37 C
Kolkata
Friday, May 17, 2024

Dance Cover: বিদীপ্তা নজরুল গীতিতেই দক্ষ নৃত্য পরিবেশন, নেটদুনিয়ার প্রশংসা

Must Read

এখনকার দিনে সোশ্যাল মিডিয়া নতুন প্রজন্মের কাছে একটা গুরুত্বপূর্ণ মাধ্যম হয়েছে। এই সোশ্যাল মিডিয়াকে হাতিয়ার বানিয়েই নিজের প্রতিভাকে হাজার হাজার মানুষের সামনে চলে যাচ্ছেন। 

সোশ্যাল মিডিয়ায় কোনোকিছুই ভাইরাল হতে বিশেষ সময় লাগে না। কোন প্রতিভাবান মানুষ তার নিজের প্রতিভাকে পৌঁছে দিতে চান সকলের কাছে, তিনি সফল হন।

আরও পড়ুন -  নেটজগতে আরও পারদ চড়ালেন এই সুন্দরী যুবতী, ‘টিপ টিপ বর্ষা পানি’ গানে, ভিডিও দেখে নেটদর্শকরা ‘উফ’ বলছেন-DANCE VIDEO

কেউ নিজের গান, কেউবা নাচ, কেউ আঁকা কিংবা আবৃত্তির ভিডিও শেয়ার করে থাকেন সোশ্যাল মিডিয়ার পাতায়।

সম্প্রতি বিদীপ্তা শর্মা নিজের নাচের প্রতিভাকে কাজে লাগিয়ে পৌঁছে গিয়েছেন লাখো মানুষের কাছে। পরিচিত হয়েছেন নেটিজেনদের একাংশের মধ্যেও। তার নাচ দেখতে পছন্দ করেন অনেকেই। শেয়ার করা কোন ভিডিওই নজর এড়ায় না নেটনাগরিকদের। সোশ্যাল মিডিয়া বর্তমান প্রজন্মের কাছে উপার্জনের অন্যতম মাধ্যম হয়ে উঠেছে।

আরও পড়ুন -  VIRAL: উষ্ণ রোম্যান্সে মত্ত অভিনেত্রী মোনালিসা, পবন সিংয়ের সঙ্গে, পাগল হয়ে উঠবেন ভিডিও দেখলে

ভাইরাল হওয়া ভিডিওটি বিদীপ্তা নিজের অফিসিয়াল ইউটিউব চ্যানেল থেকে শেয়ার করে নিয়েছিলেন ১ বছর আগে। সেই নাচের ঝলক ৭০ হাজারেরও বেশি মানুষের কাছে পৌঁছে গেছে।

ভিডিওতে বিদীপ্তাকে জনপ্রিয় নজরুল গীতি ‘সৃজনও ছন্দে’এর তালেই নিজের বাড়ির ছাদে নৃত্য পরিবেশন করতে দেখা গিয়েছে। সাদা প্রিন্টেড ব্লাউজ এবং জাম রঙের হ্যান্ডলুম শাড়িতেই দেখা গিয়েছিল তাকে। সাজে পরেছিলেন উপযুক্ত গয়নাও। বলাই বাহুল্য, এই মুহূর্তে নিজের এই ১ বছর আগের নাচের ভিডিওর সূত্রেই আবারো একাংশের মাঝে চর্চিত।

আরও পড়ুন -  ভিডিও দেখে মনে হচ্ছে মিমি প্রেম করছেন ? তার উপর লুক অন্য রকম !

Latest News

Weather Forecast: আজকে কমবে গরম বিকেলের পর, রাজ্যের কয়েকটি জেলায় বৃষ্টির পূর্বাভাস রয়েছে

Weather Forecast: আজকে কমবে গরম বিকেলের পর, রাজ্যের কয়েকটি জেলায় বৃষ্টির পূর্বাভাস রয়েছে। গরমকালের আবহাওয়া: প্রখর রোদ, প্রকৃতির রঙিন রূপ। গ্রীষ্মকাল,...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img