23 C
Kolkata
Friday, May 10, 2024

শাহরুখ কন্যা অঞ্জলি এখন ৩৪ বছরের, ‘কুছ কুছ হোতা হ্যায়’ এর, মনে পড়ে, অবাক ফ্যানরা নতুন ছবি দেখে

অঞ্জলীর চরিত্রে অভিনয় করা 'কুছ কুছ হোতা হ্যায়' তে অভিনেত্রীর নাম সানা সাইদ

Must Read

বাদশা শাহরুখ খান ভারতীয় দর্শকদের জন্য একাধিক হিট ফিল্ম উপহার দিয়েছেন। শাহরুখ খান ও কাজলের “কুছ কুছ হোতা হ্যায়” সর্বকালের সুপার ডুপার হিট সিনেমা।

সিনেমাতে জনপ্রিয় বলিউড জুটির মাখোমাখো রোমান্স, সেইসাথে অনস্ক্রিন কেমিস্ট্রি মন জয় করে নিয়েছিল সকল দর্শকদের। এই সিনেমার বেশিরভাগ চরিত্র এখনো মানুষের কাছে জীবন্ত। প্রত্যেকেই দর্শকদের মনের মনিকোঠায় জায়গা করে আছে।

জনপ্রিয় এই “কুছ কুছ হোতা হ্যায়” সিনেমাতে অসাধারণ সুন্দর অভিনয় করে দর্শকদের মন জয় করে নিয়েছিল এক শিশুশিল্পী। মনে পড়ে কার কথা বলা হচ্ছে। সেই ছোট্ট অঞ্জলীর কথা বলা হচ্ছে, যে শাহরুখ খানের মেয়ের চরিত্রে অভিনয় করে সকলের মন জয় করেছিলেন।

আরও পড়ুন -  ৬ কোটি টাকা দামী গাড়িটি অভিনেতা অজয় দেবগণের গ্যারেজে রয়েছে, সকল ফিচার জেনে নিন

কিউট অঞ্জলীর প্রাণোচ্ছল হাসি ও সেইসাথে সুদৃঢ় ও সাবলীল অভিনয় এখনও সবার মনে ধরে। জানিয়ে রাখি, অঞ্জলীর চরিত্রে অভিনয় করা অভিনেত্রীর নাম সানা সাইদ।

তখনকার ছোট্ট অঞ্জলি এখন আর ছোট নেই। সে এখন বেশ বড়, দেখতে সুন্দরী হয়েছে। এখন এই অভিনেত্রী নিজের হটনেস দিয়ে কাবু করেন লাখ লাখ পুরুষ নেটজনতাকে।

 

View this post on Instagram

 

A post shared by Sana Saeed (@sanaofficial)

সম্প্রতি এই সানা সাইদ, তাঁর প্রেমিক সাবা ওয়াগনারের সাথে বাগদান সেরেছেন। সানার সর্বশেষ যে ছবিটি সামনে এসেছে তাতে তাঁকে কালো চামড়ার পোশাকে দেখা যাবে।

আরও পড়ুন -  National Fair: ‘গঙ্গাসাগরকে জাতীয় মেলা ঘোষণা করা উচিত’: মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়

এই ছবিতে সানাকে খুব গ্ল্যামারাস দেখাচ্ছে। অভিনেত্রীকে দেখে বেশিরভাগ মানুষই চিনতে পারবেন না যে তিনি সেই ছোট্ট অঞ্জলি, যে ‘কুছ কুছ হোতা হ্যায়’ ছবিতে শাহরুখের মেয়ে হয়েছিলেন। ছবিটিতে একদিকে যেমন নেটিজেনরা লাইক এবং কমেন্ট এর বন্যা বইয়ে দিয়েছে। কিছু কিছু নেটিজেন কমেন্ট করে জিজ্ঞাসা করেছেন যে ‘এই কি সেই অঞ্জলি?’

আরও পড়ুন -  রাজকে ছাড়া, দুই ছেলে মেয়ের প্রথম রাখী উৎসব উদযাপন করলেন মন্দিরা

Latest News

Web Series: এই ওয়েব সিরিজে রয়েছে উত্তেজনা পরিপূর্ণ, একদম বাচ্চাদের সামনে দেখা যাবে না

Web Series: এই ওয়েব সিরিজে রয়েছে উত্তেজনা পরিপূর্ণ, একদম বাচ্চাদের সামনে দেখা যাবে না।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img