29 C
Kolkata
Friday, May 3, 2024

খুব সাহসী ওয়েব সিরিজ Ullu-র এটি, রাজসী ভার্মার অভিনয় দক্ষতা মানুষকে পাগল করে দেবে

'লাভ গুরু' সিজন ২ পার্ট ২ Ullu অ্যাপে রিলিজ হলো

Must Read

এখনকার দিনে সিনেমা সিরিয়ালের সাথে গ্ল্যামার ইন্ডাস্ট্রিতে এক নতুন সংযোজন ওয়েব সিরিজ। কারণ প্রযুক্তির সাথে খাপ খাইয়ে চলতে গিয়ে এখনকার দিনে প্রত্যেকেই ইন্টারনেটের মাধ্যমে বিভিন্ন ওয়েব সিরিজ দেখতে ভালোবাসেন।

অন্যান্য আঞ্চলিক ভাষার বেশ কিছু ওয়েব সিরিজ টেক্কা দিচ্ছে বড় বড় বাজেটের সিনেমাকে। এটার প্রধান কারণ করোনা পরবর্তী সময় থেকে ডিজিটাল মিডিয়া কদর বুঝে গিয়েছে মানুষ। সাথে পাল্লা দিয়ে চলার জন্য জন্ম নিচ্ছে একাধিক প্ল্যাটফর্মের।

আরও পড়ুন -  ‘গাওঁ কি গারমি’ সিজন ৩, রাতের ঘুম কেড়ে নেবে, উল্লুর নতুন ওয়েব সিরিজ রিলিজ হয়েছে

ডিজিটাল মার্কেটে সবচেয়ে বেশি জনপ্রিয় কিছু ওয়েব সিরিজ। উল্লু, প্রাইম শট, কোকু ইত্যাদি জায়গায় প্রায় প্রতিদিন নতুন নতুন ওয়েব সিরিজ রিলিজ হয়। যৌনতায় ভরপুর ভরা ওয়েব সিরিজগুলোর জনপ্রিয়তা প্রত্যেকটি ওয়েব সিরিজ প্রায় লাখ লাখ মানুষ দেখছেন। কিছু ওয়েব সিরিজ লজ্জার সমস্ত সীমা লঙ্ঘন করে ফেলছে।

আরও পড়ুন -  Web Series: শরীরের খেলা শুরু বাসর রাতেই, নেটজগতে কাঁপছে এই ওয়েব সিরিজ

সম্প্রতি উল্লু অ্যাপে রিলিজ করেছে লাভ গুরু ওয়েব সিরিজ। প্রথম পার্ট ব্যাপক জনপ্রিয়তা পেয়েছিল। এবার চর্চায় এসেছে লাভ গুরু সিজন ২ পার্ট ২ ওয়েব সিরিজ। সিরিজটি একটি মা-মেয়ের জুটি সম্পর্কে যারা একে অপরের একমাত্র পরিবার। তারা সুখী এবং সমৃদ্ধ জীবনযাপন করেন। যখন একটি ছেলে মেয়ের জীবনে প্রবেশ করে তখন সব কিছু পরিবর্তন হতে থাকে। যুবক ড্যাশিং ম্যান একজন মোহনীয় যে তার সুন্দর চেহারা দিয়ে যে কোনও মহিলাকে কামাতুর করে ফেলেন। তারপর ওয়েব সিরিজে দেখা যায় মেয়ের প্রেমিকের সাথে মেয়ের মায়ের অন্তরঙ্গ গভীর দৃশ্য, যেটা দেখলে চক্ষু চড়কগাছ হয়ে যাবে আপনার। এই ওয়েব সিরিজটি দেখতে Ullu অ্যাপে সাবস্ক্রিপশন করতে হবে।

আরও পড়ুন -  বিমানের দরজা মাঝ আকাশেই উড়ে গেল, জরুরি অবতরণ

Latest News

Web Series: শরীরের খেলা শুরু বাসর রাতেই, নেটজগতে কাঁপছে এই ওয়েব সিরিজ

Web Series: শরীরের খেলা শুরু বাসর রাতেই, নেটজগতে কাঁপছে এই ওয়েব সিরিজ।  Web Series টি ১৮+ উদ্ধের জন্য। ওয়েব সিরিজ!...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img