33 C
Kolkata
Sunday, May 19, 2024

Dance Video: শুধু এক টুকরো টাওয়েল পরে হিন্দি সুপারহিট গানে নেচে ঝড় তুলে ভাইরাল হলেন যুবতী

Must Read

Dance Video: শুধু এক টুকরো টাওয়েল পরে হিন্দি সুপারহিট গানে নেচে ঝড় তুলে ভাইরাল হলেন যুবতী। 

এখন নতুন প্রজন্মের সামনে জাদুকাঠি হয়েছে সোশ্যাল মিডিয়া। যার মাধ্যমে বিভিন্ন ধরনের প্রতিভা সবার সামনে তুলে ধরা যায়। আবার অন্যদিকে পুরনো প্রজন্মের মানুষদের ধ্যান ধারণা মুঠোফোনই হচ্ছে নতুন প্রজন্মের উচ্ছন্নে যাবার প্রধান কারণ।

 

আপনি যদি খুব চিন্তা ভাবনা করে দেখেন, তাহলে মুঠোফোনের সাহায্যেও বাড়িতে বসে সৎ পথে রোজগার করে নিতে পারেন অতি সহজে। শুধু তাই নয়, নিজের প্রতিভাকেও প্রকাশ করে নিতে পারবেন। আজকাল বাড়ির গৃহবধুরা এই ভাবেই নিজেদের প্রতিভাকে প্রকাশ করছেন সোশ্যাল মিডিয়ার দুনিয়ায়।

আরও পড়ুন -  Dance Video: ঠুমকার ঠেলায় দর্শকদের কাছে সাহসিকতার বাঁধ ভেঙে দিলেন রিতু যাদব

সোশ্যাল মিডিয়ায় অনেক কিছুই জিনিস এখন ভাইরাল হচ্ছে প্রতি মুহূর্তে। আগের সময়ে এই সুযোগ ছিল না। বর্তমানে এই রকম অনুষ্ঠানগুলো সামনাসামনি দেখার পরেও, পরে বাড়িতে বসে আয়েশ করে দেখতে পাবেন সহজে youtube এর মাধ্যমে।

এখন অন্যান্য গানের সাথে এই ধরনের হারিয়ানভি গানের খুব চাহিদা রয়েছে। আবার সেই গানের তালে তালে নাচতে ওস্তাদ এইখানে নৃত্যশিল্পীরা।

সোশ্যাল মিডিয়ার বিভিন্ন মাধ্যম রয়েছে যেমন ইনস্টাগ্রাম, ফেসবুক ও youtube এর মাধ্যমে ভিডিওগুলো সবার ঘরে ঘরে পৌঁছে যাচ্ছে। আগে আমরা দেখেছি, রানাঘাটে রানু মণ্ডল। ‘বাদাম বাদাম’ গানে বিখ্যাত হওয়া বাদাম কাকু, এনারা প্রত্যেকেই এইভাবেই মানুষের সামনে চলে গিয়েছেন।

আরও পড়ুন -  শাহরুখ কন্যা অঞ্জলি এখন ৩৪ বছরের, ‘কুছ কুছ হোতা হ্যায়’ এর, মনে পড়ে, অবাক ফ্যানরা নতুন ছবি দেখে

এখন আপনিও যদি চান আপনার প্রতিভাকে সবার সামনে ছড়িয়ে দিতে, তাহলে সোশ্যাল মিডিয়াকে ব্যবহার করে দেখুন ফল পাবেন। আর আলাদা করে মানুষের কাছে পৌঁছানো নিয়ে চিন্তা ভাবনা করতে হবে না। সম্প্রতি মানুষের মধ্যে হরিয়ানভি নাচ দেখার বেশি উৎসাহ দেখা যাচ্ছে।

সম্প্রতি একটি অসাধারণ নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। যেখানে দেখতে পাওয়া গেছে, একটা বড় আয়নার সামনে এক টুকরো টাওয়েল পরে এক যুবতী উদ্দাম নাচ দেখালেন। তিনি গানের জন্য বেছে নিয়েছেন মেরে খাব মেজো আয়ে এই গানটি।

আরও পড়ুন -  Dance Video: দুর্দান্ত নাচ ‘মহড়া’র গানে যুবতীর, প্রশংসা নেটমহলে ভাইরাল হতেই

গানটা শুনলেই সেই কাজলের গোলাপি রঙের টাওয়াল পড়া নাচের কথা মনে পড়ে গেছে। এই ভিডিওটি প্রায় এগারো লক্ষ মানুষের কাছে চলে গিয়েছে। এত সুন্দর চেহারায় শুধু টাওয়েল পড়ে কেউ নাচ দেখালে প্রায় সব পুরুষ মনে ঝড় উঠবেই। ভিডিও দেখে নিন।

ট্যাগঃ
নাচের ভিডিও, টাওয়েল

Latest News

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন।  ভোজপুরী সিনেমা: এক...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img