35 C
Kolkata
Monday, May 6, 2024

Bhojpuri Video: সাহসী দৃশ্য-এ ধরা দিলেন পুনম দুবে এবং যশ কুমার, মেটালেন দর্শকদের সব রকম দাবী

Must Read

দর্শকদের মনে আগুন ধরিয়ে দিতে পারে ভোজপুরি ইন্ডাস্ট্রির তারকারা। এই ইন্ডাস্ট্রিতে এমন কিছু জুটি আছে যারা পর্দায় মশলাদার দৃশ্য করার জন্য সর্বদা প্রস্তুত। সম্প্রতি, পুনম দুবে (Poonam Dubey) এবং যশ কুমারের (Yash Kumar) সাহসী দৃশ্য ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ার জগতে।

কামারিয়া হিলে হিলে ( Kamariya Hile Hile) গানটি এখন সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল। দর্শক তাদের এক ক্লিকে গানটিকে পৌঁছে দিয়েছে ভাইরাল এর দিকে। গানটিতে দেখা গিয়েছে অভিনেতা যশ কুমারের সঙ্গে সাহসী দৃশ্যে নাচ করেছেন অভিনেত্রী পুনম দুবে অন ক্যামেরায়।

আরও পড়ুন -  অতিক্ষুদ্র, ছোট ও মাঝারি শিল্পোদ্যোগগুলিতে আপৎকালীন তহবিল সংস্থানের জন্য বিশ্ব ব্যাঙ্ক ও ভারত সরকারের মধ্যে ৭৫০ মিলিয়ন মার্কিন ডলারের চুক্তি স্বাক্ষর

ভিডিও গানে বেডরুমের দৃশ্যের শুটিং করা হয়েছে। গোলাপি শাড়ি পরা পুনম দুবেকে ভাইরাল গানে সুপার হট লাগছে। গানের কথা লিখেছেন সন্তোষ পুরী। গায়ক হলেন আভিক দোজান ও প্রিয়াঙ্কা সিং। ভিডিওটির সঙ্গীত পরিচালক মধুকর আনন্দ ও ভিডিও পরিচালক নীলমণি সিং ও পিআরও রঞ্জন-সারভেশ।

আরও পড়ুন -  Saudi Arabia: সড়ক দুর্ঘটনায় ৬ ভাই নিহত, মধ্যপ্রাচ্যের সৌদি আরবে

উল্লেখ্য, ‘কামারিয়া হিলে হিলে’ ( Kamariya Hile Hile) গানটি ‘পারো’ ছবির। সম্প্রতি, ছবিটি প্রসঙ্গে কথা বলতে গিয়ে অভিনেতা যশ কুমার বলেন, ‘এই ছবিটি খুব স্বচ্ছ। পরিবারের সাথে এটি উপভোগ করতে পারেন। মুভিতে পুনম দুবের সাথে আমাদের কেমিস্ট্রিও আপনাদের ভালো লাগবে। সেজন্য আপনাদের কাছে আবেদন করা হচ্ছে আমাদের গান ও চলচ্চিত্রটিকে অনেক ভালোবাসা এবং আশীর্বাদ করুন।

আরও পড়ুন -  এক পাকিস্তানি যুবতী ‘হাম্মা হাম্মা’ গানে ব্যাপক নাচ করলেন, ইন্টারনেটে ভাইরাল ভিডিও

এই গানটিকে মিলিয়ন ভিউয়ের ক্লাবে যোগ করুন। ইতিমধ্যেই ছবিটির ট্রেলার মুক্তি পেয়েছে। দর্শকদের দারুণ পছন্দ হয়েছে।

Latest News

Gold Price Today: সোমবার সোনার দামে কি খবর? আজ কি রয়েছে স্বস্তিতে ক্রেতারা!

Gold Price Today: সোমবার সোনার দামে কি খবর? আজ কি রয়েছে স্বস্তিতে ক্রেতারা! ভারতবর্ষে সোনার ব্যবহার: ঐতিহ্য ও আধুনিকতার এক অপূর্ব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img