37 C
Kolkata
Friday, May 17, 2024

Bhojpuri: উদ্দাম রোম্যান্সে মাতামাতি আম্রপালি, নিরাহুয়ার ঠোঁটে ঠোঁট লাগিয়ে, এই ভিডিওর গান বাচ্চাদের সামনে দেখা যাবে না

এই ভিডিওটি দেখেছেন ইউটিউবে প্রায় ৩৪ লাখের বেশি মানুষ।

Must Read

Bhojpuri: উদ্দাম রোম্যান্সে মাতামাতি আম্রপালি, নিরাহুয়ার ঠোঁটে ঠোঁট লাগিয়ে, এই ভিডিওর গান বাচ্চাদের সামনে দেখা যাবে না। 

ভোজপুরী ভিডিও সংঃ

ভোজপুরী ভিডিও সং। সংস্কৃতি, ঐতিহ্য এবং বিনোদনের এক অমূল্য মেলবন্ধন
ভোজপুরী ভিডিও সং শুধু গান বা বিনোদনের মাধ্যম নয়, এটি ভোজপুরী সংস্কৃতি ও ঐতিহ্যের। এই গানগুলি গ্রামীণ জীবনের চিত্র তুলে ধরে, দুঃখ, আনন্দ, উৎসব, এবং আরও অনেক কিছুকে প্রকাশ করে।

ইতিহাস:

ভোজপুরী ভিডিও সং-এর ইতিহাস বেশ পুরনো। ৮০-এর দশকে, অডিও ক্যাসেটের মাধ্যমে এই গানগুলি জনপ্রিয়তা লাভ শুরু করে। ৯০-এর দশকে, টেলিভিশনের আগমনের সাথে সাথে ভিডিও সং জনপ্রিয়তার শীর্ষে পৌঁছে যায়। আজকের দিনে, ইন্টারনেট এবং YouTube-এর মাধ্যমে এই গানগুলি বিশ্বব্যাপী ভোজপুরী ভাষাভাষীদের কাছে পৌঁছে যাচ্ছে।

ভোজপুরী ভিডিও সং বিভিন্ন বিষয়বস্তু নিয়ে তৈরি করা হয়। এর মধ্যে রয়েছে:

প্রেম: ভোজপুরী ভিডিও সং-এ প্রেমের গান সবচেয়ে জনপ্রিয়।

দুঃখ: বিচ্ছেদ, হতাশা, এবং অন্যান্য দুঃখের বিষয়গুলিও এই গানগুলিতে প্রকাশ পায়।

উৎসব: হোলি।

কিছু শিল্পী সামাজিক বার্তা প্রচারের জন্য ভোজপুরী ভিডিও সং ব্যবহার করেন।

আরও পড়ুন -  নিরহুয়া আর নিজেকে সামলাতে পারলেন না মোনালিসাকে সামনে দেখে, বাঁধ ভেঙে রোম্যান্স শুরু করলেন অভিনেতা VIDEO

ভোজপুরী ভিডিও সং-এর প্রভাব:

ভোজপুরী ভিডিও সং-এর ভোজপুরী সমাজে ব্যাপক প্রভাব রয়েছে। এই গানগুলি মানুষকে বিনোদন প্রদান করে, সংস্কৃতি ধরে রাখতে সাহায্য করে এবং সামাজিক বার্তা প্রচার করে।

ভোজপুরী ভিডিও সং উপভোগ করার জন্য কিছু টিপস:

YouTube চ্যানেলগুলি অনুসরণ করুন: আপনি যদি ভোজপুরী ভিডিও সং পছন্দ করেন, তাহলে জনপ্রিয় YouTube চ্যানেলগুলি অনুসরণ করুন যা নতুন গান আপলোড করে।

ভোজপুরী সঙ্গীত অ্যাপ ব্যবহার করুন: আপনার ফোনে ভোজপুরী সঙ্গীত অ্যাপ ডাউনলোড করুন যাতে আপনি যেকোনো সময় আপনার প্রিয় গানগুলি শুনতে পারেন।

ভোজপুরী অনুষ্ঠানে যোগ দিন: আপনার এলাকায় যদি কোন ভোজপুরী সাংস্কৃতিক অনুষ্ঠান হয় তবে অবশ্যই অংশগ্রহণ করুন। এটি ভোজপুরী সঙ্গীত এবং নৃত্যের আসল অভিজ্ঞতা পেতে একটি দুর্দান্ত উপায়।

এই ভোজপুরি সিনেমার দুনিয়ায় সুপারস্টার দীনেশ লাল যাদব ওরফে নিরাহুয়ার ইউটিউবে আসলেই জনপ্রিয়তার শিখরে পৌঁছে যায় এক মুহূর্তের মধ্যেই। শুধু তার নতুন গান নয়, বহু পুরনো গানও সোশ্যাল মিডিয়াতে অত্যন্ত জনপ্রিয় হয়। তিনি ভোজপুরি সিনেমার দুনিয়ায় একজন তারকা যার নামেই সিনেমা সুপারহিট হয়।

আরও পড়ুন -  সোশ্যাল মিডিয়ায় কাঁপাচ্ছে এই ভিডিও, ‘Chunnari Chunnari’ গানে নজরকাড়া নাচ যুবতীর, দেখে নিন

এনার মত তারকা ভোজপুরি সিনেমার জন্য অত্যন্ত লাভকারী। এর কারণ তার জনপ্রিয়তার উপরে ভর করেই ভোজপুরি সিনেমা অন্য মাত্রায় চলে যায়। ইতিমধ্যেই কিছু কিছু ছবিতে অভিনয় করেছেন, সেই সমস্ত ছবি ভোজপুরি দর্শকদের কাছে খুব জনপ্রিয়।

আপনি যদি ইউটিউবে ভোজপুরি গানের ভিডিও দেখে থাকেন, তাহলে অবশ্যই আম্রপালি দুবের নামটা ভালোই জানবেন। আবার অনেকের ভোজপুরি ইন্ডাস্ট্রির প্রতি ভালোবাসা এই আম্রপালির কারনে। এই অভিনেত্রীর মায়াবী নজরের প্রেমে পড়েছেন লাখ লাখ নেটদর্শক।

আবার বহুজন এই অভিনেত্রীর একটি মিউজিক ভিডিও দেখার জন্য পাগল। অভিনেত্রীর মিউজিক ভিডিও রিলিজ করলে সেইটা সুপারহিট হবেই। নিজের ক্যারিয়ারে আম্রপালি দুবে বেশিরভাগ কাজ করেছেন জনপ্রিয় ভোজপুরি অভিনেতা নিরহুয়ার সঙ্গে। অনস্ক্রিন অথবা রিয়েল ওয়ার্ল্ড সব খানে এই দুই তারকার কেমিস্ট্রি খুব শক্ত।

সম্প্রতি ইন্টারনেট দুনিয়াতে ব্যাপক ভাইরাল হয়েছে নিরাহুয়া ও আম্রপালির একটি নাচের ভিডিও। ভিডিওটি অবশ্য খুব পুরোনো। এখানে তারকা জুটির রোমান্টিক কেমিস্ট্রি দারুন পছন্দ হয়েছে নেটভক্তদের। ‘ওথোয়া সে ওথ কে মিলাপ’ গানটি বেশ জনপ্রিয়তায় রয়েছে ইন্টারনেট জগতে।

আরও পড়ুন -  এক সঙ্গে বিছানায় মোনালিসা ও আম্রপালির সাথে চুটিয়ে রোম্যান্স করলেন নিরহুয়া, ভিডিও ভাইরাল হয়ে গেল

আম্রপালি ও নিরাহুয়া জুটির রগরগে রোমান্স গানটিকে বেশ জনপ্রিয় করেছে। গানটির মধ্যে অভিনেত্রীর সিডিউসিং মনোভাব দেখে সকলে অবাক হয়েছেন। টিজার প্রকাশের সময় থেকেই এই ভোজপুরি গানটি বিশাল ভাইরাল।

ইউটিউবে এই ভিডিওটি প্রায় ৩৪ লাখের বেশি মানুষ দেখে নিয়েছেন। সাথে প্রচুর মানুষ ভিডিওটিতে লাইক এবং কমেন্ট অথবা শেয়ার করে দিয়েছেন। যদি এই গানের ভিডিও আপনার দেখতে ইচ্ছা করে দেখে নিন।

উপসংহার:

ভোজপুরী ভিডিও সং ভারতীয় সংস্কৃতির একটি সমৃদ্ধ এবং গুরুত্বপূর্ণ অংশ। এই গানগুলি বিনোদন, সংস্কৃতি সংরক্ষণ এবং সামাজিক বার্তা প্রচারের জন্য একটি শক্তিশালী মাধ্যম হিসেবে কাজ করে। আপনি যদি ভোজপুরী সংস্কৃতি সম্পর্কে আরও জানতে চান বা কেবল কিছু ভাল সঙ্গীত উপভোগ করতে চান, তাহলে ভোজপুরী ভিডিও সংগুলি অবশ্যই দেখুন।

ট্যাগঃ
আম্রপালি-ও-নিরহুয়া-হট-ডান্স-ভিডিও, ভোজপুরি ভাইরাল নাচের ভিডিও, দিনেশ লাল যাদব নিরহুয়া

Latest News

Weather Forecast: আজকে কমবে গরম বিকেলের পর, রাজ্যের কয়েকটি জেলায় বৃষ্টির পূর্বাভাস রয়েছে

Weather Forecast: আজকে কমবে গরম বিকেলের পর, রাজ্যের কয়েকটি জেলায় বৃষ্টির পূর্বাভাস রয়েছে। গরমকালের আবহাওয়া: প্রখর রোদ, প্রকৃতির রঙিন রূপ। গ্রীষ্মকাল,...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img