যন্ত নেই। দীনেশ লাল যাদবের সাথে আম্রপালি দুবের মত জুটি এখনো ভোজপুরী সিনেমার দুনিয়ায় সব চেয়ে সুপার।

আরও পড়ুন -  Bhojpuri Song: আম্রপালিকে একা বন্ধ ঘরে পেয়ে নিয়ন্ত্রণের বাইরে গেলেন নিরাহুয়া, দুষ্টুমি শুরু

আম্রপালি পাশাপাশি মোনালিসার সাথেও নিরহুয়া অত্যন্ত অসাধারণ সব সিনেমা তৈরি হয়েছে। টেলিভিশনের পর্দায় বা youtube এর পর্দায় এলেই আপনি দেখতে পাবেন।

বিবি নাম্বার ওয়ান নামক সিনেমায় নিরহুয়া এবং মোনালিসা কে দুর্দান্ত ভঙ্গিমা বা কায়দায় রোমান্টিক মুডে নাচতে দেখা গেছে। এই গানটি গেয়েছেন অলক কুমার এবং কল্পনা। গানের নাম পেয়ারি বালি বাক হোখেদা। এসআরকে মিউজিক নামক youtube চ্যানেলের মাধ্যমে ভিডিওটি প্রায় ছয় বছর আগে লক্ষ লক্ষ মানুষের কাছে পৌঁছে গিয়েছে।

প্রায় এক কোটি ৬০ লক্ষ মানুষ এই পর্যন্ত ভিডিওটি দেখে নিয়েছেন। এখানে লাল সবুজ শাড়িতে সেজে উঠেছেন মোনালিসা। নিরাহুয়া পরনেও রয়েছে লাল টুকটুকে শার্ট।

এই নাচের ভিডিওটি বারবার দেখতে ইচ্ছা করবে।

ট্যাগঃ
ভোজপুরি গান, মোনালিসা, নিরহুয়া, ভাইরাল ভিডিও

Latest News

Web Series: রাজসী ভার্মার ঘনিষ্ঠ দৃশ্যে ভর্তি এই সব ওয়েব সিরিজে, নেটদর্শকরা হা করে দেখছেন

Web Series: রাজসী ভার্মার ঘনিষ্ঠ দৃশ্যে ভর্তি এই সব ওয়েব সিরিজে, নেটদর্শকরা হা করে দেখছেন।  Web Series গুলি ১৮+উদ্ধের জন্য।...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img