35 C
Kolkata
Tuesday, May 14, 2024

মুক্তি পেল সাহসী ওয়েব সিরিজ, রাসলীলায় মত্ত দেওর ভাবির সাথে

সম্প্রতি "ওয়াও এন্টারটেইনমেন্ট"-এ মুক্তি পেয়েছে "রাসলীলা-২" নামের একটি সাহসী ওয়েব সিরিজ।

Must Read

এই ওয়েব সিরিজ ১৮+উদ্ধের জন্য। বর্তমানে ওয়েব সিরিজগুলি চরম সাহসিকতা নিয়ে তৈরি হচ্ছে। এখানে প্রতিমুহূর্তে বেড সিনের সাথে থাকছে ভরপুর মস্তি। এখন ওয়েব সিরিজ খুলে দিয়েছে বিনোদনের নতুন রাস্তা বা দিগন্ত।

করোনা মহামারির সময়ে গোটা সিনেমা ইন্ডাস্ট্রির বেহাল দশা হয়েছিলো, সেই সময়ে এর উৎপত্তি। ডিজিটাল প্লাটফর্মের মাধ্যমে নেটিজেনদের পরিচয় ঘটে ওয়েব সিরিজের।

আরও পড়ুন -  Forest Week: রাজ্য জুড়ে অরণ্য সপ্তাহ পালিত হচ্ছে

প্রথম দিকে বিভিন্ন ডিজিটাল প্লাটফর্মে হাসির সাথে থ্রিলার জাতীয় ওয়েব সিরিজ রিলিজ হত। তারপর এর চাহিদার কথা বিবেচনা করে এখন শুধুমাত্র সাহসী ওয়েব সিরিজ রিলিজ করা হচ্ছে।

সমস্ত ডিজিটাল প্লাটফর্মে। মুক্তির সাথে সাথে নেটিজেনদের দ্বারা সুপারহিট প্রমাণিত হচ্ছে।
এখন বোল্ড ওয়েব সিরিজ মানেই ওটিটি প্লাটফর্মের শুধু উষ্ণতা। এখন বলিউডের ধারাবাহিক সিনেমার বিকল্প হয়ে উঠেছে ডিজিটাল মার্কেটে রিলিজ হওয়া ওয়েব সিরিজগুলি।

আরও পড়ুন -  Web Series: বৌদি রোমান্সে মাতামাতি করলেন দেওরের সঙ্গে, ঘাম ঝরানো ওয়েব সিরিজ

বিশেষ করে যৌ*তায় পরিপূর্ণ ওয়েব সিরিজগুলি বেশ পছন্দ করছেন নেটিজেনরা। অবাক হবেন, ডিজিটাল মার্কেটে কিছু ওয়েব সিরিজ আছে যেগুলি বলিউডের হাই-বাজেট সিনেমার চেয়েও বেশি টাকা উপার্জন করে নিয়েছে।

আজ এমন একটি সাহসী ওয়েব সিরিজ নিয়ে এসেছি, যেটি দেখতে হলে অবশ্যই প্রাইভেসি নিয়ে দেখতে হবে। সম্প্রতি জনপ্রিয় ডিজিটাল প্লাটফর্ম তথা “ওয়াও এন্টারটেইনমেন্ট”-এ মুক্তি পেয়েছে “রাসলীলা-২” নামের একটি সাহসী ওয়েব সিরিজ। এখানে দেখানো হয়েছে টাকার বিনিময়ে ভাবিদের সার্ভিস দেওয়ার গল্প। অল্প সময়ের মধ্যে চরম উষ্ণতা অনুভব করতে চাইলে দেখতে পারেন সাহসী ওয়েব সিরিজটি।

আরও পড়ুন -  Web Series: প্রাক্তন প্রেমিকের সাথে শারীরিক খেলায় মাতলেন যুবতী, একদম ভুলেও বাচ্চাদের সামনে দেখা যাবে না

Latest News

Video: উদ্দাম নাচ যুবতীর ‘আফগান জালেবি’ গানের সঙ্গে, মন ভালো করা নাচের ভিডিও দেখুন

Video: উদ্দাম নাচ যুবতীর ‘আফগান জালেবি’ গানের সঙ্গে, মন ভালো করা নাচের ভিডিও দেখুন।  ড্যান্স ভিডিও একটি মাধ্যম যা মানুষদের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img