38 C
Kolkata
Friday, May 17, 2024

Short Film: চরম কুকীর্তি গৃহবধূর সন্তান পাওয়ার জন্য, শর্ট ফিল্মটি দেখার আগে দরজা জানালা বন্ধ করুন

Must Read

Short Film: চরম কুকীর্তি গৃহবধূর সন্তান পাওয়ার জন্য, শর্ট ফিল্মটি দেখার আগে দরজা জানালা বন্ধ করুন। 

Short Film টি ১৮+উদ্ধের জন্য করা হয়েছে। সেই করোনার সময় সারা পৃথিবী ঘরের মধ্যে বন্দি ছিলেন। সেই সময়ে মানুষ কি ভাবে সময় কাটাবে? তখন প্রবেশ করলেন এই বিনোদনের ওয়েব প্ল্যাটফর্মগুলিতে।

নানান ওয়েব মিডিয়াতে বহু ধরনের সিরিজ রিলিজ করেছিলো সেই সময়ে।

সেই রীতিটাই এখনও আরও বেশি পরিমাণে বেড়েছে। যতই সিনেমা হলে সিনেমা দেখা হোক না কেন, বাড়িতে বসে আরাম করে সিরিজ দেখার একটা মজা আছে। তা দর্শকরা ইতিমধ্যেই বুঝে নিয়েছেন ভালোভাবে।

কিন্তু অবশ্যই আপনার প্রাইভেসি মানতে হবে দেখতে গেলে। এই রকম ওয়েব সিরিজ গুলোকে দেখার জন্য আরও বেশি করে ওয়েব সিরিজগুলোতে মাত্রা অতিরিক্ত শরীরী খেলা দেখানো হচ্ছে। বড়দের সামনে অথবা ছোটদের সামনে আপনি দেখবেন না। সেই জন্য সম্প্রতি বোল্ড ওয়েব সিরিজ নিয়ে চর্চা হচ্ছে খুব।

আরও পড়ুন -  বিশ্বজুড়ে ব্যাপক বিক্ষোভ, গাজা যুদ্ধে

নানান ওয়েব প্ল্যাটফর্ম যেমন উল্লু তে শারীরিক সম্পর্ককে কেন্দ্র করে বহু গল্প নিয়ে সিরিজ রিলিজ করছে। সেইগুলি দেখে দর্শক মহলের মধ্যে উন্মাদনার শেষ নেই।

এই বর্তমান প্রজন্ম তাদের প্রত্যেকের হাতেই অ্যান্ড্রয়েড ফোন রয়েছে। অতিরিক্ত ব্যস্তময় জীবনে টেলিভিশনের সিনেমা দেখার সময় নেই, ঠিক সেই সময় রাতে মুঠোফোন দিয়ে সেই সমস্যার সমাধান করে নিচ্ছেন অতি সহজে। বর্তমান প্রজন্ম অনেক অংশে ঝুঁকছে মুঠোফোনের মাধ্যমে OTT প্ল্যাটফর্মে ঘোরাঘুরি। অবশ্যই এই সিরিজগুলো দেখলে আপনাকে প্রাইভেসি মেইনটেইন করে দেখতে হবে।

আরও পড়ুন -  অক্ষয় তৃতীয়া বিশেষ তাৎপর্যপূর্ণ

সম্প্রতি খুব অসাধারণ একটি ভিডিও সোশ্যাল মিডিয়ার ভাইরাল। যেখানে দেখতে পাওয়া গেছে, এক গৃহবধূ বাচ্চার জন্য কতটা নিচে নামতে পারে। প্রথমেই দেখতে পাওয়া গেছে, বড় বাড়িতে শাশুড়ির সাথে সেই গৃহবধূ এবং তার স্বামী বসবাস করেন। তাদের ছয় বছরের বিবাহিত জীবনে এখনো মা হতে পারেনি। তাই জন্য সে তার বান্ধবী সাথে একটা বুদ্ধি করেন।

বান্ধবী তাকে বিভিন্ন ভাবে বুদ্ধি দিতে আরম্ভ করেন। এরপর সে বাড়িতে নিয়ে আসে এক মহিলাকে। শাশুড়ি মাকে বলে সে কিছুদিন তাদের বাড়িতেই থাকবে। পরবর্তীকালে সে আবার জানায়, সেও মা হতে চলেছে। বিষয়টি মিথ্যে।

তারা যে মেয়েটিকে নিয়ে এসেছিল সেই মেয়েটি তার স্বামীর সন্তানকে বহন করবে, এটাই ছিল তাদের প্ল্যান।এতে তার স্বামী একেবারেই রাজি হয়নি। এখন সেই দিন আসতে শুরু করে যেদিন সেই মেয়েটি মা হবে। সবাই ভাবছে বাড়ির গৃহবধূ মা হতে চলেছে। তার সাধের অনুষ্ঠানে শাশুড়ি মা সবাইকে ডেকে আনেন। সেই অনুষ্ঠানে অনেক উপহার পেয়ে, বিষয়টি দেখে যে মেয়েটি সত্যি সত্যি মা হতে চলেছে। সে প্রচন্ড রাগ প্রকাশ করে। সে ওই যুবককে গিয়ে বলে দিতে পারবে না। এই পুরো কথা শাশুড়িমা আড়াল থেকে শুনে ফেলেন।

আরও পড়ুন -  Short Film: পাড়ার এক বৌদির প্রেমে পাগল যুবক, তারপরে হলো সর্বনাশ, এই শর্ট ফিল্মটি দেখুন

পরের দিন সেই বউ যখন এই যুবতীকে মারতে উদ্যত হয় তখন ছেলেটি তাকে বাঁচায়। এরপর কি হলো? ৪২ মিনিটের পুরো ভিডিওটি দেখলে জেনে যাবেন।

Latest News

Dance Video: বৃদ্ধার অপূর্ব নাচ হিন্দি গানের সাথে, চোখে রয়েছে কালো চশমা, চারিদিকে হচ্ছে প্রশংসা

Dance Video: বৃদ্ধার অপূর্ব নাচ হিন্দি গানের সাথে, চোখে রয়েছে কালো চশমা, চারিদিকে হচ্ছে প্রশংসা।  তা হলে এটা সত্যি হলো...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img