24 C
Kolkata
Sunday, May 12, 2024

এক সঙ্গে বিছানায় মোনালিসা ও আম্রপালির সাথে চুটিয়ে রোম্যান্স করলেন নিরহুয়া, ভিডিও ভাইরাল হয়ে গেল

Must Read

ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম হিট জুটি আম্রপালি দুবে (Amrapali Dubey) ও দীনেশ লাল যাদব (Dinesh Lal Yadav Nirahua) ওরফে নিরাহুয়ার জুটি। তাঁদের অনস্ক্রিন রসায়নে মুগ্ধ করে দর্শকদের একাংশ।

আম্রপালি এবং নিরাহুয়ার মধ্যে রয়েছে অফস্ক্রিন প্রেমের সম্পর্ক। এমনকি একসময় নিরাহুয়ার সাথে আম্রপালির বিয়ের গুঞ্জন শোনা গিয়েছিলো। পরবর্তী কালে নিরাহুয়া নিজেই জানান, তাঁরা শুধুমাত্র বন্ধু। নিরাহুয়ার সাথে অনেক আগেই বিয়ে হয়েছে মনসা দেবী (Mansa Devi)-র।

আরও পড়ুন -  World Cup Final: বৃষ্টি হলে কী হবে? বিশ্বকাপ ফাইনালে

অন্যদিকে, মোনালিসা (Monalisa) বঙ্গতনয়া হলেও নিরাহুয়ার সাথে তাঁর অনস্ক্রিন রসায়ন ছিল জমাট। এই তিনজন আম্রপালি, নিরাহুয়া এবং মোনালিসা ট্রায়োর অন্যতম হিট ফিল্ম হল ‘রাজা বাবু’। এই ফিল্মের ভিত্তি হল ত্রিকোণ প্রেমের সম্পর্ক।

ফিল্মের গান ‘মাথা ফেইল হো গেইল’ যথেষ্ট জনপ্রিয়। গানটি গেয়েছেন কল্পনা (Kalpana), অলোক কুমার (Alok Kumar) এবং খুশবু জৈন (Khushboo Jain)। এই গানের শুরুতে দেখা গেছে, খোলামেলা ভাবে শাড়ি পরেছেন আম্রপালি। নিরাহুয়াকে ঘরের বাইরে কিছুতে বেরোতে দেবেন না।

আরও পড়ুন -  Roshini Walia: এই অভিনেত্রী ব্রা ছাড়াই পোশাক পরে জন্মদিনের অনুষ্ঠানে হাজির, ভিডিও দেখুন

সেই জন্য কোমরে দড়ি বেঁধে নিরাহুয়াকে আটকে রেখেছেন আম্রপালি।
একসময় কাছে টেনে নেন নিরাহুয়াকে। গানের সুরে নিরাহুয়ার সাথে অন্তরঙ্গ হওয়ার ইচ্ছা প্রকাশ করেন আম্রপালি। আবার এদিকে নিরাহুয়ার তাড়া রয়েছে। তাঁকে পৌঁছাতে হবে মোনালিসার কাছে। তাঁর বন্ধুর বাইকে চেপে কখনও আম্রপালি, আবার কখনও মোনালিসার কাছে যাতায়াত করেন নিরাহুয়া।

আরও পড়ুন -  VIDEO: নীরাহুয়া ফুলশয্যার মজা নিলেন দুই নায়িকার সাথে, চোখ কপালে দর্শকদের ভিডিও দেখে

মোনালিসাও রাতপোশাক পরে তাঁর জন্য অপেক্ষায় রয়েছেন। তিনিও নিরাহুয়ার সাথে ঘনিষ্ঠ হবার জন্য উৎসাহী। আবারও আম্রপালির কাছে ফিরতে হয় নিরাহুয়াকে। আম্রপালিকে খুব ভালোবাসেন নিরাহুয়া। কিন্তু আবারও দরজা খুলে মোনালিসার কাছে পালিয়ে যান। কিন্তু এবার মোনালিসার কাছ থেকে আর ফিরতে পারছেন না নিরাহুয়া। এবার নায়িকার সাথে অন্তরঙ্গ হয়ে পরেন নায়ক।

Latest News

Bhojpuri: ইউটিউবে আলোড়ন সৃষ্টি করলেন আম্রপালি ও প্রদীপ পান্ডের রোমান্টিক গানটি, এই রকম সাহসী দৃশ্য দেখে ভক্তদের লাফালাফি

Bhojpuri: ইউটিউবে আলোড়ন সৃষ্টি করলেন আম্রপালি ও প্রদীপ পান্ডের রোমান্টিক গানটি, এই রকম সাহসী দৃশ্য দেখে ভক্তদের লাফালাফি।  ভোজপুরী ভিডিও...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img