38 C
Kolkata
Saturday, May 18, 2024

Love Marriage: ঐন্দ্রিলা ও অঙ্কুশ প্রাক মধুচন্দ্রিমায়, বাবা রঞ্জিত মল্লিকের ধমক ফোনে

Must Read

প্রেমকাহিনী টলিউডের ওপেন সিক্রেট অঙ্কুশ হাজরা এবং ঐন্দ্রিলা সেনের। দীর্ঘসময় ধরে একে অপরের সাথে সম্পর্কে রয়েছেন তারা। বিয়ে নিয়ে মিডিয়ার পাতায় কম চর্চা হয়নি। শোনা যাচ্ছে, চলতি বছরের শেষের দিকেই বিয়ের পিঁড়িতে বসতে পারেন। 

সেই প্রসঙ্গে অবশ্য এখনো পর্যন্ত মিডিয়ার সামনে কোন স্পষ্ট বার্তা দেননি তারা। এবার বিয়ের আগেই প্রাক মধুচন্দ্রিমায় সমুদ্র সৈকতে অঙ্কুশ-ঐন্দ্রিলা। ফোন করে জোর ধমক দিলেন বাবা রঞ্জিত মল্লিক। অবাক হচ্ছেন! সম্প্রতি ঐন্দ্রিলার শেয়ার করে নেওয়া ঝলকে এমন দৃশ্যই উঠে এসেছে।

আরও পড়ুন -  Ankush-Oindrila: অন্য নায়িকাকে বিয়ে করতে যাচ্ছিলেন, অঙ্কুশ !

ঐন্দ্রিলা সেন নিজের ফেসবুক পেজ থেকে একটি ভিডিও শেয়ার করে নিয়েছেন, যেখানে সমুদ্র সৈকতে অঙ্কুশের সাথে সময় কাটাতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। সমুদ্র সৈকতেই ঐন্দ্রিলার একাধিক ছবি তুলে দিচ্ছিলেন অভিনেতা। এর মাঝেই ঘটে বিপত্তি। ফোন আসে রঞ্জিত মল্লিকের। কি বললেন তিনি! চমকে গেলেন খোদ অঙ্কুশও।

ফোন ধরেই রঞ্জিত মল্লিক জিজ্ঞাসা করেন তিনি কোথায়? উত্তরে অঙ্কুশ জানান, তিনি নিজের বন্ধুর বাড়িতে রয়েছেন। বন্ধুর বাড়িতে ঘুরতে যাচ্ছেন বলেই ঐন্দ্রিলার সাথে সমুদ্র সৈকতে সময় কাটাতে গিয়েছিলেন অঙ্কুশ।

আরও পড়ুন -  ‘ইমলি পার্ট ১’-এ এমন সিন সামনে এসেছে, বোল্ডনেসের মাত্রা ছাড়ালেন নেহা ভাদোলিয়া পর্দায়, Trailer Watch

সেই মিথ্যেই ধরা পড়ে যায় এদিন। সমুদ্রের ঢেউয়ের আওয়াজ পেয়েই অঙ্কুশকে একাধিক প্রশ্ন করতে থাকেন অভিনেতা। এর মাঝেই ঐন্দ্রিলার কন্ঠও শুনতে পান তিনি। অনেক ভাবে সামাল দেওয়ার চেষ্টা করলেও শেষরক্ষা হয়নি। ‘লাভ ম্যারেজ’এর একেবারেই বিপক্ষে তিনি। ঐন্দ্রিলার সাথে তার বিয়ে হতে দেবেন না বলেই পণ করেছেন অভিনেতা। আদেও অঙ্কুশের সাথে ঐন্দ্রিলার বিয়ে হবে কিনা! তা জানতে গেলে অপেক্ষা করতে হবে ১৪-ই এপ্রিল।

আরও পড়ুন -  আপনার সুস্বাদু শর্ষে দিয়ে বাটা মাছ উপভোগ করুন!

উল্লেখ্য, চলতি মাসের ১৪-ই এপ্রিল অর্থাৎ ১-লা বৈশাখেই বড়পর্দায় মুক্তি পেতে চলেছে প্রেমেন্দু বিকাশ চাকি পরিচালিত ‘লাভ ম্যারেজ’। সেই আসন্ন ছবির প্রচারের খাতিরেই এই অভিনব পদ্ধতি গ্রহণ করেছেন ছবির কলাকুশলীরা, যা দেখে মজায় নেটিজেনরাও। ছবিতে ঐন্দ্রিলা সেন, অঙ্কুশ হাজরা ছাড়াও সোহাগ সেন, রঞ্জিত মল্লিক, অপরাজিতা আঢ্য, দেবনাথ চট্টোপাধ্যায়ের মতো রয়েছেন একাধিক পরিচিত এবং দক্ষ তারকারা।

Latest News

Video: শাড়ির ফাঁকে উঁকি দিচ্ছে যৌবন, ঘর বন্ধ করে নাচ দেখিয়ে ভাইরাল মোনালিসা

Video: শাড়ির ফাঁকে উঁকি দিচ্ছে যৌবন, ঘর বন্ধ করে নাচ দেখিয়ে ভাইরাল মোনালিসা। ভোজপুরী সিনেমা: এক ঝলকঃ ভোজপুরী সিনেমা হল ভারতের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img