32 C
Kolkata
Monday, May 6, 2024

নুসরাত ফারিয়ার ‘খেলা হবে’, রাজের নতুন সিরিজে

Must Read

‘খেলা হবে’ শোনা গেল রাজ চক্রবর্তীর ‘আবার প্রলয়’ ওয়েব সিরিজের গানে। এখানে নাচলেন বাংলাদেশের নুসরত ফারিয়া। শেয়ার করলেন সিরিজের অন্যতম প্রযোজক শুভশ্রী গঙ্গোপাধ্যায়।

একুশের নিবার্চন থেকে তৃণমূলের স্লোগান ‘খেলা হবে’। তা এখন বলিউড আর টলিউডের হটকেক। করণ জোহরের পর রাজ চক্রবর্তী, এই সংলাপেই বাজিমাত করছেন পরিচালকেরা। ‘আবার প্রলয়’-এর এই নতুন গানে ‘খেলা হবে’ সংলাপ ছাড়াও রয়েছেন নুসরত ফারিয়া। লাল ঘাগরায় মেনকা সেজে ঠুমকা লাগিয়েছেন বাংলাদেশি অভিনেত্রী।

সঙ্গে তাল মিলিয়েছেন গৌরব চক্রবর্তী। আবার ‘দাবাং’ স্টাইলে এন্ট্রি নিয়েছেন অনিমেষ দত্ত ওরফে শাশ্বত চট্টোপাধ্যায়।

আরও পড়ুন -  King Charles: রাজা চার্লস এর মাথায় রাজমুকুট, সিংহাসনে বসলেন

“আয়লা ও আমফান-এর থেকেও বড় তাণ্ডব হতে চলেছে!” অনিমেষ দত্তর আগমনের বার্তা দিয়ে একথাই লিখেছিলেন পরিচালক রাজ চক্রবর্তী। হুঁশিয়ারি দিয়েছিলেন ‘ঝড় আসছে’ বলে। সেই ঝড় ‘আবার প্রলয়’-এর ট্রেলারে দর্শকরা অনুভব করেছেন। ২০১৩ সালে অনিমেষ দত্ত হয়ে বরুণ বিশ্বাসের খুনের তদন্ত করেছিলেন শাশ্বত চট্টোপাধ্যায়। এবার মারকাটারি মেজাজে সুন্দরবনে দেখা যাবে তাকে। রুখবেন নারী পাচার।

‘খেলা হবে’ গান নিয়ে যথেষ্ট উত্তেজনা চোখে পড়ল নেটজগতে। একজন কমেন্টে লিখলেন, ‘ফাটিয়ে দিয়েছো গুরু’। আরও মন্তব্য, ‘এবার তো সত্যিই জমবে খেলা। পরেরবার ২১ জুলাইয়ের মঞ্চে দিদি ভুল করে এই গানটাই না আবার বাজিয়ে দেয়।’ তো আরেকজন লিখলেন, ‘পুষ্পা-র ও আন্তাভা-র কপি। রাজদা কি নিজে কিছুই ভাবতে পারে না এখনও?’ চতুর্থজনের কমেন্ট, ‘সিরিজের ট্রেলারটা ফাটাফাটি ছিল। ভেবেছিলাম কিছু ভালো কনটেন্ট দেখতে পারব বুঝি। ও মা এই গান সে ভুল ভেঙে দিল। কী সব লিরিক্স। আর সুর তো পুরোই টুকে দিয়েছে।’

আরও পড়ুন -  Horoscope: আজ ১৪ই অক্টোবর, শুভ মহানবমী, রাশিফল দেখুন

শুভশ্রী গানের ঝলক শেয়ার করে ইনস্টাগ্রামে লিখলেন, আপনারা তৈরি থাকুন “বাংলা জুড়ে আগুন লাগাতে আসছে মেনকা! আপনারা তৈরি থাকুন “খেলা হবে”-র তালে পা মেলাতে, সঙ্গে থাকছে গৌরব।”

আরও পড়ুন -  স্বাস্থ্য ও সুস্থতা: একটি সম্পূর্ণ ও সমন্বিত জীবনের জন্যে কি করণীয়?

আগামী ১১ অগস্ট থেকে জি ফাইভে প্রিমিয়ার হবে এই নতুন ওয়েব সিরিজ। এখানে রয়েছেন শাশ্বত চট্টোপাধ্যায়, ঋত্বিক চক্রবর্তী, কৌশানি মুখোপাধ্যায়ের, দেবাশিস মণ্ডল, জুন মালিয়া, পরাণ বন্দ্যোপাধ্যায়, গৌরব চক্রবর্তী, সোহিনী সেনগুপ্ত এবং সায়নী ঘোষ। প্রেমের ফাঁদে ফেলে মেয়েদের ফাঁসিয়ে কীভাবে পাচার করা হচ্ছে তার হাড়হিম করা ঝলক দেখা দিয়েছে এই ট্রেলারে।

ছবিঃ সংগৃহীত।

Latest News

ভালোবাসার আয়না

ভালোবাসার আয়না।  আয়না, তুমি কি দেখো আমার ভেতর, এই যে মুখ, এই যে চোখ, এই যে হাসি, এই যে অন্তরে লুকিয়ে থাকে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img