31 C
Kolkata
Tuesday, May 14, 2024

বোল্ড ওয়েব সিরিজ, অন্তরঙ্গ দৃশ্য দেখে শীতেও ঘামবেন, একা থাকলে দেখুন Mx Player-এ

Must Read

 গ্ল্যামার ইন্ডাস্ট্রিতে এক নতুন সংযোজন হয়েছে ওয়েব সিরিজের। প্রযুক্তির সাথে খাপ খাইয়ে চলতে গিয়ে এখন প্রত্যেকেই ইন্টারনেটের মাধ্যমে বিভিন্ন ওয়েব সিরিজ দেখতে পছন্দ করেন। ডিজিটাল মার্কেটে সবচেয়ে বেশি জনপ্রিয় বেশ কিছু অ্যাডাল্ট ওয়েব সিরিজ।

উল্লু, প্রাইম শট ও কোকু ইত্যাদি জায়গায় প্রায় প্রতিদিন কোনো না কোনো ওয়েব সিরিজ রিলিজ করে। যৌনতায় ভরা ওয়েব সিরিজগুলোর জনপ্রিয়তা কম নয়। প্রত্যেকটি ওয়েব সিরিজ প্রায় লাখ লাখ মানুষ দেখে থাকেন। এমএক্স প্লেয়ারে রিলিজ হওয়া বেশ কিছু ওয়েব সিরিজ বর্তমানে দর্শকদের মন জয় করেছে।

আরও পড়ুন -  প্রচণ্ড তাপে সন্তানকে সুস্থ রাখবেন কী ভাবে? স্কুলে পাঠানোর আগে

এমএক্স প্লেয়ারে প্রকাশিত ওয়েব সিরিজের মধ্যে বেশ জনপ্রিয় একটি ওয়েব সিরিজ হল হ্যালো মিনি। এই ওয়েব সিরিজে একদিকে যেমন রয়েছে সাসপেন্সে ভরপুর সিন ঠিক তেমনই রয়েছে বিভিন্ন সাহসী দৃশ্য। ভুল করেও এই ওয়েব সিরিজ পরিবারের সাথে দেখবেন না। এমএক্স প্লেয়ারে এই ওয়েব সিরিজ সম্পূর্ণ বিনামূল্যে দেখতে পারবেন। হ্যালো মিনির একাধিক দৃশ্য রাতের ঘুম কেড়ে নিয়েছে নেটিজেনদের।

আরও পড়ুন -  এসো মা লক্ষী...

 কিছুদিন আগেই রিলিজ করা আশ্রম ওয়েব সিরিজের তৃতীয় পার্ট ব্যাপক পছন্দ হয়েছে নেটিজেনদের। এই ওয়েব সিরিজের প্রত্যেকটি দৃশ্য প্রশংসা পাচ্ছে। তবে আপনাদের জানিয়ে রাখি, হ্যালো মিনি ওয়েব সিরিজ কেউ দেখে থাকলে সে স্পষ্ট বিচার করতে পারবে কোনটা বেশি ভালো। হ্যালো মিনির বোল্ড দৃশ্য দেখে মনে হবে আশ্রম এর সামনে কিছুই নয়। হ্যালো মিনি ১৮ বছরের ঊর্ধ্বের জন্য শুধুমাত্র। আপনি যদি এখনো এই ওয়েব সিরিজ না দেখে থাকেন, অবশ্যই এমএক্স প্লেয়ারের সম্পূর্ণ বিনামূল্যে দেখে নিতে পারেন।

আরও পড়ুন -  নুসরাত ফারিয়ার ‘খেলা হবে’, রাজের নতুন সিরিজে

ভুল করেও এই ওয়েব সিরিজ পরিবারের সাথে দেখবেন না। ওয়েব সিরিজের ডায়লগ ও বোল্ড সিন শুধুমাত্র ১৮ বছরের ঊর্ধ্বের বয়সীদের জন্য। বন্ধ ঘরে একান্তে ওয়েব সিরিজটি অবশ্যই দেখে নিন।

Latest News

Dance Video: সুনিতা বেবি খুব টাইট পোশাকে স্টেজ কাঁপিয়ে দিলেন তার পারফর্মেন্স দিয়ে

Dance Video: সুনিতা বেবি খুব টাইট পোশাকে স্টেজ কাঁপিয়ে দিলেন তার পারফর্মেন্স দিয়ে।  হরিয়ানভি নাচ: হরিয়ানা, ভারতের উত্তরের একটি রাজ্য, তার...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img