28 C
Kolkata
Monday, May 20, 2024

Web Series: এই ওয়েব সিরিজে রয়েছে উত্তেজনা পরিপূর্ণ, একদম বাচ্চাদের সামনে দেখা যাবে না

এখন গ্ল্যামার ইন্ডাস্ট্রিতে নতুন সংযোজন ‘ইরোটিক’ ওয়েব সিরিজ। করোনা সময় থেকে এর শুরু। এখনও সেই রীতি চলছে ডিজিটাল প্লাটফর্মের হাত ধরে।

Must Read

Web Series: এই ওয়েব সিরিজে রয়েছে উত্তেজনা পরিপূর্ণ, একদম বাচ্চাদের সামনে দেখা যাবে না। 

Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব সিরিজ! আজকের দিনে এই শব্দটি আমাদের কাছে কতটা পরিচিত, কতটা প্রিয়, তা বলা বাহুল্য। টেলিভিশনের ধারাবাহিকতার বন্ধন ছাড়িয়ে, ইন্টারনেটের মাধ্যমে, ঘরে বসেই যে অফুরন্ত বিনোদন পেয়ে যাচ্ছি, তার নামই ওয়েব সিরিজ।

কি এই ওয়েব সিরিজ?

সহজ ভাষায় বলতে গেলে, একাধিক পর্বের একটি গল্প, যা ইন্টারনেটের মাধ্যমে প্রচারিত হয়, তাকেই ওয়েব সিরিজ বলা হয়। টেলিভিশনের ধারাবাহিকতার মতোই, এখানেও একটি নির্দিষ্ট কাহিনী থাকে, যা একাধিক পর্বে বিভক্ত থাকে।

কোথায় দেখবেন ওয়েব সিরিজ?

বিভিন্ন OTT (Over-The-Top) প্ল্যাটফর্মে ওয়েব সিরিজ দেখার সুযোগ রয়েছে। এরকম অনেক প্ল্যাটফর্মে প্রচুর ওয়েব সিরিজ আপলোড করা থাকে।

আরও পড়ুন -  অভিনেত্রী Rajsi Verma, অতিরিক্ত সাহসী দৃশ্যে অভিনয় করেছেন, ভক্তদের ঘুম উড়েছে এই দেখে

কেন ওয়েব সিরিজ এত জনপ্রিয়?

ওয়েব সিরিজে বিভিন্ন ধরনের বিষয়বস্তু দেখা যায়। রোম্যান্স, থ্রিলার, কমেডি, অ্যাকশন, ডকুমেন্টারি – সব ধরনের গল্পই ওয়েব সিরিজে উপভোগ করা যায়।

টেলিভিশনের ধারাবাহিকতার মতো সেন্সরশিপের বন্ধন ওয়েব সিরিজে তেমন নেই। ফলে, নির্মাতারা তাদের সৃজনশীলতার পূর্ণ ব্যবহার করতে পারেন।

টেলিভিশনের নির্দিষ্ট সময়সূচীতে আটকে থাকার দরকার নেই। যেকোনো সময়, যেকোনো স্থানে, ইচ্ছামতো ওয়েব সিরিজ দেখার সুযোগ রয়েছে।

ওয়েব সিরিজ – বিনোদনের নতুন নেশাঃ

টেলিভিশনের ধারাবাহিকতার বিকল্প হিসেবে, ওয়েব সিরিজ দিন দিন জনপ্রিয় হয়ে উঠছে। বিষয়বস্তুর বৈচিত্র্য, স্বাধীনতা, এবং বিনোদনের নতুন দিগন্ত উন্মোচন করে ওয়েব সিরিজ জয় করে নিচ্ছে দর্শকদের মন।

আপনিও যদি এখনো ওয়েব সিরিজের জগতে প্রবেশ না করে থাকেন, তাহলে দেরি কেন? আজই শুরু করুন, এবং উপভোগ করুন বিনোদনের নতুন নেশা!

আরও পড়ুন -  সাহসী হয়ে উঠেছেন শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুর, কি পোশাকে ছবি দিয়েছেন দেখুন

এখন সোশ্যাল মিডিয়ায় একটা জিনিস খুব ভাইরাল হচ্ছে, সেটি হচ্ছে ‘ইরোটিক’ ওয়েব সিরিজ। সেই বলিউডের একঘেয়েমি বিনোদন না দেখে সোশ্যাল মিডিয়ার ভক্তরা একান্তে উপভোগ করছেন এই সব ওয়েব সিরিজগুলি। এই মুহূর্তে আপনার বয়স ১৮ বছর উত্তীর্ণ হয়, তবেই আপনি ‘ইরোটিক’ ওয়েব সিরিজ দেখার জন্য উপযুক্ত।

এখন একটা সাহসী ওয়েব সিরিজ সম্পর্কে বলতে চলেছি। গ্ল্যামার ইন্ডাস্ট্রিতে নতুন সংযোজন হয়েছে ‘ইরোটিক’ ওয়েব সিরিজ। করোনা মহামারীর সময় থেকে এর চলা শুরু। এখনও সমভাবে জনপ্রিয়তা লাভ করেছে নেটিজেনদের জন্য। অবসর সময় কাটানোর জন্য মানুষকে এখন বলিউড বা টলিউডের ওপর নির্ভরশীল নেই।

সোশ্যাল মিডিয়া ভক্তরা বিনোদন জগতের এই নতুন প্লাটফর্মকে সাথী করে নিয়েছেন।

আরও পড়ুন -  বোল্ড ওয়েব সিরিজ, অন্তরঙ্গ দৃশ্য দেখে শীতেও ঘামবেন, একা থাকলে দেখুন Mx Player-এ

কয়েক সপ্তাহ আগে জনপ্রিয় সোশ্যাল মিডিয়া অ্যাপ্লিকেশন মানে উল্লুতে রিলিজ হয়েছে mastram part 3 নামের একটি ওয়েব সিরিজের ট্রেলার। এই ট্রেলার এতটাই সাহসী যে, দেখার পর থেকে চোখে ঘুম নেই সোশ্যাল মিডিয়া প্রেমীদের।

ওয়েব সিরিজটির ট্রেলারে দেখা গেছে, একজন পুলিশ কর্মী বহু নারীর সঙ্গে উষ্ণ সম্পর্ক গড়েছেন। তাদের সঙ্গে বিছানায় সময় কাটাতেও দেখা গেছে ওই পুলিশ কর্মীকে। এই ওয়েব সিরিজের ট্রেলার ইতিমধ্যে প্রায় ৮০ হাজারেরও বেশি মানুষ উপভোগ করে নিয়েছেন।

যদি উষ্ণতার স্পর্শ পেতে চান, আগে ঘরের দরজা জানালা বন্ধ করুন, তারপর দেখবেন এই সাহসী ওয়েব সিরিজ।

ট্যাগঃ
হট ওয়েব সিরিজ, উল্লু ওয়েব সিরিজ, ওয়েব সিরিজ

Latest News

Hot Dance: এলোমেলো শাড়িতে হট ডান্স দেখালেন যুবতী, এই ভিডিও দেখার জন্য লম্বা লাইন দিয়েছে নেটভক্তরা

Hot Dance: এলোমেলো শাড়িতে হট ডান্স দেখালেন যুবতী, এই ভিডিও দেখার জন্য লম্বা লাইন দিয়েছে নেটভক্তরা।  বর্তমানে খুব সহজ হয়েছে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img