33 C
Kolkata
Tuesday, April 23, 2024

Katrina: ৫ বছরের ছোট ভিকিকে বিয়ে করছেন ক্যাটরিনা !

Must Read

আগস্ট মাসেই গুঞ্জন উঠেছিল গোপনে বাগদান সেরে ফেলেছেন বলিউড তারকা ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। কিন্তু সে জল্পনাকে স্রেফ গুজব বলে উড়িয়ে দেন বলিউডের দুই তারকা।

 হঠাৎ তাদের নিকটজনের থেকে  খবর চাউর হয়, দীর্ঘ প্রেমের পর বিয়ে করতে যাচ্ছেন তারা। ডিসেম্বরেই নাকি রাজস্থানে তাদের বিয়ের অনুষ্ঠান!

আরও পড়ুন -  Popular Leaders: জনপ্রিয় নেতার তালিকায় শীর্ষে মোদি, বাইডেন-ট্রুডোর চেয়ে

হিন্দুস্থান টাইমসের খবরে বলা হয়, বিয়ের অনুষ্ঠানের প্রস্তুতি ইতিমধ্যেই শুরু করে দিয়েছেন ভিকি ও ক্যাটরিনা। বিয়েতে লেহেঙ্গায় সাজবেন ক্যাট, সেই লেহেঙ্গার সিল্ক ফ্যাবরিকও চূড়ান্ত করে ফেলেছেন অভিনেত্রী। আর বলিউডের এই দুই তারকার বিয়ের পোশাক ডিজাইন করছেন সব্যসাচী মুখোপাধ্যায়।

আরও পড়ুন -  নিরহুয়া নিজেকে থামাতে পারলেন না আম্রপালি দুবেকে গোলাপি শাড়িতে দেখেই, ঘর বন্ধ করে সব সীমা ছাড়ালেন

 পাঁচ বছরের ছোট ভিকির সঙ্গে প্রেমের কথা নিয়ে কখনো মুখ খুলেননি ক্যাট। এমনকি ভিকিও এমন প্রশ্নে সবাইকে এড়িয়ে গেছেন। এছাড়াও একসঙ্গে ছুটি কাটাতে গিয়েও আলাদা আলাদা ছবি পোস্ট করতেন দুই তারকা। তবে ক্যাটরিনার ফ্ল্যাটের বাইরে পাপারাজ্জিদের ক্যামেরায় লেন্সবন্দি হতে দেখা গিয়েছে ভিকিকে। সম্প্রতি সর্দার উদমের স্পেশ্যাল স্ক্রিনিং-এর আলিঙ্গনতর অবস্থায় ধরা দিয়েছিলেন দুজনেই।

আরও পড়ুন -  Avneet Kaur: সুন্দরীদের পিছনে ফেলেছে মাত্র ২১ বছর বয়সে, ক্রপ টপ পরে দিয়েছেন এমন ছবি

Latest News

এই গরমে আমের উপকারিতা কি?

এই গরমে আমের উপকারিতা কি? আমের উপকারিতা: আমরা জানি আম "ফলের রাজা" হিসেবে পরিচিত। এটি একটি সুস্বাদু এবং পুষ্টিকর ফল যা...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img