26 C
Kolkata
Friday, January 27, 2023

Tara Sutaria: শারীরিক মিলন প্রিয়, খাবারের থেকেওঃ তারা সুতারিয়া

Must Read

মহিলা কূশীলবদের যখন প্রশ্ন করা হয়, অধিকাংশ ক্ষেত্রেই সেগুলি ‘ডুয়াল মিনিং’ হয়। ‘কফি উইথ করণ’-এর মতো কিছু শো তো ছাড়িয়ে যায় শালীনতার মাত্রা। মহিলারাও অভ্যস্ত হয়ে গিয়েছেন র‌্যাপিড ফায়ারের সম্মুখীন হতে।

ছোট থেকেই মেয়েরা প্রতিনিয়ত র‌্যাপিড ফায়ারের মুখে পড়েন। নতুন করে কিছু মনে হয় না। এবার তারা সুতারিয়া (Tara Sutaria)ও র‌্যাপিড ফায়ারের সম্মুখীন হয়ে দিলেন কৌশলী উত্তর।

তারাকে জিজ্ঞাসা করা হয়েছিল, তিনি অর্থ এবং ভালোবাসার মধ্যে কি বাছবেন! তারার উত্তর ছিল, অবশ্যই ভালোবাসা। পরের প্রশ্ন ছিল তাঁর অভিনয় ও যৌনতা নিয়ে। অন্য মহিলাদের মতো একটু হকচকিয়ে গিয়েছিলেন তারা। হেসে তিনি উত্তর দিলেন, যৌনতা। তারার উত্তরে এবার কিন্তু চমকে গেলেন সঞ্চালক নিজেই। সচরাচর কোনো মেয়ের মুখে যৌনতাকে বেছে নেওয়ার কথা শুনতে এখনও সমাজ অভ্যস্ত নয়।

সাম্প্রতিক কালে রিলিজ করেছে তারা অভিনীত ফিল্ম ‘এক ভিলেন রিটার্নস’। তারার অভিনয় প্রশংসিত হলেও এই ফিল্ম বক্স অফিসে মাঝারি সফলতা পেয়েছে। খুব শীঘ্রই তাঁকে দেখা যাবে থ্রিলার ফিল্ম ‘অপূর্ব’-য়। এই ফিল্মটি পরিচালনা করছেন নিখিল নাগেশ ভাট (Nikhil Nagesh Bhatt)।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করে খবরের শিরোনামে উঠে এসেছেন তারা। ভিডিওটি তাঁর আপকামিং ফিল্ম ‘নেচার ফর নেচার’-এর টিজার। ফিল্মে তারার বিপরীতে অভিনয় করছেন ঈশান খট্টর (Ishan Khattar)। ফিল্মটি ‘যশ বিড়লা (Yash Birla) ভেঞ্চার’ ও আনন্দ পন্ডিত (Anand Pandit)এর যৌথ প্রযোজনায় তৈরি।

 

View this post on Instagram

 

A post shared by TARA💫 (@tarasutaria)

Latest News

সরস্বতী পূজো

সরস্বতী পূজো। কলকাতা হাইকোর্ট নিজস্ব ছবি।
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img