30 C
Kolkata
Monday, May 20, 2024

উল্লুর ‘তাওয়া গরম’ ওয়েব সিরিজ একান্তে দেখুন, আগে ঘর বন্ধ করুন, লজ্জার সীমা অতিক্রম করেছে

উল্লুর এই 'তাওয়া গরম' ওয়েব সিরিজে অ্যাডাল্ট সিনে ভরপুর।

Must Read

এখনকার দিনে সিনেমা সিরিয়ালের পাশাপাশি গ্ল্যামার ইন্ডাস্ট্রিতে নতুন সংযোজন হয়েছে ওয়েব সিরিজের।  প্রযুক্তির সাথে খাপ খাইয়ে চলতে গিয়ে এখন প্রত্যেকেই ইন্টারনেটের মাধ্যমে বিভিন্ন ওয়েব সিরিজ দেখছেন।  

অন্যান্য আঞ্চলিক ভাষার বেশ কিছু ওয়েব সিরিজ টেক্কা দিচ্ছে বড় বাজেটের সিনেমাকেও। করোনা পরবর্তী সময় থেকে ডিজিটাল মিডিয়া কদর বুঝে গিয়েছে সাধারণ মানুষ।

আরও পড়ুন -  মুক্তি পেল সাহসী ওয়েব সিরিজ, রাসলীলায় মত্ত দেওর ভাবির সাথে

ডিজিটাল মার্কেটে সবচেয়ে বেশি জনপ্রিয় বেশ কিছু অ্যাডাল্ট ওয়েব সিরিজ। উল্লু, প্রাইম শট, কোকু ইত্যাদি জায়গায় প্রায় প্রতিদিন কোনো না কোনো ওয়েব সিরিজ রিলিজ করে চলেছেন।

যৌনতায় ভরা ওয়েব সিরিজগুলোর জনপ্রিয়তা ঊর্ধ্বমুখী। প্রত্যেকটি ওয়েব সিরিজ প্রায় লাখ লাখ মানুষ দেখে থাকেন। সম্প্রতি উল্লুতে রিলিজ করেছে একটি রোমান্টিক ড্রামা ওয়েব সিরিজ, পছন্দ হয়েছে অনেকের।

আরও পড়ুন -  প্রধানমন্ত্রী আগামী ১০ ডিসেম্বর নতুন সংসদ ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন

উল্লুতে চরম সুখ ক্যাটাগরির সর্বশেষ সিরিজ হল তাওয়া গরম। ২ আগস্ট রিলিজ করেছে। এই ওয়েব সিরিজের গল্প এক কাকিমা এবং তাঁর দুই কমবয়সী আশিককে নিয়ে। কাকিমার স্বামী তাঁকে চরমসুখ দিতে পারেন না।

আরও পড়ুন -  মুক্তি পেতে আঁচিল থেকে, ঘরোয়া টোটকা

তখন কাকিমা শরীরের চাহিদা মেটাতে দুই দেওরের সাথে অনেক কিছুই করেন যা দেখে রাতের ঘুম উড়ে যেতে পারে আপনারও। এই ওয়েব সিরিজে প্রতি মুহূর্তেই রয়েছে অ্যাডাল্ট সিন। শেষে কি হবে জানতে অব্যশই উল্লু অরজিনাল অ্যাপে সাবস্ক্রিপশন কিনে দেখতে হবে।

Latest News

Bhojpuri: অক্ষরা সিংয়ের বাহুতে চুম্বনে ভরিয়ে দিলেন নিরহুয়া, ভিডিওটি ভাইরালের পথে ইন্টারনেট দুনিয়ায়

Bhojpuri: অক্ষরা সিংয়ের বাহুতে চুম্বনে ভরিয়ে দিলেন নিরহুয়া, ভিডিওটি ভাইরালের পথে ইন্টারনেট দুনিয়ায়। ভোজপুরী সিনেমা: এক ঝলকঃ ভোজপুরী সিনেমা হল ভারতের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img