30 C
Kolkata
Thursday, May 16, 2024

আমেরিকান মডেল গিগি হাদিদকেও রেহাই দেননি জাহ্নবীর বাবা বনি কাপুর, ভাইরাল হয়েছে ভিডিও, VIDEO

Must Read

সম্প্রতি আম্বানিদের কালচারাল সেন্টার লঞ্চ হয়েছে। সেই লঞ্চিং পার্টিতেই উপস্থিত ছিল গোটা বলিউডের পাশাপাশি হলিউডও। তার একাধিক ঝলক রয়েছে সোশ্যাল মিডিয়াতেই।

‘পিআর বলিউড’ থেকে শেয়ার করে নেওয়া একটি ভিডিওর সূত্র ধরেই নেটজনতার একাংশের কাছে লজ্জায় পড়ে গিয়েছেন শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুর। কি হল যাতে লজ্জায় শ্রীদেবী কন্যা! প্রশ্ন উঠেছে দর্শকদের মনে।

আম্বানিদের সাম্প্রতিক কালচারাল ইভেন্টে বলি তারকাদের পাশাপাশি উপস্থিত ছিলেন পরিচালক বনি কাপুরও। সেখানেই তার সাক্ষাৎ হয়েছিল জনপ্রিয় আমেরিকান মডেল গিগি হাদিদের সঙ্গে।

আরও পড়ুন -  Katrina: ৫ বছরের ছোট ভিকিকে বিয়ে করছেন ক্যাটরিনা !

পাপারাজিৎদের ক্যামেরার সামনে একসাথে পোজও দিয়েছিলেন তারা। গিগি হাদিদের কোমরে হাত দিয়েই ক্যামেরার সামনে দেখা মিলেছিল বনি কাপুরের, যা খুব স্বাভাবিকভাবেই নজর এড়ায়নি নেটজনতার। সেই ঝলক এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ার পাতায় ভাইরাল হওয়ার পরেই একাংশের মাঝে তুমুল কটাক্ষের মুখে বনি কাপুর, লজ্জায় পড়েছেন জাহ্নবী কাপুরও।

আরও পড়ুন -  Apple's Product: অ্যাপলের প্রডাক্ট লঞ্চিং, ৮ মার্চ হতে পারে

কালচারাল সেন্টারের লঞ্চিং ইভেন্টে গিগি হাদিদের উপস্থিতি নিয়ে একাধিক মিডিয়ায় চর্চা তুঙ্গে। এদিন গিগি হাদিদের সূত্র ধরে বনি কাপুরের পাশাপাশি মিডিয়ার পাতায় কটাক্ষের স্বীকার হয়েছিলেন বরুণ ধাওয়ানও। ইভেন্টে স্টেজে একসাথে নাচতেও দেখা গিয়েছিল।

আমেরিকান মডেলকে সকলের সামনে কোলেও তুলে নিয়েছিলেন বরুণ। গালে চুম্বনও করেছিলেন অভিনেতা। সেই ঝলক ভাইরাল হওয়ার পর থেকেই একাধিক কটাক্ষজনক মন্তব্য উঠে এসেছে নেটমাধ্যমে। নেটজনতার একাংশের মতে, বলিউড তারকাদের এমন আচরণ বজায় থাকলে হলিউডের আর কোন তারকাই ভারতে আসবেনা। এই প্রসঙ্গে মিডিয়ার সামনে সাফাইও দিয়েছেন বরুণ ধাওয়ান। বলাই বাহুল্য, এই মুহূর্তে গিগি হাদিদের সূত্র ধরেই মিডিয়ার আলো কেড়েছেন বনি কাপুর এবং বরুণ ধাওয়ান।

আরও পড়ুন -  Tara Sutaria: শারীরিক মিলন প্রিয়, খাবারের থেকেওঃ তারা সুতারিয়া

Latest News

Bhojpuri: রোমান্সের তুফান কাজল রাঘওয়ানির সঙ্গে খেসারি লাল যাদব, ভিডিওটি দারুন লোভনীয়

Bhojpuri: রোমান্সের তুফান কাজল রাঘওয়ানির সঙ্গে খেসারি লাল যাদব, ভিডিওটি দারুন লোভনীয়।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও সং: সংস্কৃতি, ঐতিহ্য এবং...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img