30 C
Kolkata
Wednesday, May 15, 2024

Web Series: বৌদি রোমান্সে মাতামাতি করলেন দেওরের সঙ্গে, ঘাম ঝরানো ওয়েব সিরিজ

ঘরে দাদা না থাকায় দেওরের সঙ্গে বৌদির কর্মকাণ্ড দেখলে এই হিম শীতে উষ্ণতা অনুভব করবেন।

Must Read

এখন বলিউড সিনেমার সেই একঘেঁয়েমি কাটাতে আজকাল বেশিরভাগ মানুষ ওয়েব সিরিজ দেখছেন খুব মজা করে। বিশেষ করে OTT প্ল্যাটফর্মে হট ওয়েব সিরিজগুলো খুব বেশি ভিউ পাচ্ছে। আপনি এই মুহূর্তে একাকিত্বের কিছুটা সময় অতিবাহিত করতে চান, আজ এই ওয়েব সিরিজটি দেখুন।

এমন একটি ওয়েব সিরিজের সাথে পরিচয় করিয়ে দিতে চলেছি, যার প্রতিটি দৃশ্যে রয়েছে প্রতি মুহূর্তে টানটান উত্তেজনার সাথে ঘাম ঝরানো সব দৃশ্য।

আরও পড়ুন -  Web Series: এই ওয়েব সিরিজে রয়েছে উত্তেজনা পরিপূর্ণ, একদম বাচ্চাদের সামনে দেখা যাবে না

ডিজিটাল অ্যাপ্লিকেশনে একাধিক ওয়েব সিরিজ রিলিজ করা হলেও সর্বাধিক ভিউ অর্জন করে থাকে অ্যাডাল্ট ওয়েব সিরিজগুলি। জানিয়ে রাখি, ডিজিটাল মার্কেটে সাহসী ওয়েব সিরিজের সাথে থ্রিলার ও হাসির ওয়েব সিরিজ করা হলেও তুলনামূলকভাবে যৌনতায় ভরপুর ওয়েব সিরিজগুলি দেখতে বেশি পছন্দ করেন নেটিভক্তরা।

আরও পড়ুন -  আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন চিত্র সাংবাদিক রণজয় রায়ের নামে ফুটবল প্রতিযোগিতা

এই কারণে বিভিন্ন ধরনের প্রাইম অ্যাপ্লিকেশনে প্রায় রোজ যৌনতায় ভরা কোন না কোন ওয়েব সিরিজ রিলিজ হচ্ছে চাহিদা অনুযায়ী।

আজকে এমন একটি সাহসী ওয়েব সিরিজ নিয়ে এসেছি, যা দেখতে হলে অবশ্যই আপনাকে ঘরের দরজা বন্ধ করে রাখতে হবে। না হলে নির্জন স্থান খুঁজে নিতে হবে।

আরও পড়ুন -  Fashion: সোহা, নিউইয়র্ক ফ্যাশন সপ্তাহে হাঁটবেন

সম্প্রতি ডিজিটাল অ্যাপলিকেশন উল্লুতে রিলিজ করা হয়েছে “দেবরজি নামের” এক সাহসী ওয়েব সিরিজ। যে ওয়েব সিরিজটিতে দেবরের সাথে বৌদির রোমান্সে মাতামাতি। বারবার ঘনিষ্ট হওয়ার মুহূর্ত তুলে ধরা হয়েছে। ঘরে দাদা না থাকায় সেই অনুপস্থিতিতে দেওরের সঙ্গে বৌদির কর্মকাণ্ড দেখে তীব্র শীতে উষ্ণতা অনুভব করবেন।

Latest News

Web Series: পরিবারের সঙ্গে একদম এই ওয়েব সিরিজটি দেখা যাবে না, লজ্জার সীমানা পার

Web Series: পরিবারের সঙ্গে একদম এই ওয়েব সিরিজটি দেখা যাবে না, লজ্জার সীমানা পার।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img