40 C
Kolkata
Monday, April 29, 2024

৬ কোটি টাকা দামী গাড়িটি অভিনেতা অজয় দেবগণের গ্যারেজে রয়েছে, সকল ফিচার জেনে নিন

বিশ্বের সবথেকে দামী গাড়ির মধ্যে একটি

Must Read

ভারতে খুবই পরিচিত বলিউড অভিনেতা অজয় দেবগন। তার ভিন্ন স্টাইল ও অ্যাকশন সিনেমার অভিনীত জন্য- সিংহম, তানহাজি, ভূজ, ভোলা এবং দৃশ্যম বলিউডের সুপারহিট সিনেমাগুলোর মধ্যে আছে।

তিনি অ্যাকশন সিনেমার জন্য না, কমেডি সিনেমাতেও অভিনয় দারুন। গোলমাল সিরিজে তার অভিনয় দেখে সকলেই বলেছিলেন তিনি একেবারে স্বয়ংসম্পূর্ণ অভিনেতা। দুই বাইকের মাথায় দাড়িয়ে এন্ট্রি এখনো বলিউডের সবথেকে আইকনিক কিছু এন্ট্রি সিনের মধ্যে একটা। এখনো তিনি বলিউডে সক্রিয় একজন অভিনেতা। সকলেই জানেন অজয় দেবগন গাড়ি খুব পছন্দের জিনিস।

আরও পড়ুন -  আমেরিকান মডেল গিগি হাদিদকেও রেহাই দেননি জাহ্নবীর বাবা বনি কাপুর, ভাইরাল হয়েছে ভিডিও, VIDEO

তার গাড়ির তালিকায় আছে, রোলস রয়েস কুলিনানের মতো শক্তিশালী গাড়ি।

অজয় দেবগনের গ্যারেজে রয়েছে এই দামি গাড়ি।

এই মুহূর্তে রোলস-রয়েস ছাড়াও, Mercedes-Benz marvels, Mercedes Maybach GLS600, BMW 7-Series, Range Rover Vogue, Audi Q7, Mini Cooper ও Audi A5 Sportback স্পোর্টব্যাকের মতো বিলাসবহুল গাড়ি আছে।

৫ আসনের বিলাসবহুল গাড়ি।

Rolls-Royce Cullinan কোম্পানির একটি ৫ সিটের সম্পূর্ণ বিলাসবহুল গাড়ি। এই গাড়িটির প্রারম্ভিক মূল্য ৬.৯৫ কোটি টাকা। গাড়িটিতে ৬৭৫০ cc এর একটি বড় ইঞ্জিন আছে। ইঞ্জিনটি ৫৬৩ Bhp এর উচ্চ শক্তি দেয়। এটিতে মাত্র ১টি ভেরিয়েন্ট আসে।

আরও পড়ুন -  তৃণমূল বিধায়কের স্বামী যেখানে পুলিশ সুপার, সেখানে অপরাধীরা শাস্তি পাবে তো?

Rolls-Royce Cullinan-এ রয়েছে ৫৬০ লিটার বুট স্পেস।

BS6 ইঞ্জিন সহ এই বিলাসবহুল গাড়িতে অটোমেটিক ট্রান্সমিশন দেওয়া হয়েছে। Rolls-Royce Cullinan এর বুট স্পেস ৫৬০ লিটার। ২টি রঙের বিকল্প রয়েছে। শুধুমাত্র পেট্রোল সংস্করণ এই গাড়িটি উপলব্ধ। গাড়িটি রাস্তায় ৯.৫ kmpl মাইলেজ দেয়।

আরও পড়ুন -  করোনার ওমিক্রন ভ্যারিয়েন্টে আতঙ্ক ছড়াচ্ছে পুরো বিশ্বে

অন্যান্য ফিচার

Rolls-Royce Cullinan ৯০০ Nm টর্ক জেনারেট করে। এটি একটি ৮-স্পীড গিয়ারবক্সের সাথে যুক্ত। গাড়িতে একটি ডুয়াল ১২-ইঞ্চি রিয়ার প্যাসেঞ্জার ডিসপ্লে রয়েছে। এই গাড়িতে ওয়াইফাই হটস্পট ও হেড-আপ ডিসপ্লে ছাড়াও ফোল্ড আউট আর্মরেস্ট আছে। সাথে নিরাপত্তার জন্য গাড়িতে এয়ারব্যাগ, নাইট ভিশন, ড্রাইভিং অ্যাসিস্ট সিস্টেম, ক্রুজ কন্ট্রোল,লেন পরিবর্তন সতর্কতার মতো উন্নত ধরনের বৈশিষ্ট্য আছে।

Latest News

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন।  Short Film টি ১৮+উদ্ধের জন্য। শর্ট ফিল্ম, যা বাংলায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img